মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কিশোরগঞ্জে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে নিহত ২, আহত ২

কিশোরগঞ্জে ট্রাক্টর-সিএনজি  সংঘর্ষে নিহত ২,  আহত ২

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ কিশোরগঞ্জে মাটিভর্তি লরি ট্রাক্টরের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে রাজিব (২৪) মোক্তাদির মিয়া (৬০) নামে দুই সিএনজি যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছে। এছাড়া সিএনজি চালক জাহিদ (২৫) ও মনিরুল (৩৩) নামে সিএনজির আরেক যাত্রী গুরুতর আহত হয়েছে।

আজ মঙ্গলবার বেলা আড়াইটার দিকে কিশোরগঞ্জ-চামটা সড়কের শহরতলীর সতাল আওলাদ মাড়াইকলের কাছে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত রাজিব জেলার মিঠামইনের ঢাকী চারিগ্রামের আব্দুল মান্নানের ছেলে ও মোক্তাদির একই গ্রামের মৃত কাছু মিয়ার ছেলে। দুর্ঘটনায় আহত জাহিদ করিমগঞ্জের নিয়ামতপুর মধ্যপাড়ার নূরুল ইসলামের ছেলে ও মনিরুল ইটনার জয়সিদ্ধি আলগাপাড়ার মৃত জিতু মিয়ার ছেলে। তাদের মুমূর্ষু অবস্থায় দ্রুত উদ্ধার করে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জেলা জজকোর্টে একটি হত্যা মামলায় হাজিরা শেষে দুপুরে রাজিব, মোক্তাদির ও মনিরুল বাড়িতে যাওয়ার জন্য সিএনজি করে কিশোরগঞ্জ থেকে করিমগঞ্জের চামড়াবন্দর যাচ্ছিল। পথিমধ্যে শহরতলীর সতালে জেলা পরিষদ এলাকা অতিক্রমের পর আওলাদ মাড়াইকলের মোড় অতিক্রম করাকালে বিপরীত দিক থেকে আসা একটি মাটিভর্তি লরি ট্রাক্টরের সাথে সিএনজিটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং সিএনজির সামনে চালকের দুই পাশে থাকা রাজিব ও মোক্তাদিরের ঘটনাস্থলেই মৃত্যু হয়। এ সময় সিএনজি চালক জাহিদ ও সিএনজির আরেক যাত্রী মনিরুল গুরুতর আহত হয়। তাদের মুমূর্ষু অবস্থায় দ্রুত উদ্ধার করে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, দুর্ঘটনার পরপরই ট্রলি ট্রাক্টরটির চালক পালিয়ে যায়। তবে ট্রলি ট্রাক্টরটিকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শীর্ষ সংবাদ:
রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের         প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু         পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         রাজধানীতে ট্রাকে পণ্য বিক্রি করবে না টিসিবি         জাফরুল্লাহ চৌধুরীর ‘জাতীয় সরকার’ প্রস্তাবে বিব্রত বিএনপি         মঙ্গলবার আত্মসমর্পণ করে জামিন চাইবেন সম্রাট