মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৫

স্টাফ রিপোর্টার, নরসিংদী ॥ বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও ৫ জন আহত হয়েছে। বুধবার সকাল ১০টায় ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর উপজেলার মাধবদী থানার নওপাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। পুলিশ জানায়, ভৈরব থেকে ঢাকাগামী একটি পিকআপ ভ্যান ও ঢাকা থেকে নরসিংদীগামী একটি যাত্রীবাহী বাস ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদী থানাধীন নওপাড়া নামক স্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসযাত্রী আমির হোসেন (৩৫) ও অজ্ঞাত (২২) ঘটনাস্থলেই মারা যায় এবং ৫ ব্যক্তি আহত হয়। আহতদের নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ২ জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

.

নারায়ণগঞ্জে নারী

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে জানান, ঢাকা-সিলেট মহাসড়কের আড়াইহাজারের পাঁচরুখী এলাকায় একটি যানবাহনের চাকায় পিষ্ট হয়ে শাহানা (৩০) নামে এক নারী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বুধবার ভোরে। নিহত শাহানা পাঁচরুখী এলাকার আবু তালেবের স্ত্রী। নিহত শাহানা স্থানীয় সাহেব আলী উচ্চ বিদ্যালয়ের কর্মচারী ছিল।

শীর্ষ সংবাদ:
বগুড়া-১ ও যশোর-৬ সংসদীয় আসনে ভোটগ্রহণ চলছে         ডিবি কার্যালয়ে ডা. সাবরিনা         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         করোনা ভাইরাসে কমপক্ষে ৩ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে ॥ অ্যামনেস্টি         করোনা ভাইরাসের বিরুদ্ধে মানুষের প্রতিরোধ ক্ষমতা স্বল্পস্থায়ী ॥ গবেষণা         এবার ট্রাম্প প্রশাসনের 'টার্গেট' ফাউচি         যুক্তরাষ্ট্রে ফাস্ট ট্র্যাক মর্যাদা পেলো করোনা ভাইরাসের দুই ভ্যাকসিন         হংকংয়ে গণপরিবহনে মাস্ক না পরলে ৫ হাজার হংকং ডলার জরিমানা         সুনামগঞ্জের সার্বিক বন্যা পরিস্থিতি অপরিবর্তিত         আফগান গোয়েন্দা কার্যালয়ে গাড়ি বোমা হামলায় নিহত ১১         কোয়ারেন্টাইনে বিরক্ত ব্রাজিলের প্রেসিডেন্ট         হায়া সোফিয়া ইস্যুতে এরদোয়ানের পক্ষে রাশিয়া         দক্ষিণ চীন সাগরে বেইজিংয়ের প্রকল্প অবৈধ ॥ যুক্তরাষ্ট্র         দোকানে মাস্ক না রাখলে জরিমানা         করোনা ॥ যুক্তরাষ্ট্রে একদিনে শনাক্ত ৫৯,২২২         আশুলিয়ায় পত্রিকা এজেন্টকে মারধরের অভিযোগ         খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের        
//--BID Records