শুক্রবার ২৫ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডি মারিয়ার জোড়া গোলে পিএসজির জয়

ডি মারিয়ার জোড়া গোলে পিএসজির জয়

অনলাইন ডেস্ক ॥ ইনজুরির কারণে প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) সেরা একাদশ নামানোই দায় কোচ থমাস টুখেলের জন্য। চোটের কারণে দলের সঙ্গে নেই নেইমার জুনিয়র, ব্যথা কাটিয়ে উঠলেও শুরুর একাদশে নেই আক্রমণভাগের অন্য দুই খেলোয়াড় কাইলিয়ান এমবাপে এবং এডিনসন কাভানিও।

এমতাবস্থায় পিএসজির হয়ে ত্রাতার ভূমিকায় হাজির হয়েছেন আর্জেন্টিনার তারকা ফুটবলার অ্যাঞ্জেল ডি মারিয়া। তার জোড়া গোলেই নিসের বিপক্ষে জয়ের ভিত পেয়ে যায় পিএসজি। পরে এমবাপে ও মাউরো ইকার্দির গোলে মাঠ ছাড়ে ৪-১ গোলের জয় নিয়ে।

নিসের মাঠে খেলতে গিয়ে পুরোটা ম্যাচই দাপট দেখিয়েছে পিএসজি। পরিসংখ্যান বলছে নিসের ১০টি আক্রমণের বিপরীতে পিএসজি প্রতিপক্ষের রক্ষণে হানা দিয়েছে ২৪ বার। এর মধ্যে নিসের মাত্র ২টি আক্রমণ ছিলো লক্ষ্যে, যেখানে পিএসজির লক্ষ্যে শট ছিলো ১০টি।

ম্যাচের ১৫ মিনিটের মাথায় স্বদেশি ইকার্দির কাছ থেকে বল পেয়ে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন ডি মারিয়া। মিনিট ছয়েক বাদে আবারও স্কোরশিটে নাম তোলেন তিনি। এবার থমাস মিউনারের উঁচু করে বাড়ানো বলে হালকা চিপ করে বল জালে জড়ান ডি মারিয়া।

দ্বিতীয়ার্ধে ফিরে ৬৭ মিনিটের মাথায় ব্যবধান কমায় নিসের আক্রমণভাগের খেলোয়াড় ইগনাতিয়াস গানাগো। এরপর দশ মিনিটের মধ্যে লাল কার্ড দেখেন নিসের দুই খেলোয়াড় উইলান সাইপ্রিয়েন এবং ক্রিস্টোফি হেরেল।

প্রতিপক্ষ দলে ৯ খেলোয়াড়ের সুযোগ নিয়ে ম্যাচের শেষদিকে আরও দুই গোল করে পিএসজি। ৮৮ মিনিটের মাথায় বদলি নামা এমবাপে ও অতিরিক্ত যোগ করা সময়ের প্রথম মিনিটে গোল করেন ইকার্দি।

এ জয়ের পর ১০ ম্যাচে ৮ জয় ও ২ হারে ২৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে পিএসজি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২১৯২৭৬১
আক্রান্ত
১৭৫৪৯৪
সুস্থ
৭০৯০২৩০
সুস্থ
৮৪৫৪৪
শীর্ষ সংবাদ:
বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতীষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল         ডা. জাফরুল্লাহর ফুসফুসের সংক্রমণ নিয়ন্ত্রণে        
//--BID Records