শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনা ও ময়মনসিংহে ডেঙ্গুতে আরও দুই জনের মৃত্যু

খুলনা ও ময়মনসিংহে ডেঙ্গুতে আরও দুই জনের মৃত্যু

অনলাইন রিপোর্টার ॥ ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যুর খবর এসেছে খুলনা ও ময়মনসিংহ থেকে।

এর মধ্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি শাহিদা বেগম (৫০) নামে এক নারী বুধবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আর ময়মনসিংহে মারা গেছেন হাফিজুল ইসলাম (৩৪) নামে একজন, যিনি ময়মনসিংহে মেডিকেলে ডেঙ্গুর চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছিলেন।

পিরোজপুর জেলার ভাণ্ডরিয়া উপজেলার পশারীবুনিয়া গ্রামের সাইদুর রহমানের স্ত্রী শাহিদা বেগম (৫০) বেশ কিছুদিন ধরে ডেঙ্গু জ্বরে ভুগছিলেন। আগে থেকেই ডায়াবেটিস ও লিভারের সমস্যা ছিল তার।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক শৈলেন্দ্রনাথ বিশ্বাস জানান, ডেঙ্গু ধরা পরার পর বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন শাহিদা। অবস্থার অবনতি হলে মঙ্গলবার রাত পৌঁনে ৮টার দিকে স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে আসেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে শাহিদার মৃত্যু হয় বলে জানান ড. শৈলেন্দ্রনাথ বিশ্বাস।

তিনি বলেন, এ নিয়ে খুলনা মেডিকেলে ডেঙ্গু আক্রান্ত দুই নারীসহ ছয় জনের মৃত্যু হল।

এদিকে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার দরিরামপুর গ্রামের ইউনুস আলীর ছেলে হাফিজুল ইসলামের (৩৪) ডেঙ্গু ধরা পড়ে মাস দেড়েক আগে।

তার বাবা ইউনুস জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ১৪ নম্বর ওয়ার্ডে ভর্তি রেখে কয়েকদিন চিকিৎসা দেওয়ার পর হাফিজুলের অবস্থার কিছুটা উন্নতি হয়। ওই অবস্থায় কোরবানির ঈদের আগে তাকে বাড়ি নিয়ে যাওয়া হয়।

কিন্তু মঙ্গলবার রাতে হঠাৎ তার অবস্থার অবনতি হয়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা হাফিজুলকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সেখান থেকে ঢাকায় নেওয়ার পথে ভোর পৌনে ৪টার দিকে ভালুকায় হাফিজুলের মৃত্যু হয় বলে জানান তার বাবা।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records