সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কিশোরগঞ্জে ইয়াবাসহ নারী আটক

কিশোরগঞ্জে ইয়াবাসহ নারী আটক

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ কিশোরগঞ্জে রিভলবার, গুলি, ২৫ লক্ষ টাকার চেক, নগদ টাকা এবং দুই হাজার ৪৭০ পিস ইয়াবাসহ ফাতেমা আক্তার বর্ণা (৩১) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সোমবার দিবাগত রাতে র‍্যাব-১৪ এর একটি চৌকস দল শহরের বত্রিশ মনিপুরঘাটে অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় নারী মাদক ব্যবসায়ী বর্ণার স্বামী মাদক সন্ত্রাসী শহীদ মিয়া পালিয়ে যায়।

র‍্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার এম শোভন খান জানান, মাদকবিরোধী ধারাবাহিক অভিযানে বত্রিশ মনিপুরঘাটে অভিযান পরিচালনার সময় একটি মোটরসাইকেলের দুই আরোহীকে সন্দেহ হলে তল্লাসির জন্য তাদের থামতে বলা হয়। এ সময় চালক মোটরসাইকেল ফেলে দৌঁড়ে পালিয়ে গেলেও অপর আরোহী ফাতেমা আক্তার বর্ণাকে আটক করা হয়। পরে তার হাতে থাকা ব্যাগ থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এছাড়াও তার দেখানো মোটরসাইকেল তল্লাসি করে সিট কভারের নিচ থেকে একটি রিভলবার, তিন রাউন্ড গুলি এবং দুই হাজার ৩৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বর্ণা জানিয়েছে, পালিয়ে যাওয়া মোটরসাইকেলের চালক তার স্বামী শহীদ মিয়া। আর অস্ত্রসহ উদ্ধার হওয়া ইয়াবা ট্যাবলেটগুলোও তার স্বামীর বলে জানায়। তারা স্বামী-স্ত্রী উভয়ে মাদক ব্যবসার সাথে যুক্ত বলেও জানায়।

এ সময় আটক বর্ণার কাছ থেকে মাদক বিক্রির নগদ ২৫ হাজার ৯শ’ টাকা এবং বিভিন্ন ব্যাংকের ২৫ লক্ষ টাকার স্বাক্ষরকৃত চেক উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, মাদক ক্রয় বিক্রয়ের টাকা চেকের মাধ্যমে আদান প্রদান করা হয়।

র‍্যাব-১৪ কমান্ডার এম শোভন খান জানান, আটক বর্ণার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং পালিয়ে যাওয়া শহীদ মিয়ার বিরুদ্ধে অস্ত্র আইনে সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। তিনি জানান, পালিয়ে যাওয়া শহীদ মিয়া মনিপুরঘাট এলাকার একজন চিহিৃত মাদক ব্যবসায়ী। তার নামে কিশোরগঞ্জ সদর মডেল থানায় ছয়টি মামলা রয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩০৮৯০১৩
আক্রান্ত
৩৫৯১৪৮
সুস্থ
২৪৪৪২৫৪১
সুস্থ
২৭০৪৯১
শীর্ষ সংবাদ:
অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’