মঙ্গলবার ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বান্দরবানে অপহরণের ৩ দিন পর আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার

বান্দরবানে অপহরণের ৩ দিন পর আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার

অনলাইন রিপোর্টার ॥ বান্দরবানে অপহরণের ৩ দিন পর আওয়ামী লীগ নেতা চ থোয়াই মং মারমার লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরে সদর উপজেলার কুহালং ইউনিয়নের জর্ডান পাড়ার কাছে শিলক খালের আগা থেকে তার লাশ উদ্ধার করা হয়। লাশটি অর্ধগলিত অবস্থায় ছিল। খবর পেয়ে পুলিশ আওয়ামী লীগের নেতা কর্মী ও স্থানিয় লোকজন ওই এলাকায় গিয়ে লাশ উদ্ধার করে।

গত বুধবার ২২ মে রাতে একদল সশন্ত্র সন্ত্রসী উজিমুখ পাড়ার খামার বাড়ি থেকে পৌর আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর চ থোয়াই মং মারমাকে অপহরন করে নিয়ে। এ ঘটনার পর আওয়ামী লীগ শহরে বিক্ষোভ সমাবেশ মিছিল মানববন্ধন করেছে। শনিবার সকালেও জেলা শহরে আওয়ামীগ মানববন্ধন করে অপহ্রত নেতা চ থোয়াই মং মারমাকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

এর পরই লাশ উদ্ধারের খবর পাওয়া যায়। পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার জানান স্থানিয়রা শিলক খালের আগায় একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ও আওয়ামী লীগের নেতারা গিয়ে লাশ সনাক্ত করেছে। লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হচ্ছে। এদিকে এ ঘটনার জন্য আওয়ামী লীগ আঞ্চলিক রানৈতিক দল জনসংহতি সমিতিকে দায়ি করেছে।

যদিও জনসংহতি সমিতির এই অভিযোগ অস্বীকার করেছে। উল্লেখ্য গত ১৫ দিনে বান্দরবানের রাজবিলা, কুহালংসহ পাশ্ববর্তী এলাকায় ৪ জন নিহত ও ১ জন অপহ্রত হয়েছে সন্ত্রাসীদের হাতে। নিহতদের মধ্যে ২ জন আওয়ামী লীগ ও ২ জন জনসংহতি সমিতির নেতা কর্মী। একের পর এক হত্যাকান্ডের ঘটনায় বান্দরবানের রাজবিলা কুহালং ইউনিয়নের স্থাানিয়দের মধ্যে আতংক বিরাজ করছে।

শীর্ষ সংবাদ:
ন্যাশনাল ব্যাংকের ৬০ লাখ টাকা উদ্ধার, গ্রেফতার ৪         করোনা ভাইরাস দুর্বল হওয়ার প্রমাণ নেই ॥ ডব্লিউএইচও         আইসিইউতে ভর্তি মোহাম্মদ নাসিম, শারীরিক অবস্থা স্থিতিশীল         দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের হাতে বাংলাদেশি নিহত         কঙ্গোতে ছয়জনের ইবোলা শনাক্ত, চারজনের মৃত্যু         জর্জ ফ্লয়েডের মৃত্যু শ্বাসকষ্টে হয়েছে         উপগ্রহ চিত্রে ধরা পড়ল লাদাখ সীমান্তে মোতায়েন করা চীনের যুদ্ধবিমানের ছবি         হোয়াইট হাউসের সামনে সংঘর্ষ, সেনা নামানোর হুমকি ট্রাম্পের         পশ্চিম তীর দখল নিয়ে ইসরাইলকে সতর্ক করল আরব আমিরাত         রেড, ইয়েলো, গ্রীন ॥ করোনা ঠেকাতে তিন জোনে ভাগ হচ্ছে         মানব পাচারকারী চক্রের অন্যতম হোতা হাজী কামাল গ্রেফতার         করোনায় আয় কমেছে ৭৪ শতাংশ পরিবারের ॥ ১৪ লাখের বেশি প্রবাসী শ্রমিক বেকার         পরিস্থিতির অবনতি হলে কঠিন সিদ্ধান্ত ॥ কাদের         ৬০ বছরের বেশি বয়সী রোগীর মৃত্যুহার সর্বোচ্চ         করোনা মোকাবেলায় ৪ প্রকল্প একনেকে উঠছে আজ         ১০ হাজার কোটি টাকার জরুরী তহবিল         স্বাস্থ্যবিধি মানা না মানার চিত্র         একসঙ্গে ২৫ শতাংশের বেশি কর্মীর অফিসে থাকা মানা         সঙ্কট মোকাবেলায় খাদ্য উৎপাদন আরও বাড়াতে হবে         চলমান ক্ষুদ্র ও বৃহৎ উন্নয়ন প্রকল্পের মেয়াদ বাড়ছে        
//--BID Records