সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হুইপের নির্দেশে পটিয়ায় যুবলীগের দু’জনকে অব্যাহতি

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, ১৯ জুলাই ॥ জাতীয় সংসদের হুইপ ও চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের সংসদ সদস্য সামশুল হক চৌধুরীর নির্দেশে পটিয়া উপজেলার শোভনদন্ডেী ইউনিয়ন যুবলীগের দুইজনকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। তারা হলেন- ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোহাম্মদ রুবেল ও যুগ্ম সম্পাদক মোহাম্মদ আজিম উদ্দিন জুয়েল। শুক্রবার বিকেলে হুইপ সামশুল হক চৌধুরীর গ্রামের বাড়ি শোভনদন্ডীর রশিদাবাদে পাল্টাপাল্টি স্লোগান ও একজন আরেকজনকে বহিষ্কারের দাবি জানালে দুইজনকেই দল থেকে সাময়িক অব্যাহতি দেয়ার জন্য হুইপ নির্দেশ দেন। এর প্রেক্ষিতে যুবলীগের রুবেল ও আজিমকে দল থেকে অব্যাহতি দেয়া হয়। ইউনিয়ন যুবলীগের সভাপতি ফরিদুল আলম ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন টুটুলের অনুসারীরা আলাদা আলাদাভাবে মিছিল নিয়ে হুইপের গ্রামের বাড়িতে এলে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দুইজনকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

জানা গেছে, শুক্রবার জাতীয় সংসদের হুইপ নিজ গ্রামের বাড়ি পটিয়া উপজেলার রশিদাবাদ গ্রামে যান। বিকেল ৫টার দিকে বিভিন্ন এলাকা থেকে দলীয় নেতাকর্মীরা সেখানে যান। ওই সময় ইউনিয়ন যুবলীগের সভাপতি ফরিদুল আলম ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন টুটুলের অনুসারী নেতাকর্মীরা দু’টি মিছিল নিয়ে আলাদা আলাদাভাবে যান। গ্রুপিং ও পাল্টাপাল্টি স্লোগান দেয়ার কারণে মূলত ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোহাম্মদ রুবেল ও যুগ্ম সম্পাদক মোহাম্মদ আজিমকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এমএ রহিম প্রতিবেদকের মেসেঞ্জারে ক্ষুদে বার্তা পাঠিয়ে অব্যাহতি দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। উপজেলা যুবলীগের সভাপতি বেলাল উদ্দিন জানিয়েছেন, হুইপের গ্রামের বাড়ির বাসভবনে ইউনিয়ন যুবলীগের দু’টি পক্ষ আলাদা আলাদাভাবে মিছিল ও স্লোগান দেয়ার কারণে হুইপের নির্দেশে ইউনিয়ন যুবলীগের দুইজনকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩২০১         ‘করোনাসংকট মোকাবেলায় তরুণদের ভূমিকা’         টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি দুই রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         বাংলাদেশিসহ ১৮০ অভিবাসনপ্রত্যাশীর জন্য দ্বার খুলল ইতালি         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         করোনায় ৪০ কোটি মানুষ চাকরি হারিয়েছে ॥ আইএলও         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         প্রতিরক্ষা সচিব হলেন মোস্তফা কামাল         করোনায় শিক্ষার্থী শূন্য সবুজ মতিহারে নীরবেই ৬৮ তে পা রাখলো রাবি         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         করোনা আক্রান্তে রাশিয়াকে ছাড়িয়ে বিশ্বে তৃতীয় অবস্থানে ভারত         প্রথমবারের মতো একাই নিষেধাজ্ঞা দিতে চলেছে যুক্তরাজ্য         হজে এবার কাবা স্পর্শ করা নিষিদ্ধ         জাপানে বন্যা ও ভূমিধস, অন্তত ২০ জনের মৃত্যু         ইরানের উপকূলজুড়ে রয়েছে বহু ভূগর্ভস্থ ক্ষেপণাস্ত্র ॥ নৌ - প্রধান         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান         অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির        
//--BID Records