বুধবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কাউন্সিলরদের অপকর্মের দায় নেবে না ডিএনসিসি : মেয়র আতিকুল

কাউন্সিলরদের অপকর্মের দায় নেবে না ডিএনসিসি :  মেয়র আতিকুল

অনলাইন রিপোর্টার ॥ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম বলেছেন, ‘আমার সিটি কর্পোরেশন এলাকার কোনো কাউন্সিলর অপকর্মে জড়িয়ে পড়লে অবশ্যই তাকে শাস্তি পেতে হবে। কাউন্সিলর বলে তাকে ছাড় দেওয়া হবে না। তার অপকর্মের দায় ডিএনসিসি নিবে না।

শনিবার দুপুরে রাজধানীর সরকারি তিতুমীর কলেজে এক সুধী সমাবেশে আতিকুল ইসলাম এ কথা বলেন। ‘কমিউনিটি পুলিশিং ডে’ উপলক্ষে সভাটির আয়োজন করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গুলশান বিভাগ।

যে কোনো অপকর্মকে তার সংস্থা প্রশ্রয় দেয় না উল্লেখ করে আতিকুল ইসলাম বলেন, ‘আমি চাঁদা নেই না, কোনো চাঁদাবাজকে প্রশ্রয়ও দেই না। তাই কাউন্সিলরদের অপকর্মের দায় তাদের নিজেদেরই নিতে হবে। আমি স্পষ্ট করে বলে দিতে চাই, যারা অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত আছেন, তাদেরকে কোনো প্রশ্রয় দেয়া হবে না। ফুটপাত দখলকারী ও চাঁদা আদায়কারীদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।’

সম্প্রতি ডিএনসিসি’র ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজিবকে গ্রেফতার করে র‌্যাব। তার নামে চাঁদাবাজি, জমি দখল, অর্থ পাচার, কিশোর গ‌্যাং নিয়ন্ত্রণসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

এ ছাড়া ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানের নামে ক‌্যাসিনো কাণ্ডে জড়িত থাকা এবং অর্থপাচারসহ বেশ কিছু অভিযোগ ওঠে।

এসব কারণে কাউন্সিলরদের নিজ নিজ কৃতকর্মের দায়ভার তাদের নিজেদেরই বহন করতে হবে বলে হুশিয়ারী দেন মেয়র আতিকুল ইসলাম।

ডিএমপির গুলশান বিভাগের উপ কমিশনার সুদীপ কুমার চক্রবর্তীর সভাপতিত্বে সুধি সমাবেশে আরো বক্তব্য দেন সংসদ সদস্য আকবর হোসেন পাঠান, এ কে এম রহমতুল্লাহ, ডিএমপির যুগ্ম কমিশনার শেখ নাজমুল আলম, তিতুমীর কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আশরাফ হোসেন প্রমুখ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩২৪৯৫৭৫
আক্রান্ত
১৯০০৫৭
সুস্থ
৭৭১৮৩০৭
সুস্থ
১০৩২২৭
শীর্ষ সংবাদ:
হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা         নিয়ন্ত্রণহীন বেসরকারী হাসপাতাল         ১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী         সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে চায় বিএনপি         বাস ও লঞ্চ টার্মিনালে হকারদের ছবিসহ তালিকা হচ্ছে         ঈদের দিনসহ ৫ দিন ৬ স্থানে বসবে পশুর হাট         চট্টগ্রামে করোনায় ডাক্তার ও ব্যাংক কর্মকর্তার মৃত্যু         নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনা বিনিয়োগ আসছে         করোনা ও উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীসহ ১১ জনের মৃত্যু         একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ        
//--BID Records