শনিবার ১৫ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাভারে কুপিয়ে ও পুড়িয়ে ২ জনকে হত্যা

সাভারে কুপিয়ে ও পুড়িয়ে ২ জনকে হত্যা

অনলাইন রিপোর্টার ॥ সাভারের আশুলিয়ায় ওসমান গণি নামের (৩২) এক মুদি দোকানিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার ভোর রাতে আশুলিয়া ইউনিয়নের চাঁনগাও এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই মুদি দোকানি গাইবান্দা জেলার সাদুল্যাপুর থানার পাইপা গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে। নিহত ওই এলাকার আমিরুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতো।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোর রাতে দিকে ওই মুদি দোকানি নিজের দোকান বন্ধ করে বাসায় যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন এ সময় রিপন, সোহেল, রুবেলসহ ৪ যুবক এসে তাকে ধরে দোকানের ভিতর নিয়ে হাত-পা বেধে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে হত্যা করে।

পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় ও আক্রমণকারীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের একটি হাসপাতালে ভর্তি করে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, কী কারনে ওই যুবক মুদি দোকানিকে হত্যা করেছে, আমরা প্রাথমিক অবস্থায় জড়িতদের গ্রেফতার ও হত্যাকাণ্ডের ব্যাপারে সব ধরনের তথ্য পেয়েছি। এরপরেও এ হত্যাকাণ্ড নেপথ্যে অন্য কোন কারন জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

অন্যদিকে, ধামরাই মামুরা গ্রামে গভীর রাতে পেট্রোল দিয়ে পুড়িয়ে হত্যা করা হয়েছে এক নারীকে। পুলিশ লাশ উদ্ধার করে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘটনাস্থল থেকে দুর্বৃত্তের বিভিন্ন আলামত উদ্ধার করেছে পুলিশ। তবে তদন্তের স্বার্থে রক্ষিত আলামত সম্পর্কে তথ্য ও কিছুই জানায়নি পুলিশ।

এ ব্যাপারে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মরকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, এক নারীকে কুপিয়ে ও পেট্রোল ঢেলে লাশে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। প্রতিবেশীরা আগুন জ্বলতে দেখে এগিয়ে এসে দেখেন আগুনে পুড়ছেন নারী। এরপর তারা আগুন নিভিয়ে পুলিশকে খবর দেন। ওসি বলেন, হত্যাকারীকে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে। দ্রুতই গ্রেফতার করা হবে। এ ঘটনায় আশুলিয়া ও ধামরাই থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে ।

শীর্ষ সংবাদ:
সামনে কঠিন ২ সপ্তাহ ॥ নিয়ন্ত্রণের বাইরে করোনা         দুই প্রতিষ্ঠানের সাড়ে ১৮ কোটি টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা ॥ জালিয়াতি ও অনলাইন প্রতারণা         গণমানুষের ভোটাধিকার নিশ্চিতে মাইলফলক ॥ কাদের         বাড়িতে ঢুকে গৃহবধূকে গলা কেটে হত্যা         হুন্ডুরাসে প্রথম         উৎসবমুখর পরিবেশে শেষ হলো চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন         চিকিৎসা দিতে গিয়ে করোনা আক্রান্ত চিকিৎসক-নার্স         আগামী জুনে উৎপাদনে যাবে দেশী-বিদেশী ৬ প্রতিষ্ঠান         সাড়ে ৪ ঘণ্টা পর নিয়ন্ত্রণে নারায়ণগঞ্জের জাহিন নিটওয়্যার্সের আগুন         করোনা ভাইরাসে আরও ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪০         শিল্পী সমিতির নির্বাচন ॥ ভোট দিয়েছেন ৩৬৫ জন, চলছে গণনা         শাহজালাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগের আন্দোলন চলবে, ঘোষণা শিক্ষার্থীদের         মন্ত্রীর অনুরোধ না রেখে ৬ তারিখের আগেই দাম বাড়লো ভোজ্যতেলের         মাত্র ২ সরকারি হাসপাতালে রয়েছে স্ট্রোক ব্যবস্থাপনার সুবিধা!         বিএনপি দেশের বিরুদ্ধে সারা দুনিয়ায় অপপ্রচার চালাচ্ছে ॥ তথ্যমন্ত্রী         চিকিৎসা পাওয়া আমার মৌলিক অধিকার ॥ মাহবুব তালুকদার         ইসিকে শক্তিশালী করতে সব রকম পদক্ষেপ নেওয়া হয়েছে ॥ সেতুমন্ত্রী         ইউক্রেনের সঙ্গে যুদ্ধ করার ইচ্ছা রাশিয়ার নেই ॥ লাভরভ         রোহিঙ্গাদের জন্য ২০ লাখ মার্কিন ডলার সহায়তা দেওয়ার ঘোষণা জাপানের         টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ২