সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চুক্তি নবায়ন করবেন ইকার্দি

স্পোর্টস রিপোর্টার ॥ ইন্টার মিলানের সঙ্গে চুক্তি নবায়ন করতে যাচ্ছেন মাউরো ইকার্দি। এই তথ্য নিশ্চিত করেছেন ইকার্দির প্রতিনিধি ও স্ত্রী ওয়ান্ড নারা। একই সঙ্গে নারা জানিয়েছেন সিরি’এ ক্লাবটির সঙ্গে তার কোন সমস্যা নেই।

২০২১ সাল পর্যন্ত ইকার্দির সঙ্গে ইন্টারের বর্তমান চুক্তি রয়েছে। কিন্তু ইতোমধ্যেই এই তারকা ফরোয়ার্ডকে দলে ভেড়াতে রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার ইউনাইটেডের আগ্রহের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে নারা স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন, অন্য কোন ক্লাব নয় বরং আর্জেন্টাইন এই তারকা ইন্টারের সঙ্গে নতুন করে টুক্তির চিন্তাই করছেন। ইন্টারও তাদের এই তারকাকে ছাড়তে চায় না বলেই নারা নিশ্চিত করেছেন। যদিও ভবিষ্যতে ইকার্দি কোন ক্লাবে যেতে ইচ্ছুক সেই বিষয়টি এড়িয়ে গেছেন নারা। বার্সিলোনা ও প্যারিস সেইন্ট জার্মেই থেকেও ইকার্দির বিষয়ে আগ্রহ দেখানো হয়েছিল বলে ইঙ্গিত রয়েছে। ২৫ বছর বয়সী ইকার্দি এবারের সিরি’এ লীগে ৯টি গোল করেছেন। সবমিলিয়ে চলতি মৌসুমে তার গোল সংখ্যা ১৪। সিরি’এ লীগে ১৯ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে ইন্টারের অবস্থান তৃতীয়। ৫৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাস।

শীর্ষ সংবাদ:
শেখ রাসেলের হত্যাকারীরা নর্দমার কীট ও পশুতুল্য ॥ কৃষিমন্ত্রী         ‘শেখ রাসেল স্বর্ণপদক’ দিলেন প্রধানমন্ত্রী         অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়তে চাই ॥ প্রধানমন্ত্রী         বিএনপি হত্যা-ষড়যন্ত্র-সাম্প্রদায়িক রাজনীতির বাহক ॥ কাদের         ২৪ ঘণ্টার আল্টিমেটাম ॥ অবরোধ তুলে নিলেন ঢাবি শিক্ষার্থীরা         ‘১৫ আগস্টের হত্যাকাণ্ড জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্তের ফসল’         ইভ্যালি পরিচালনায় বোর্ড গঠন করে দিলেন হাইকোর্ট         ঝিনাইদহে জাকির মন্ডল হত্যা মামলায় ৮ জনের যাবজ্জীবন কারাদন্ড         ‘রাসেল মানবিক সত্তা হিসেবে সবার মাঝে বেঁচে আছেন’         ট্রেনে ভ্রমণরত শিশুদের উপহারসামগ্রী বিতরণ রেলমন্ত্রীর         সেই তুফানের জামিন বিষয়ে হাইকোর্টের রুল         সাবওয়া ও মা’রিব প্রদেশে অভিযান চালিয়ে অনেক ভূখণ্ড মুক্ত করল ইয়েমেনি বাহিনী         কেরালায় বন্যায় মৃত্যু বেড়ে ২৭, বহু নিখোঁজ         শেখ রাসেলের সমাধিতে আ’লীগের শ্রদ্ধা         সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত জারি         দক্ষিণ কোরিয়া গেলেন সেনাপ্রধান         শেখ রাসেল দিবস আজ, পালিত হবে জাতীয়ভাবে         গাইবান্ধায় রকি হত্যা মামলার মুল আসামী গ্রেফতার         দ্বিতীয় ধাপের ইউপি ভোটে ১৭ রাজনৈতিক দল         রাজধানীতে মাদকদ্রব্যসহ গ্রেফতার ৪২