বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে বিজ্ঞাপন যুদ্ধে ক্ষুব্ধ সানিয়া

ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে বিজ্ঞাপন যুদ্ধে ক্ষুব্ধ সানিয়া

অনলাইন ডেস্ক ॥ আগামী রবিবার ক্রিকেট বিশ্বকাপে ভারত বনাম পাকিস্তান ম্যাচ। ইংল্যান্ডের ওল্ড ট্রাফোর্ডের মাঠে বল গড়াতে এখনও তিনদিন বাকি। তবে মাঠের বাইরের যুদ্ধ ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। সোশ্যাল মিডিয়ায় দুই দেশের ক্রিকেটপ্রেমীদের মধ্যে এই যুদ্ধের ছবি বরাবারই দেখা যায়।

দুই দেশের সমর্থকরা একে অপরকে ব্যঙ্গ করে মিম বানিয়েছেন। ট্রোল করেছেন একে অপরকে। দুই দেশের মধ্যে বিজ্ঞাপন যুদ্ধও শুরু হয়েছে। আর তাতেই বিরক্তি প্রকাশ করেছেন সানিয়া মির্জা। তিনি একটি টুইট করে লিখেছেন, ‘ভারত পাকিস্তান ম্যাচকে ঘিরে যথেষ্ট উত্তেজনা ও আগ্রহ রয়েছে মানুষের মধ্যে। শুধুমাত্র মার্কেটিংয়ের জন্য এইরকম কুরুচিকর বিজ্ঞাপন বানিয়ে ম্যাচের উত্তেজনা বাড়ানোর কোনও প্রয়োজন নেই। এটা একটা ক্রিকেট ম্যাচ মাত্র। এটাকে ম্যাচের বাইরে অন্যকিছু হিসাবে যারা দেখতে চান, তাদের জন্য সমবেদনা রইল।’

গতবার চ্যাম্পিয়ন্স ট্রফি টুর্নামেন্টের সময় প্রকাশিত ‘মওকা মওকা’ বিজ্ঞাপনটি ভীষণই জনপ্রিয় হয়েছিল। রবিবার ফাদার্স ডে'র দিনে ভারত-পাকিস্তান দ্বৈরথ। এবারও একটি বিজ্ঞাপন বেশ জনপ্রিয় হয় যেটি ফাদার্স ডের বিষয়টি মাথায় রেখে বানানো হয়েছে।

বিজ্ঞাপনটিতে ভারতকে ‘বাবা’ এবং পাকিস্তানকে ‘পুত্র’ হিসেবে দেখানো হয়েছে। কাঁটাতারের ওপারেও একটি বিজ্ঞাপন বানানো হয়েছে। তার কেন্দ্রবিন্দুতে রয়েছেন ভারতীয় বিমান বাহিনীর উইং কমান্ডার অভি নন্দন। সোশ্যাল মিডিয়ায় চরম সমালোচিত হয় বিজ্ঞাপনটি।

শীর্ষ সংবাদ:
ভার্চুয়াল আদালত নিয়ে আইনজীবীদের প্রশিক্ষণ উদ্বোধন করবেন আইনমন্ত্রী         পুরো বিএনপিই এখন হোম আইসোলেশনে ॥ তথ্যমন্ত্রী         ময়ূর-২’র মালিক মোসাদ্দেক ৩ দিনের রিমান্ডে         এরশাদের মৃত্যুদিনে ভোট চায় না জাপা         শিগগিরই এইচএসসিতে ভর্তি শুরু হবে : সংসদে শিক্ষামন্ত্রী         স্বাস্থ্যখাতের অনিয়মের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে ॥ কাদের         শেষ হল সংক্ষিপ্ততম বাজেট অধিবেশন         করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২২শ' ছাড়ালো, নতুন আক্রান্ত ৩৩৬০         করোনায় আতঙ্কিত না হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         পাপুল কুয়েতের নাগরিক নন ॥ কুয়েতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়         রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের প্রধান সহযোগী গ্রেফতার         শিক্ষার্থীদের অটোপাসের খবর ‘গুজব ॥ শিক্ষা মন্ত্রণালয়         বাংলাদেশ ব্যাংকের গবর্নরের চাকরির সময়সীমা বাড়িয়ে বিল পাস         লন্ডনে পাপনের অস্ত্রোপচার সম্পন্ন         দেড় শতাধিক বাংলাদেশিকে ফেরত পাঠিয়েছে ইতালি         ক্রেডিট কার্ড ‘জালিয়াত চক্রের’ চারজন গ্রেফতার         মাস্ক দুর্নীতি ॥ মেডিটেকের পরিচালক হুমায়ুনকে জিজ্ঞাসাবাদ         ভারতে আবারও একদিনে ২৪ হাজারের বেশি সংক্রমণ         রিজেন্টের চেয়ারম্যান সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞা         পল্টন থেকে ৩ মানবপাচারকারী আটক        
//--BID Records