বুধবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুনামগঞ্জের ৫ বছরের শিশুকে নৃশংসভাবে খুন

সুনামগঞ্জের ৫ বছরের শিশুকে নৃশংসভাবে খুন

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ ॥ সুনামগঞ্জের দিরাইয়ে ৫ বছরের শিশু তুহিনকে নৃশংসভাবে খুন করে গাছের সাথে ঝুলিয়ে রাখে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটে উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউরা গ্রামে। নিহত শিশুর নাম তুহিন(৫)। সে কেজাউরা গ্রামের আব্দুল বাছিরের ছেলে। এই ঘটনায় এলাকার শোকের ছায়া নেমে এসছে।

পুলিশ জানায়, সোমবার ভোরে পরিবারের অগোচরে শিশুটিকে কে বা কারা শিশুটির তার কান ও লিঙ্গ কেটে হত্যার পর লাশটি গাছের সাথে রশি দিয়ে বেঁধে রাখে এবং হত্যায় ব্যবহৃত দুটি ছুরি তার পেটে ঢুকিয়ে রেখে চলে যায়।

খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে লাশের সুরত তৈরী করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে ৭জনকে জিজ্ঞাবাদের জন্য আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্য নিহতের পিতা আব্দুল বাছির, চাচা আব্দুল মছব্বির, মোঃ জমশেদ মিয়া, জাকিরুল ইসলাম, মোঃ নাছিম মিয়া, চাচী ও চাচাতো বোন। তবে চাচী ও চাচাতো বোনের নাম ও পরিচয় জানা যায়নি।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল ইসলাম জানান, শিশু তুহিন হত্যার বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। ঘটনার সাথে যে বা যারা জড়িত তাদেরকে দ্রুত আইনের আওতায় নিয়ে আসা হবে।

ঘটনার খবর পেয়ে ভারপ্রাপ্ত সুনামগঞ্জ পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনার সাথে যে বা যারা জড়িত তাদেরকে দ্রুততম সময়ের মধ্যে গ্রেফতার করা হবে।

শীর্ষ সংবাদ:
নিউইয়র্কে পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুন         যুক্তরাষ্ট্রে বিদেশি শিক্ষার্থীদের ফেরত পাঠানোর সিদ্ধান্ত বাতিল         করোনায় বৈশ্বিক উন্নয়ন পিছিয়ে যাবে বহু বছর ॥ গুতেরেস         করোনায় যুক্তরাষ্ট্রে একদিনে আক্রান্ত আরও ৬১ হাজার         আমেরিকার সঙ্গে চীনের নতুন করে উত্তেজনা বাড়ছে         কাতার ইস্যুতে আন্তর্জাতিক আদালতে হেরে গেল সৌদি জোট         ‘আফগানিস্তানের ৫ ঘাঁটি থেকে মার্কিন সেনা প্রত্যাহার করা হয়েছে’         জঙ্গি গোষ্ঠীগুলো সম্পর্কে ব্রিটিশ গণমাধ্যমের খবর প্রত্যাখ্যান করল পাকিস্তান         যেভাবে গ্রেফতার হলেন সাহেদ         হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে সাহেদকে         রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ গ্রেফতার         হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা         নিয়ন্ত্রণহীন বেসরকারী হাসপাতাল         ১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী        
//--BID Records