শুক্রবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে বিজ্ঞাপন যুদ্ধে ক্ষুব্ধ সানিয়া

ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে বিজ্ঞাপন যুদ্ধে ক্ষুব্ধ সানিয়া

অনলাইন ডেস্ক ॥ আগামী রবিবার ক্রিকেট বিশ্বকাপে ভারত বনাম পাকিস্তান ম্যাচ। ইংল্যান্ডের ওল্ড ট্রাফোর্ডের মাঠে বল গড়াতে এখনও তিনদিন বাকি। তবে মাঠের বাইরের যুদ্ধ ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। সোশ্যাল মিডিয়ায় দুই দেশের ক্রিকেটপ্রেমীদের মধ্যে এই যুদ্ধের ছবি বরাবারই দেখা যায়।

দুই দেশের সমর্থকরা একে অপরকে ব্যঙ্গ করে মিম বানিয়েছেন। ট্রোল করেছেন একে অপরকে। দুই দেশের মধ্যে বিজ্ঞাপন যুদ্ধও শুরু হয়েছে। আর তাতেই বিরক্তি প্রকাশ করেছেন সানিয়া মির্জা। তিনি একটি টুইট করে লিখেছেন, ‘ভারত পাকিস্তান ম্যাচকে ঘিরে যথেষ্ট উত্তেজনা ও আগ্রহ রয়েছে মানুষের মধ্যে। শুধুমাত্র মার্কেটিংয়ের জন্য এইরকম কুরুচিকর বিজ্ঞাপন বানিয়ে ম্যাচের উত্তেজনা বাড়ানোর কোনও প্রয়োজন নেই। এটা একটা ক্রিকেট ম্যাচ মাত্র। এটাকে ম্যাচের বাইরে অন্যকিছু হিসাবে যারা দেখতে চান, তাদের জন্য সমবেদনা রইল।’

গতবার চ্যাম্পিয়ন্স ট্রফি টুর্নামেন্টের সময় প্রকাশিত ‘মওকা মওকা’ বিজ্ঞাপনটি ভীষণই জনপ্রিয় হয়েছিল। রবিবার ফাদার্স ডে'র দিনে ভারত-পাকিস্তান দ্বৈরথ। এবারও একটি বিজ্ঞাপন বেশ জনপ্রিয় হয় যেটি ফাদার্স ডের বিষয়টি মাথায় রেখে বানানো হয়েছে।

বিজ্ঞাপনটিতে ভারতকে ‘বাবা’ এবং পাকিস্তানকে ‘পুত্র’ হিসেবে দেখানো হয়েছে। কাঁটাতারের ওপারেও একটি বিজ্ঞাপন বানানো হয়েছে। তার কেন্দ্রবিন্দুতে রয়েছেন ভারতীয় বিমান বাহিনীর উইং কমান্ডার অভি নন্দন। সোশ্যাল মিডিয়ায় চরম সমালোচিত হয় বিজ্ঞাপনটি।

শীর্ষ সংবাদ:
একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         গুলি করে ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনা তদন্তে নেমেছে লিবিয়া         নোয়াখালীতে মা ও শিশুর লাশ উদ্ধার         প্রধানমন্ত্রীকে প্রিন্স চার্লসের চিঠি         লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা         নারায়ণগঞ্জে করোনায় গত ২৪ ঘন্টায় আরো দুইজনের মৃত্যু ॥ মোট মৃত্যু ৭৭         ভারতে জেএমবির অন্যতম শীর্ষ নেতা করিম গ্রেফতার         সোনারগাঁয়ে করোনায় মৃত্যু ৭ ॥ লাশ দাফনে ইউএনও         সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে নির্বাহী আদেশে সই করলেন ট্রাম্প         চীনের নিন্দায় সরব যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা ও অস্ট্রেলিয়া         যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে আরও ১২৯৭ জনের মৃত্যু         করোনা ভাইরাস ॥ এবার মৃত্যুতেও চীনকে ছাড়িয়ে গেল ভারত         মোদির সঙ্গে কথা হয়েছে, তার মন ভালো নেই         দ. কোরিয়ায় করোনা ভাইরাসের প্রকোপ বাড়ায় ফের বন্ধ হল স্কুল         মহামারির মধ্যে কৃষ্ণাঙ্গ হত্যার জেরে উত্তাল যুক্তরাষ্ট্র         ব্রাজিলে করোনা ভাইরাসে একদিনে আক্রান্ত ২৬৪১৭         নোবেলের বিরুদ্ধে ভারতে মামলা দায়ের         অর্থনীতি সচলের চেষ্টা ॥ সকল কর্মকাণ্ড স্বাভাবিক করার উদ্যোগ         আয় রোজগারের পথ অনির্দিষ্টকাল বন্ধ রাখা সম্ভব নয়         ইউনাইটেডের আইসোলেশন সেন্টারে আগুনে পুড়ে ৫ করোনা রোগীর মৃত্যু        
//--BID Records