শনিবার ২৩ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এসএ পরিবহন অফিসে অভিযান, এক লাখ পিস ইয়াবা উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ আবারও এসএ পরিবহন অফিসে অভিযান চালিয়ে এক লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রবিবার সকালে উত্তরার ৬ নম্বর সেক্টরের আলাওল এভিনিউ এলাকার ২০ নম্বর বাড়ির ওই এসএ পরিবহনের অফিস থেকে ইয়াবাগুলো জব্দ করে র‌্যাব-৩ -এর একটি দল। অধিনায়ক লে. কর্নেল এমরানুল হাসান জানান, কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ইয়াবার একটি চালান ঢাকায় এসেছে বলে আমাদের কাছে তথ্য ছিল। ওই তথ্যের ভিত্তিতে এসএ পরিবহনের অফিসে অভিযান চালিয়ে ইয়াবাগুলো পাওয়া যায়।

এ বিষয়ে সংবাদ সন্মেলনে এমরানুল হাসান জানান, আগেই সংবাদ ছিল কক্সবাজার হতে ঢাকায় এসএ পরিবহনের মাধ্যমে মাদকদ্রব্য ইয়াবা আনা হচ্ছে। এরপরই র‌্যাব-৩ একটি অভিযানিক দল রবিবার উত্তরা ৬নং সেক্টরের ২০, আলাউল এভিনিউ রোডে অবস্থিত এসএ পরিবহনের সামনে ওঁৎ পেতে থাকে। চালানটি আসার পর পরই তাদেরকে আটক করা হয়। তারা হলো, মোঃ কাশেম (৩১), মোঃ মোরশেদ আলী (৩৩)। তাদের বাড়ি কক্সবাজারে। তারা তখন ওই কুরিয়ার সার্ভিসের পার্সেল গ্রহণ করছিল। ঝিনুকের তৈরি বিভিন্ন অলঙ্কার সামগ্রীর পার্সেলের ভেতর লুকানো ছিল এই এক লাখ ইয়াবা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা ইতোপূর্বে কয়েকবার কক্সবাজার হতে বড় কার্টুনে করে বিভিন্ন পণ্য সামগ্রীর আড়ালে ইয়াবা ট্যাবলেটের চালান এসএ পরিবহনসহ বিভিন্ন কুরিয়ার সার্ভিসে ঢাকায় পাঠায় এবং তারা আকাশ পথে ঢাকায় এসে এসব পার্সেল রিসিভ করে।

এদিকে বার বার কেন এসএ পরিবহন এভাবে মাদক পাচার করছে প্রশ্ন করা হলে র‌্যাবের পক্ষ থেকে কোন সদুত্তর মিলেনি। এই কুরিয়ার সার্ভিসের কোন দায়িত্বশীল কর্মকর্তা বা মালিক পক্ষের লোকজনকে আইনের আওতায় আনা হবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, তদন্ত চলছে। যেই জড়িত তার বিরুদ্ধেই ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
হাওড়ে মরণ ফাঁদ ॥ অরক্ষিত নৌ পরিবহন ব্যবস্থা         বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী আজ         অশুভ চক্র গুজব রটনা ও অপপ্রচারে লিপ্ত ॥ কাদের         সিনহা হত্যায় জড়িত কেউই ছাড় পাবে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         দেশে করোনা আক্রান্ত আড়াই লাখ ছাড়িয়েছে         যুক্তরাষ্ট্রে ফের রেকর্ড মৃত্যুর ঘটনা         সিনহাকে হত্যার কারণ এখনও অনুদ্ঘাটিত         রাজধানীতে গাড়ির ধাক্কায় পর্বতারোহী রেশমার মৃত্যু         বৃষ্টি ও জোয়ারে বন্যা পরিস্থিতির অবনতি         করোনায় চবি শিক্ষকের মৃত্যু ॥ নতুন আক্রান্ত ১২৮         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে ঝুঁকি নিয়ে পদ্মা পাড়ি         ই-কমার্স কর্মসংস্থান ও অর্থনৈতিক কর্মকান্ড গতিশীল করেছে         মুজিব-বর্ষে বঙ্গবন্ধুর খুনীদের আরও একজনকে দেশে ফিরিয়ে এনে বিচারের সম্মুখীন করব : পররাষ্ট্রমন্ত্রী         সিনহা নিহতের ঘটনায় কাউকেই ছাড় নয় ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বন্যা পরিস্থিতির উন্নতি হচ্ছে দ্রুত         চার নাইজেরিয়ানসহ প্রতারক চক্রের ৫ সদস্য আটক         রাজধানীতে প্রাইভেটকার চাপায় পর্বতারোহী রেশমা নিহত         করোনা ভাইরাসে আরও ২৭ জনের মৃত্যু, শনাক্ত আড়াই লাখ ছাড়াল         শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে গুজব রটিয়ে লাভ হবে না ॥ কাদের         জেকেজিকে সহায়তা করেও আসামি নন সাবেক স্বাস্থ্য ডিজি !        
//--BID Records