মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মির্জাপুরে ভেজাল পণ্য ॥ ভ্রাম্যমান আদালতের অভিযান

মির্জাপুরে  ভেজাল পণ্য ॥ ভ্রাম্যমান আদালতের অভিযান

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর ॥ মির্জাপুরে হাইকোর্ট থেকে নিষেধাজ্ঞা থাকা ভেজাল পণ্য ধরতে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাঈনুল হকের নেতৃত্বে এ ভেজাল বিরোধী অভিযান চালানো হয়।

বৃহস্পতিবার সকালে উপজেলার সদরের মেইন রোড, কালিবাড়ী রোড ও কাঁচা বাজার এলাকায় ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন। এ সময় ভেজাল ও অবৈধ পণ্য বিক্রির জন্য দোকানে রাখায় কয়েকটি দোকান থেকে বেশ কিছু পণ্য জব্দ এবং পণ্যের গায়ে উৎপাদনের মেয়াদ না থাকায় এক দোকানির কাছ থেকে জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাঈনুল হক জানান, নিষিদ্ধ পণ্য বিক্রির জন্য দোকানে রাখায় কয়েকটি দোকান থেকে বেশ কিছু পণ্য জব্দ করা হয়েছে। এছাড়া পণ্যের গায়ে উৎপাদনের মেয়াদ না থাকা, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি ও মূল্য তালিকা প্রদর্শন না করার দায়ে কাউছার কসমেটিক্সের মালিকের কাছ থেকে তিন হাজার টাকা জরিমানা আদায় করা হয়। জব্দকৃত পণ্য ধংস করা হবে বলে তিনি জানান।

শীর্ষ সংবাদ:
বগুড়া-১ ও যশোর-৬ সংসদীয় আসনে ভোটগ্রহণ চলছে         ডিবি কার্যালয়ে ডা. সাবরিনা         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         করোনা ভাইরাসে কমপক্ষে ৩ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে ॥ অ্যামনেস্টি         করোনা ভাইরাসের বিরুদ্ধে মানুষের প্রতিরোধ ক্ষমতা স্বল্পস্থায়ী ॥ গবেষণা         এবার ট্রাম্প প্রশাসনের 'টার্গেট' ফাউচি         যুক্তরাষ্ট্রে ফাস্ট ট্র্যাক মর্যাদা পেলো করোনা ভাইরাসের দুই ভ্যাকসিন         হংকংয়ে গণপরিবহনে মাস্ক না পরলে ৫ হাজার হংকং ডলার জরিমানা         সুনামগঞ্জের সার্বিক বন্যা পরিস্থিতি অপরিবর্তিত         আফগান গোয়েন্দা কার্যালয়ে গাড়ি বোমা হামলায় নিহত ১১         কোয়ারেন্টাইনে বিরক্ত ব্রাজিলের প্রেসিডেন্ট         হায়া সোফিয়া ইস্যুতে এরদোয়ানের পক্ষে রাশিয়া         দক্ষিণ চীন সাগরে বেইজিংয়ের প্রকল্প অবৈধ ॥ যুক্তরাষ্ট্র         দোকানে মাস্ক না রাখলে জরিমানা         করোনা ॥ যুক্তরাষ্ট্রে একদিনে শনাক্ত ৫৯,২২২         আশুলিয়ায় পত্রিকা এজেন্টকে মারধরের অভিযোগ         খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের        
//--BID Records