মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অস্ট্রেলিয়ান ওপেনে শারাপোভার খেলা নিয়ে সংশয়

অস্ট্রেলিয়ান ওপেনে শারাপোভার খেলা নিয়ে সংশয়

অনলাইন ডেস্ক ॥ মারিয়া শারাপোভার সবশেষ অস্ট্রেলিয়ান ওপেন জয়টা ২০০৮ সালে। এর পর আর এই গ্র্যান্ড স্লাম জেতা হয়নি রাশিয়ান তারকার। ১৫ মাসের ডোপিং নিষেধাজ্ঞার পর ২০১৭ সালে শুধু জেতেন তিয়ানজিন ওপেন। বছর শুরুর এই গ্র্যান্ড স্লামে ফেরার লক্ষ্য থাকলেও তা সংশয়ে পড়ে গেছে শেনঝেন ওপেনে পাওয়া চোটে।

অস্ট্রেলিয়ান ওপেন শুরু হতে বাকি আর ১০ দিন। তার আগে তার প্রস্তুতিমূলক এই টুর্নামেন্টে কোয়ার্টার ফাইনালে বিদায় নিতে হয়েছে খেলা শেষ হওয়ার আগে। বাম উরুতে চোটের কারণে দ্বিতীয় সেটেই তাকে বাধ্যতামূলক খেলা ছাড়তে হয়। তাতে প্রতিপক্ষ আরিয়ানা সাবালেঙ্কা পৌঁছে যান সেমি ফাইনালে। সাবালেঙ্কা জয় পান ৬-১, ৪-২ গেমে।

৩১ বছর বয়সী শারাপোভা খেলার মাঝে নেই দীর্ঘদিন ধরে।২৯তম র্যাংকিংয়ে থাকা শারাপোভার দ্বিতীয় সেটে দ্বারস্থ হতে হয় চিকিৎসকের। মেডিক্যাল টিমের সাহায্য নিয়ে শুশ্রূষা নেন। শেষ পর্যন্ত আর খেলা চালিয়ে যেতে পারেননি।

এমন চোটের কারণে অস্ট্রেলিয়ান ওপেনে সময়ের আগে সুস্থ হতে পারবেন কিনা তা নিয়ে সংশয় দেখা দিয়েছে। ডোপিং নিষেধাজ্ঞার পর খুব বেশি যে নিজেকে জানান দিতে পেরেছেন এমনটাও নয়। এই সময়ে গত বছরের ফ্রেঞ্চ ওপেনের কোয়ার্টার ফাইনালে পৌঁছানোই সর্বোচ্চ সাফল্য ছিলো তার। উইম্বলডনে এবং ইউএস ওপেনে দ্রুত বিদায় নিতে হয় তাকে। যা প্রমাণ করে এখনও ক্ষুরধার হয়নি তার ফর্ম।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records