বৃহস্পতিবার ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মালদ্বীপে লাল টু-পিসে জ্বালাময়ী ক্যাটরিনা

মালদ্বীপে লাল টু-পিসে জ্বালাময়ী ক্যাটরিনা

অনলাইন ডেস্ক ॥ বলিউডের বর্তমান সময়ের সেরা নায়িকাদের অন্যতম ক্যাটরিনা কাইফ। সোশ্যাল মিডিয়ায় নাম লেখানোর পর থেকে ভক্তদের একেবারেই নিরাশ করেননি তিনি। একের পর এক ব্যবসাসফল ছবি উপহার দেয়ার মতো সোশ্যাল মিডিয়ায়ও ক্যাট সুন্দরীর বোল্ড ও হট ছবি শেয়ারিংয়ের কোনো অভাব নেই।

তাছাড়া তার জীবনে কী চলছে, কোথায় কীভাবে কেমন ছুটি কাটাচ্ছেন ছুটি, কবে তার মন খারাপ, কবে মন ভালো- সবই মোটামুটি ভক্তদের জন্য ইনস্টাগ্রাম ও টুইটারে আপটেড দেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে ক্যাটরিনার ফলোয়ারের সংখ্যা অনেক আগেই ২০ মিলিয়ন ছাড়িয়েছে। সেই আনন্দ আরও একবার ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন নায়িকা। মালদ্বীপে বেড়াতে গিয়ে সৈকতে দাঁড়িয়ে অসাধারণ কিছু ছবি পোস্ট করেছেন ক্যাট।

এসব ছবির সঙ্গে রয়েছে ভক্তদের ধন্যবাদ জানিয়ে একটি ভিডিও। সেখানে লাল টু-পিসে একেবারে জ্বালাময়ী হিসেবে ধরা দিয়েছেন ক্যাট সুন্দরী। সেই ভিডিও ও ছবিগুলো দিয়ে নেটিজেনদের মন জয় করতে মুহূর্তও লাগেনি তার।

ক্যাটরিনা আপাতত ব্যস্ত তার আগামী ছবি ‘ভারত’ নিয়ে। আলি আব্বাস জাফরের পরিচালনায় এই ছবিতে আরও একবার সাবেক প্রেমিক সালমান খানের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা। ছবিটি আসছে রোজার ঈদে মুক্তি পাওয়ার কথা।

‘ভারত’-এ সালমান ও ক্যাটরিনাকে ছাড়াও দেখা যাবে দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার ও জ্যাকি শ্রফকে। এই ছবি ছাড়া আপাতত ক্যাটরিনার ডায়রিতে আর কোনো ছবির শিডিউল নেই।

কিছুদিন আগে সঞ্জয় লীলা বানসালির পরবর্তী ছবিতে সালমানের বিপরীতে ক্যাটরিনার নাম শোনা গিয়েছিল। সালমানই নাকি এই নাম প্রস্তাব করেছিলেন। তবে বানসালি শেষ পর্যন্ত আলিয়া ভাটকে চূড়ান্ত করেছেন।

শীর্ষ সংবাদ:
বুড়িগঙ্গায় লঞ্চডুবি : জীবিত উদ্ধার সুমনের বক্তব্য অসংলগ্ন         খাদ্যে ভেজালকারীরা আর জরিমানা নিয়ে প্রশ্ন তুলতে পারবে না : মেয়র তাপস         করোনায় আক্রান্ত হলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক         গ্রাম পুলিশের চাকরি জাতীয়করণে হাইকোর্টের রায় প্রকাশ         বাংলাদেশ-ভারতের মধ্যে এক মাসে শতাধিক ট্রেন চলাচলের রেকর্ড         ৩০ সেপ্টেম্বর পর্যন্ত জরিমানা ছাড়াই হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স নবায়ন         সর্বোচ্চ শনাক্তে আক্রান্ত দেড় লাখ, মৃত্যু ১৯’শ ছাড়াল         মিয়ানমারে জেড খনিতে ভূমিধস ॥ নিহত শতাধিক         করোনা ভাইরাস ॥ উপসর্গমুক্ত হওয়ার ১৪ দিন পর কাজে ফেরা যাবে         করোনা ভাইরাস ॥ দেশে ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা গ্লোব বায়োটেকের         প্রবাস ফেরতদের কর্মসংস্থানে জাতিসংঘের সহায়তা চান ড. মোমেন         পুষ্টি সঠিকভাবে না পেলে ওষুধ আর হাসপাতাল দিয়ে কাজ হবে না         পদ্মায় তীব্র স্রোতে ফেরি চলাচল ব্যাহত         ঘুষের কথা স্বীকার করেও নিজেকে ‘নির্দোষ’ বলছেন পাপুল!         সংক্রমণ ঠেকাতে ঘনবসতিপূর্ণ এলাকায় পশুর হাট নয় : ডিএনসিসি মেয়র         মিয়ানমারে খনিতে ধস ॥ নিহত ৫০         আমেরিকায় করোনায় মৃত্যু এক লাখ ২৬ হাজার ॥ চাপে ট্রাম্প         বিশ্বে করোনায় মৃত্যু বেড়ে ৫ লাখ ১৫ হাজার         জবাবদিহিতাহীন সরকারের কাছে এমন বাজেটই প্রত্যাশিত ॥ বিএনপি         নিউজিল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ        
//--BID Records