শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জামালপুরে ট্রেনের ধাক্কায় জনকণ্ঠের এজেন্টের কৃষিবিদ ছেলে নিহত

  জামালপুরে ট্রেনের ধাক্কায় জনকণ্ঠের এজেন্টের কৃষিবিদ ছেলে নিহত

নিজস্ব সংবাদদাতা, জামালপুর ॥ দৈনিক জনকণ্ঠের জামালপুরের প্রবীণ এজেন্ট মো: জবেদ আলীর ছেলে কৃষিবিদ মো: রিপন (৩২) আন্ত:নগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন।

শুক্রবার বেলা ১২টার দিকে জামালপুর-দেওয়ানগঞ্জ রেলপথের জামালপুর পৌরগোরস্থান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তার বাড়ি পৌরসভার বগাবাঈদ এলাকায়। পারিবারিক ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রিপন শুক্রবার বেলা ১২টার দিকে জামালপুর পৌরগোরস্থান এলাকায় রেলপথ ধরে হাঁটছিলেন।

এ সময় দেওয়ানগঞ্জগামী আন্ত:নগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে সেখান থেকে উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

সংবাদপত্র এজেন্ট জবেদ আলীর তিন ছেলের মধ্যে মেঝো ছেলে রিপন একজন ডিপ্লোমা কৃষিবিদ ছিলেন। পাবনায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন তিনি। তাঁর মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে আসে।

জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস চন্দ্র পন্ডিত জনকণ্ঠকে বলেন, আমি শুনেছি যে ট্রেনের ধাক্কায় এক যুবক আহত হলে তাকে হাসপাতালে নেয়ার পথে মারা যান। এ ব্যাপারে আমাদের কাছে কেউ কোনো অভিযোগ নিয়ে আসেনি।

শীর্ষ সংবাদ:
দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!         এবার ভারতীয় সব টিভি চ্যানেল বন্ধ করল নেপাল         ভারতের সেই কুখ্যাত মাফিয়াকে গুলি করে হত্যা         ‘মিথ্যা এবং অভিযোগ করা’ হচ্ছে মার্কিন পররাষ্ট্র নীতির প্রধান উপকরণ: ইরান         ইরানের সঙ্গে যুদ্ধ চায় না আমেরিকা: মার্কিন জেনারেল ম্যাকেনজি         চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা        
//--BID Records