মঙ্গলবার ৫ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আন্তরিক অভিনন্দন জানাচ্ছি সৌরভকে ॥ রবি শাস্ত্রী

আন্তরিক অভিনন্দন জানাচ্ছি সৌরভকে ॥ রবি শাস্ত্রী

অনলাইন ডেস্ক ॥ সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে রবি শাস্ত্রীর সম্পর্ক নিয়ে ক্রিকেটমহলে চর্চা অব্যাহত। অবশেষে সদ্য বোর্ড প্রেসিডেন্ট হওয়া সৌরভকে নিয়েই মুখ খুললেন বিরাট কোহলিদের প্রধান কোচ। অভিনন্দন জানালেন তাঁকে।

শাস্ত্রী বলেছেন, “বোর্ড প্রেসিডেন্ট হওয়ার জন্য আন্তরিক অভিনন্দন জানাচ্ছি সৌরভকে। ভারতীয় ক্রিকেট যে সঠিক দিশায় এগোচ্ছে, তার প্রমাণ এটাই।” তিনি আরও বলেছেন, “সৌরভ বরাবরই সহজাত নেতা। সৌরভ চার-পাঁচ বছর আগে ক্রিকেট প্রশাসনে পা রেখেছিল। এমন কেউ বোর্ড প্রেসিডেন্ট হলে ভারতীয় ক্রিকেটের উন্নতিই হবে। বোর্ড কঠিন সময়ের মধ্যে দিয়ে চলেছিল। বোর্ডকে গৌরবের পথে ফেরাতে অনেক কাজ করতে হবে। আর তার জন্য শুভেচ্ছা জানাচ্ছি সৌরভকে।”

আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা থেকে বোর্ডের প্রাপ্য নিয়ে ইতিমধ্যেই সরব হয়েছেন সৌরভ। আর এই ইস্যুতে শাস্ত্রীর সমর্থন থাকছে বোর্ড প্রেসিডেন্টের উপর। তিনি বলেছেন, “আমরা সবাই জানি আন্তর্জাতিক ক্রিকেটে ভারতের অবদান ঠিক কতটা। কিছু পেতে হলে কিছু আনতেও হয়। প্রশ্ন হল, ভারত কি যতটা আনছে, তার ঠিকঠাক ভাগ পাচ্ছে? আমার তা মনে হয় না। আর এখানেই উত্তর লুকিয়ে রয়েছে। আমি রীতিমতো আত্মবিশ্বাসী যে প্রশাসন যোগ্য ব্যক্তির হাতেই রয়েছে। যাঁরা জানে ঠিক কী করতে হবে।”

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
দাপটেই জাল টাকা ॥ বাংলাদেশ-ভারত চুক্তির ৫ বছরেও দৌরাত্ম্য থামেনি         গ্রামের রাস্তা ভারি যান চলাচলের উপযোগী করে বানাতে হবে         তিস্তার দ্রুত সমাধানের পথে ভারত         ট্রাম্প ও বাইডেনের চূড়ান্ত বিতর্কে মাইক্রোফোন বন্ধ         এসআই আকবর গ্রেফতারে সাঁড়াশি অভিযান         লন্ডনে যেতে যে কোন শর্তে আপোসে রাজি খালেদা         দেশে করোনায় শনাক্ত ও মৃত্যু কমেছে         করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় প্রস্তুত থাকার নির্দেশ         নৌশ্রমিক ধর্মঘটে পণ্য খালাস বন্ধ, জলপথে অচলাবস্থা         চাইল্ড পর্নোগ্রাফির রমরমা বাণিজ্য         কনস্টেবল টিটু গ্রেফতার ॥ ৫দিনের রিমান্ডে         কলেজছাত্রীকে তুলে নিয়ে রাতভর গণধর্ষণ         ঝুলন্ত তারের জঞ্জাল নিয়ে জটিলতা কাটছে না         নৌযান শ্রমিকদের ধর্মঘটের দায় মালিকদের : শাজাহান খান         ৩৮তম বিসিএসে ৫৪১ জনকে নন-ক্যাডারে নিয়োগ         ‘খুচরায় আলুর দাম ৩৫ টাকা নির্ধারণ’         পুলিশ-র‌্যাব দিয়ে বাজার নিয়ন্ত্রণ করা যায় না : কৃষিমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩৮০         একনেকে ১৬৬৮ কোটি খরচে ৪ প্রকল্প অনুমোদন         অনলাইনে নয়, সরাসরি ভর্তি পরীক্ষাই হবে ঢাকা বিশ্ববিদ্যায়ে