শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কিশোরগঞ্জে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে নিহত ২, আহত ২

কিশোরগঞ্জে ট্রাক্টর-সিএনজি  সংঘর্ষে নিহত ২,  আহত ২

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ কিশোরগঞ্জে মাটিভর্তি লরি ট্রাক্টরের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে রাজিব (২৪) মোক্তাদির মিয়া (৬০) নামে দুই সিএনজি যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছে। এছাড়া সিএনজি চালক জাহিদ (২৫) ও মনিরুল (৩৩) নামে সিএনজির আরেক যাত্রী গুরুতর আহত হয়েছে।

আজ মঙ্গলবার বেলা আড়াইটার দিকে কিশোরগঞ্জ-চামটা সড়কের শহরতলীর সতাল আওলাদ মাড়াইকলের কাছে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত রাজিব জেলার মিঠামইনের ঢাকী চারিগ্রামের আব্দুল মান্নানের ছেলে ও মোক্তাদির একই গ্রামের মৃত কাছু মিয়ার ছেলে। দুর্ঘটনায় আহত জাহিদ করিমগঞ্জের নিয়ামতপুর মধ্যপাড়ার নূরুল ইসলামের ছেলে ও মনিরুল ইটনার জয়সিদ্ধি আলগাপাড়ার মৃত জিতু মিয়ার ছেলে। তাদের মুমূর্ষু অবস্থায় দ্রুত উদ্ধার করে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জেলা জজকোর্টে একটি হত্যা মামলায় হাজিরা শেষে দুপুরে রাজিব, মোক্তাদির ও মনিরুল বাড়িতে যাওয়ার জন্য সিএনজি করে কিশোরগঞ্জ থেকে করিমগঞ্জের চামড়াবন্দর যাচ্ছিল। পথিমধ্যে শহরতলীর সতালে জেলা পরিষদ এলাকা অতিক্রমের পর আওলাদ মাড়াইকলের মোড় অতিক্রম করাকালে বিপরীত দিক থেকে আসা একটি মাটিভর্তি লরি ট্রাক্টরের সাথে সিএনজিটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং সিএনজির সামনে চালকের দুই পাশে থাকা রাজিব ও মোক্তাদিরের ঘটনাস্থলেই মৃত্যু হয়। এ সময় সিএনজি চালক জাহিদ ও সিএনজির আরেক যাত্রী মনিরুল গুরুতর আহত হয়। তাদের মুমূর্ষু অবস্থায় দ্রুত উদ্ধার করে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, দুর্ঘটনার পরপরই ট্রলি ট্রাক্টরটির চালক পালিয়ে যায়। তবে ট্রলি ট্রাক্টরটিকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শীর্ষ সংবাদ:
বিপিএল চট্টগ্রাম পর্ব ॥ টস জিতে ফিল্ডিং নিয়েছে খুলনার         নির্বাচন কমিশনার এবং এফডিসির এমডির পদত্যাগ চান সোহান         রাজশাহীতে করোনা শনাক্তের রেকর্ড, আরও দুইজনের মৃত্যু         নীলফামারীতে চলেছে মৃদু শৈত্যপ্রবাহ         জবি নিরাপত্তাকর্মীর পেটে চাকু ধরে সর্বস্ব ছিনতাই         জবিতে ভর্তির ষষ্ঠ মেধাতালিকা প্রকাশ ॥ ফাঁকা ৬২২ আসন         গ্রামাঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবায় আমাদের নজর দিতে হবে ॥ পরিকল্পনামন্ত্রী         ৬৯ এর গণঅভ্যূত্থানে শহীদ আলাউদ্দিনের মৃত্যুবার্ষিকী আজ         রাশিয়ার গ্যাস পাইপলাইন বন্ধের হুমকি যুক্তরাষ্ট্রের         বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে চিলির বিপক্ষে আর্জেন্টিনার জয়         মমেক হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ২২৯         বিএফডিসিতে শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন শুরু হয়েছে         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৯ হাজার ৯২৭ জন         লবিস্ট নিয়োগের এত টাকা কোথা থেকে এলো         মেট্রোরেলের পুরো কাঠামো দৃশ্যমান         ইসি গঠন আইন পাস ॥ স্বাধীনতার ৫০ বছর পর         দেশী উদ্যোক্তাদের বিদেশে বিনিয়োগের পথ উন্মুক্ত         এ মাসে নির্মল বাতাস মেলেনি রাজধানীতে         কঠিন হলেও দলীয় সরকারের অধীনে নির্বাচনই সমাধান         শাবিতে অহিংস আন্দোলন চলবে ॥ ভিসি সরিয়ে নেয়ার গুঞ্জন