বৃহস্পতিবার ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আত্রাইয়ে ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আত্রাইয়ে ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁর আত্রাইয়ে ৭০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুর ২টার দিকে উপজেলার সাহেবগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার দানিয়াগাছি গ্রামের আব্দুল মান্নানের ছেলে সেলিম (৩২) ও একই উপজেলার আজমতপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে ইনতাজ হোসেন (২৩)।.

এ ব্যাপারে আত্রাই থানার অফিসার ইনচার্জ মোঃ মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার দুপুর ২টার দিকে সেলিম ও ইনতাজ হোসেন নামে দুই মাদক ব্যবসায়ী মটরসাইকেল যোগে ফেনসিডিলের একটি চালান নিয়ে আত্রাইয়ের দিকে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে এসআই সুতসোম সরকার সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সাহেবগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে সেলিম ও ইনতাজ হোসেনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছে থাকা হিরোগ্লামা মটরসাইকেলের টাংকির ভেতর থেকে ৭০ বোতল ফেনসিডিলসহ তাদের আটক করে। তিনি আরো জানান, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রেকর্ড করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
কুমিল্লা সিটি নির্বাচনে ছয় মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা         বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ         সহসাই গ্যাস পাচ্ছেন না কামরাঙ্গীরচরের বাসিন্দারা         করোনা : ২৪ ঘণ্টায় শনাক্ত ৩৫         আন্দোলনের কোন বিকল্প নেই ॥ মির্জা ফখরুল         দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও বৈশ্বিক অর্থনৈতিক অস্থিরতা মোকাবেলায় বিশেষ বৈঠকের নির্দেশ প্রধানমন্ত্রীর         জুনের শেষ সপ্তাহে পদ্মা সেতুর উদ্বোধন : মন্ত্রিপরিষদ সচিব         হিডেন স্পাই ওয়্যারলেস কিট দিয়ে নিয়োগের প্রশ্নপত্র সমাধান, চুক্তি ১৫ লাখে         খোলাবাজারে কমেছে ডলারের দাম         ডিকভেলা আর চান্দিমালের দৃঢ়তায় নায়ক হয়ে উঠতে পারেননি তাইজুল         রন্দ্রে রন্দ্রে অনিয়ম : ভোক্তার ডিজি         অসুস্থ বন্ধুর জন্য আর্থিক সাহায্যের আবেদন জবি শিক্ষার্থীদের         শুক্রবার ভোটার তালিকা হালনাগাদ উদ্বোধন         সুনামগঞ্জের তাহিরপুরে বজ্রপাতে নিহত ৩, আহত ১৫         সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত         আবদুল গাফফার চৌধুরীর বর্ণাঢ্য জীবন