শনিবার ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন

সোমবার জাতীয় সংসদে চলতি ২০১৮-১৯ অর্থবছরের সম্পূরক বাজেটের ওপর আলোচনায় অংশ নিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অর্থমন্ত্রীর অসুস্থতার কারণে তার পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংসদে সম্পূরক বাজেটের ওপর বক্তব্য রাখেন। সংসদ অধিবেশনের মধ্যেও নাকি তিনি খোঁজ নিচ্ছিলেন খেলার খবর কি? ওয়েস্ট ইন্ডিজ ৩০০ প্লাস রান করায় একজন বলেছিলেন আজকে মনে হয় কঠিন হয়ে যাবে। প্রধানমন্ত্রী তখন বলেন, ‘এটা অসম্ভব নয়। আমাদের এখন এটা চেঞ্জ করার মতো সামর্থ্য আছে।’ খবর ওয়েবসাইটের।

সংসদ অধিবেশন শেষে তিনি সোজা চলে যান গণভবনে। প্রধানমন্ত্রী তার ভবনে ফিরে খেলা দেখতে থাকেন। খেলা শেষে তাই সকল বাংলাদেশীর মতো তিনিও উত্তেজনা ধরে রাখতে পারেননি। তিনি তাৎক্ষণিক বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনের সঙ্গে যোগাযোগ করেন বলে জানা গেছে। তার পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ দলের সবাইকে।

বাংলাদেশের অবিস্মরণীয় জয়ের পরপরই অধিনায়ক মাশরাফি আর জয়ের নায়ক সাকিব এবং লিটন দাসের সঙ্গে টেলিফোনে কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও পরবর্তীতে আরও ভাল খেলার পরামর্শ দেন। প্রধানমন্ত্রী মঙ্গলবার বাংলাদেশ দলের ক্রিকেটারদের সঙ্গে কথা বলতে পারেন। এর আগে খেলোয়াড়দের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেছিলেন, সবসময় আত্মবিশ্বাস নিয়ে খেলবে। আমরাই জিতব মনের মধ্যে এ বিশ্বাস রাখবে। যদি, কিন্তু, না-এরকম দোটানায় ভুগবে না। হেরে গেলে কী হবে- এ চিন্তা করা যাবে না। সবসময় মনে করবে, আমরাই জিতব। এরপর যা হয় হবে। খেলায় হার-জিত থাকবেই। তবু দেশের জন্য নিজের সর্বোচ্চটা উজাড় করে দিয়েই খেলতে হবে।

শীর্ষ সংবাদ:
দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা         শেষতক কতয় বিক্রি হবে জয়নুলের স্কেচ, যাবে কার সংগ্রহে?         বর্ষণে রাজধানীর বাজারে শাক-সবজির দাম বেড়েছে         চোর দেখে ফেলায় আইনজীবীকে গলা কেটে হত্যা         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে         অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনাভাইরাস আক্রান্ত         করোনাকালের ঈদযাত্রায় সড়কে গেছে ১৬৮ প্রাণ         জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়        
//--BID Records