শনিবার ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে যুবতীকে গণধর্ষণ ॥ গ্রেফতার-১

  বরিশালে যুবতীকে গণধর্ষণ ॥ গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরীর ইসলামপাড়া এলাকায় আশ্রিতা ২২ বছরের এক যুবতীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই এলাকায় অভিযান চালিয়ে ফরিদ হোসেন নামের এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। পাশাপাশি এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে কোতয়ালি মডেল থানায় ছয়জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত ফরিদ হোসেন বরগুনা জেলার আমতলী উপজেলা সদরের বাসিন্দা ইব্রাহিম মিয়ার পুত্র। তবে সে ইসলামপাড়া এলাকার ভাড়া বাসায় থেকে শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিলো। ধর্ষিতা ওই যুবতীর আশ্রয়দাতা জুয়েল ও তার স্ত্রী লাকি বেগম জানান, কয়েকদিন পূর্বে ২২ বছরের ওই যুবতী তার কেউ নেই জানিয়ে তাদের বাড়িতে আশ্রয় নেয়। বুধবার দিবাগত রাতে ওই যুবতীর বিরুদ্ধে অসামাজিক কর্মকান্ড পরিচালনার অভিযোগ এনে স্থানীয় বখাটে যুবক শুভ, মাহাবুব ও আলামিনসহ তাদের সহযোগিরা তার (জুয়েল) বাড়িতে হামলা চালায়। এসময় আশ্রয়দাতা জুয়েলকে মারধর করে ঘরের একটি কক্ষে আটক করে রেখে পাশের একটি ঘরে নিয়ে যুবতীকে পালাক্রমে ধর্ষণ করা হয়। পরবর্তীতে ওই যুবতীর সাথে আশ্রয়দাতা জুয়েলকে উলঙ্গ করে বসিয়ে ভিডিও ধারন করে বখাটেরা। পরে তারা (বখাটে) জুয়েলের বাসায় লুটপাট চালিয়ে জোরপূর্বক যুবতীকে উঠিয়ে নিয়ে যায়।

কোতয়ালি মডেল থানার এসআই মাহাবুব হোসেন জানান, বিষয়টি তিনি জানতে পেরে রাতেই ঘটনাস্থলে গিয়ে ফরিদ নামের এক যুবককে আটক করে ও জিজ্ঞাসাবাদের জন্য আশ্রয়দাতা জুয়েল দম্পত্তিকে থানায় নিয়ে এসেছেন। মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) মোয়াজ্জেম হোসেন ভূঞা জানান, এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় একটি মামলা দায়েরের পাশাপাশি একজনকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরও জানান, পুরো ঘটনার তদন্ত চলছে। ভিকটিমকে উদ্ধার ও মামলার অপর আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে বলেও তিনি উল্লেখ করেন।

ধর্ষণ ও পর্ণগ্রাফি মামলায় যুবক গ্রেফতার ॥ এক তরুনীকে ধর্ষণ করে তার আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে দায়ের করা মামলায় রায়হান হোসেন (২২) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে কোতয়ালি মডেল থানার এসআই ফিরোজ আল মামুন বলেন, ভিকটিম কলেজ পড়ুয়া ছাত্রীর নানার দায়ের করা মামলার ভিত্তিতে নগরীর ভিআইপি কলোনী সংলগ্ন এলাকা থেকে অভিযুক্ত রায়হানকে গ্রেফতার করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের         বিষ দিয়ে পাঁচ কোটি টাকার মাছ নিধন         ভারতে ফের হাজারের বেশি মৃত্যু         সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বার সতর্ক সঙ্কেত         বঙ্গবন্ধুর ছবিযুক্ত ১০০ ডাক টিকিট নিয়ে বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৭৬৬         বঙ্গবন্ধুসহ সব শহীদের আত্মার মাগফেরাত কামনায় এক লাখ বার কোরআন খতমের উদ্যোগ         স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক মোতাহার হোসেন আর নেই         সিনহা হত্যা মামলায় ৭ আসামিকে নিয়ে গেল র্যাব         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ৩ কিশোর খুন ॥ পুলিশের তদন্ত শুরু         ১৫ আগস্ট খালেদা জিয়া জন্মগ্রহণ করেছেন ঘোষণাটি ছিল মিথ্যা ॥ তথ্যমন্ত্রী         বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৭ লাখ ছাড়াল         বাজপেয়ীর রেকর্ড ভাঙলেন মোদি