মঙ্গলবার ২২ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সোনা চোরাচালানের কথা স্বীকার

স্টাফ রিপোর্টার ॥ আমি সোনা চোরাচালানে জড়িত। আমি বুঝতে পারিনি এটা এত বড় অপরাধ। অনেকেই করে। তাই আমিও করেছি। এভাবেই সোনা চোরাচালানের কথা স্বীকার করেছেন ইউএস বাংলার কেবিন ক্রু রাবেয়া শেখ মৌসুমি। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১০ কেজি সোনার বারসহ গ্রেফতারকৃত নারী ক্রু রাবেয়া শেখ মৌসুমি এ ধরনের স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন। সোমবার আদালতে দেয়া জবানবন্দীতে তিনি স্বর্ণ চোরাচালানের কথা স্বীকার করেন। দুইদিনের রিমান্ড শেষে সোমবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় তার জবানবন্দী রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা বিমানবন্দর থানার উপ-পরিদর্শক সফিকুল ইসলাম। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন তার জবানবন্দী রেকর্ড করেন।

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা

সংসদ রিপোর্টার ॥ নিজ নির্বাচনী এলাকা চাঁপাইনবাবগঞ্জের আন্তঃনগর ট্রেন উদ্বোধন অনুষ্ঠানে তার খোঁজ নেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বিএনপি দলীয় সংসদ সদস্য মোঃ হারুনুর রশীদ। স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সোমবার জাতীয় সংসদ অধিবেশনে প্রশ্নোত্তর পর্বে রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজনকে একটি সম্পূরক প্রশ্ন করতে গিয়ে তিনি এ কৃতজ্ঞতা জানান। বিএনপির হারুনুর রশীদ সম্পূরক প্রশ্ন করতে গিয়ে বলেন, আমি আপনার (স্পীকারের) মাধ্যমে মাননীয় সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানাচ্ছি। কিছুদিন পূর্বে চাঁপাইনবাবগঞ্জ থেকে সরাসরি ঢাকা পর্যন্ত আন্তঃনগর ট্রেনটি উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই অনুষ্ঠানে আমি দাওয়াত পেয়েছিলাম, কিন্তু উপস্থিত থাকতে পারিনি। কিন্তু অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আমাকে খোঁজ করেছিলেন যে হারুন কোথায়?

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records