সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উখিয়ায় এনজিওকর্মী খুন

  উখিয়ায় এনজিওকর্মী খুন

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ উখিয়ার মরিচ্যা গোরিয়ার দ্বীপ রাস্তার মাথায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক এনজিও কর্মী খুন হয়েছে। নিহত যুবকের নাম মাজহারুল ইসলাম। তার বাড়ী পীরগঞ্জের কলোনি হার বলে তথ্য মিলেছে। বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান উখিয়ার হলুদিয়া পালং পশ্চিম মরিচ্যা গোরিয়ার দ্বীপ চৌরাস্তার মাথায় রক্তাক্ত অবস্থায় এক যুবক চিৎকার করতে থাকে। স্থানীয় মেম্বার মনজুর আলম জানিয়েছেন লোকজনের নিকট হতে খবর শুনে তিনি ঘটনাস্থলে এসে আহত যুবককে উদ্ধার করে দ্রুত হাসপাতালে প্রেরণ করেন।

হাসপাতাল সূত্রে জানা যায় এলোপাতাড়ি ছুরিকাঘাতে প্রচুর রক্তক্ষরণ হয়ে যুবকটি মারা যায়। নিহত যুবকের পকেটে থাকা আইডি কার্ডে তার নাম মাজহারুল ইসলাম পীরগঞ্জের কলোনি হার তার বাড়ী বলে উল্লেখ রয়েছে। এনজিও সংস্থা ব্রাকের বেশ কিছু কাগজপত্র ও ফরম পাওয়া গেছে।

অপরদিকে দুর্বৃত্তরা চুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যাবার পর রক্তাক্ত ও মুমূর্ষ অবস্থায় একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। উক্ত ভিডিওতে নিহত যুবক মৃত্যুর আগে ইনানীর আলাদ্দিন নামক এক যুবকের নাম বারবার বলতে শোনা গেছে। কি বিরোধ নিয়ে তাকে খুন করা হয়েছে, তা বিস্তারিত জানা যায়নি। উখিয়া থানার ওসি মোহাম্মদ আবুল মনসুর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন লাশ উদ্ধার করা হয়েছে এবং কি কারনে ঘটনা সংঘটিত করেছে জড়িতদের অনুসন্ধান শুরু করেছে পুলিশ।

শীর্ষ সংবাদ:
লাখের কাছাকাছি সুস্থের সংখ্যা, মৃত্যু আরও ৩৯ জনের         ভারি বৃষ্টিতে বন্যা পরিস্থিতি অবনতির আশঙ্কা         জুলাইতে রেলে যোগ হচ্ছে ১০টি ব্রডগেজ ইঞ্জিন         তিন দিনের রিমান্ডে ডা. সাবরিনা         সাহেদের অবৈধ সম্পদের খোঁজে মাঠে দুদক         করোনায় মারা গেলেন সিএমপি উপ-কমিশনার মিজানুর         লঞ্চডুবিতে প্রাণহানির ঘটনায় ময়ূর-২ এর মাস্টার গ্রেফতার         এমপি পাপুলের স্ত্রী ও শ্যালিকাকে দুদকে তলব         বিশ্বে করোনায় আক্রান্ত ১ কোটি ২৮ লাখ, মৃত্যু ৫ লাখ ৬৮ হাজার         বিশ্বে একদিনে ২ লক্ষাধিক মানুষের করোনা শনাক্তের রেকর্ড         করোনার ভ্যাকসিনের সফল ট্রায়ালের দাবি রাশিয়ার         চীনে বন্যায় ১৪১ প্রাণহানির শঙ্কা ॥ সতর্কতা জারি         মেয়র উন-সুনের নাটকীয় মৃত্যুতে দুই ভাগে বিভক্ত দ. কোরিয়া         ‘করোনার ভয়াবহতা গোপন করেছিল চীন’         চীন সীমান্তে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে অস্ত্র কিনছে ভারত         পূর্ণাঙ্গ তদন্ত প্রতিবেদন প্রকাশ করল ইরান         সিরিয়ার বিমান ঘাঁটিতে ড্রোন হামলা প্রতিহত করল রাশিয়া         ক্রিমিয়ার আগেই ইউক্রেনের সঙ্গে রাশিয়ার সম্পর্ক খারাপ ছিল ॥ পুতিন         ২৫ কিশোরীর জীবন যুদ্ধ নিয়ে যা বলবেন মালালা         আমেরিকার বিমানবাহী রণতরীতে আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি        
//--BID Records