রবিবার ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নড়াইলে পুলিশ সুপারকে ঘুষ দেয়ার চেষ্টা ॥ ৭ লাখ টাকা জব্দ

নড়াইলে পুলিশ সুপারকে ঘুষ দেয়ার চেষ্টা ॥ ৭ লাখ টাকা জব্দ

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ॥ কনস্টবল পদে চাকুরির জন্য নড়াইলের পুলিশ সুপারকে জার্সির মধ্যে ৭ লাখ টাকা ঘুষ দেয়ায় চেষ্টায় নুরুল ইসলাম (৫২) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার পুলিশ লাইন্সে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন এ তথ্য জানান। এ সময় পদন্নতিপ্রাপ্ত পুলিশ সুাপার মোহাম্মদ জাহিদুল ইসলাম পিপিএমসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, প্রায় এক সপ্তাহ পূর্বে নড়াইল সদর উপজেলার চাঁচড়া গ্রামের নুরুল ইসলাম আমাকে খেলার জার্সি উপহার দিতে আমার অফিসে আসে। রাতে বাসায় যেয়ে দেখতে পাই জার্সির মধ্যে টেপ দিয়ে মোড়ানো একটি প্যাকেট ও একটি বায়োডাটা রয়েছে। বিষয়টি কাউকে বুঝতে না দিয়ে প্যাকেটটি ওভাবেই রেখে দেই।

বৃহস্পতিবার রাতে ওই ব্যক্তি ফোন করে আমার সাথে দেখা করতে চাইলে অফিসে আসতে বলি। বিষয়টি নিশ্চিত হওয়ার পর তাকে ঘুষ দেয়ার অভিযোগে আটক করা হয়। এর মধ্যে এক হাজার টাকার নোট রয়েছে পাঁচ লাখ এবং পাঁচশ টাকার নোট রয়েছে দুই লাখ এছাড়াও তার কাছ থেকে একটি চেক উদ্ধার করা হয়েছে বলে জানান পুলিশ সুপার।

পুলিশ সুপার আরো জানান. নড়াইলে পুলিশের কনস্টবল পদে ঢুকতে কোন টাকা বা ঘুষ লাগবে না। দালালদের খপ্পর থেকে রক্ষা পেতে আমরা জেলায় মাইকিং ও লিফলেট বিতরণ করেছি, যাতে জনগন সচেতন হয়। আপনাদের মাধ্যমে জনগনকে বলতে চাই যোগ্যতানুযায়ী চাকুরী হবে। কোন প্রকার দুর্নীতির পশ্রয় দেয়া হবে না।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪০৫০৯৩৩৮
আক্রান্ত
১৫৬৫১৭৪
সুস্থ
২১৭৭৯৮৫৯০
সুস্থ
১৫২৭৩৩৩
শীর্ষ সংবাদ:
দেশ বিক্রি করে ক্ষমতায় আসব না ॥ বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         নিরাপদে দেশে ঢুকছে ভয়ঙ্কর আইস         দিগঙ্গনার অঙ্গন আজ পূর্ণ তোমার দানে ॥ এসেছে হেমন্তলক্ষ্মী         করোনাপরবর্তী স্বাভাবিক জীবনে ছন্দপতন         ‘আগের রাতেই মণ্ডপে কেউ কোরান শরীফ রেখে যায়’         ২৩ অক্টোবর সারাদেশে ছয় ঘণ্টার গণঅনশন         উন্নয়নে পিছিয়ে নেই শেরপুর         পাকিস্তানী যুদ্ধাপরাধীদের বিচারের উদ্যোগ নিতে হবে         সরকারের সঙ্গে আলেম ওলামাদের কোন বিরোধ নেই         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৫ জনসহ নিহত ৭         বগুড়ায় ১৪ বেইলি ব্রিজ সরিয়ে নতুন সেতু নির্মাণ শুরু হচ্ছে         করোনায় দেশে ৬ জনের মৃত্যু         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         ঢাকামুখী অভিবাসন রোধ করতে হবে : মেয়র তাপস         রবিবার ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ১৮৩ জন হাসপাতালে         বিদেশে এনআইডির জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা