মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে যুবতীকে গণধর্ষণ ॥ গ্রেফতার-১

  বরিশালে যুবতীকে গণধর্ষণ ॥ গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরীর ইসলামপাড়া এলাকায় আশ্রিতা ২২ বছরের এক যুবতীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই এলাকায় অভিযান চালিয়ে ফরিদ হোসেন নামের এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। পাশাপাশি এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে কোতয়ালি মডেল থানায় ছয়জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত ফরিদ হোসেন বরগুনা জেলার আমতলী উপজেলা সদরের বাসিন্দা ইব্রাহিম মিয়ার পুত্র। তবে সে ইসলামপাড়া এলাকার ভাড়া বাসায় থেকে শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিলো। ধর্ষিতা ওই যুবতীর আশ্রয়দাতা জুয়েল ও তার স্ত্রী লাকি বেগম জানান, কয়েকদিন পূর্বে ২২ বছরের ওই যুবতী তার কেউ নেই জানিয়ে তাদের বাড়িতে আশ্রয় নেয়। বুধবার দিবাগত রাতে ওই যুবতীর বিরুদ্ধে অসামাজিক কর্মকান্ড পরিচালনার অভিযোগ এনে স্থানীয় বখাটে যুবক শুভ, মাহাবুব ও আলামিনসহ তাদের সহযোগিরা তার (জুয়েল) বাড়িতে হামলা চালায়। এসময় আশ্রয়দাতা জুয়েলকে মারধর করে ঘরের একটি কক্ষে আটক করে রেখে পাশের একটি ঘরে নিয়ে যুবতীকে পালাক্রমে ধর্ষণ করা হয়। পরবর্তীতে ওই যুবতীর সাথে আশ্রয়দাতা জুয়েলকে উলঙ্গ করে বসিয়ে ভিডিও ধারন করে বখাটেরা। পরে তারা (বখাটে) জুয়েলের বাসায় লুটপাট চালিয়ে জোরপূর্বক যুবতীকে উঠিয়ে নিয়ে যায়।

কোতয়ালি মডেল থানার এসআই মাহাবুব হোসেন জানান, বিষয়টি তিনি জানতে পেরে রাতেই ঘটনাস্থলে গিয়ে ফরিদ নামের এক যুবককে আটক করে ও জিজ্ঞাসাবাদের জন্য আশ্রয়দাতা জুয়েল দম্পত্তিকে থানায় নিয়ে এসেছেন। মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) মোয়াজ্জেম হোসেন ভূঞা জানান, এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় একটি মামলা দায়েরের পাশাপাশি একজনকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরও জানান, পুরো ঘটনার তদন্ত চলছে। ভিকটিমকে উদ্ধার ও মামলার অপর আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে বলেও তিনি উল্লেখ করেন।

ধর্ষণ ও পর্ণগ্রাফি মামলায় যুবক গ্রেফতার ॥ এক তরুনীকে ধর্ষণ করে তার আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে দায়ের করা মামলায় রায়হান হোসেন (২২) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে কোতয়ালি মডেল থানার এসআই ফিরোজ আল মামুন বলেন, ভিকটিম কলেজ পড়ুয়া ছাত্রীর নানার দায়ের করা মামলার ভিত্তিতে নগরীর ভিআইপি কলোনী সংলগ্ন এলাকা থেকে অভিযুক্ত রায়হানকে গ্রেফতার করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদ-উল আজহার ছুটি বাড়ানো হবে না ॥ মন্ত্রিপরিষদ সচিব         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records