সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নৌবাহিনীর বড় জয়, শূট আউটে জয় বিমানবাহিনীর

  • বিজয় দিবস হকি

স্পোর্টস রিপোর্টার ॥ মঙ্গলবার থেকে ঢাকার মওলানা ভাসানী স্টেডিয়ামে শুরু হয়েছে বিজয় দিবস হকি প্রতিযোগিতা। উদ্বোধনী দিনের খেলায় জয় কুড়িয়ে নিয়েছে বাংলাদেশ নৌবাহিনী এবং বাংলাদেশ বিমানবাহিনী।

নৌবাহিনী ১৩-০ গোলে বাংলাদেশ পুলিশকে হারায়। জয়ী দলের আশরাফুল ইসলাম (সবগুলোই পিসি থেকে) এবং মাইনুল ইসলাম (সবগুলোই ফিল্ড গোল) তিনটি করে গোল করেন। এছাড়া ২টি করে গোল করেন ফজলে হোসেন রাব্বি (ফিল্ড গোল), দীন ইসলাম ইমন (ফিল্ড গোল) এবং (১টি পিসি ও ১টি ফিল্ড গোল)। ১টি করে গোল করেন মামুনুর রহমান চয়ন, কৃষ্ণ কুমার এবং রাসেল মাহমুদ। দ্বিতীয় খেলায় বাংলাদেশ সেনাবাহিনী বনাম বাংলাদেশ বিমানবাহিনীর মধ্যে নির্ধারিত সময়ে ৪-৪ গোলে ড্র হয়। শূট আউটে বিমানবাহিনী ৩-২ গোলে সেনাবাহিনীকে হারায়। নির্ধারিত সময়ের খেলায় বিমানবাহিনীর হয়ে গোল করেন সিফাত ২টি, প্রসেনজিৎ ও সিরাজী ১টি করে। সেনাবাহিনীর হয়ে গোল করেন রোকনুজ্জামান ২টি, মিলন হোসেন এবং পুস্কর ক্ষিসা ১টি করে।

প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ বিমানবাহিনী প্রধান ও বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি। এছাড়াও স্পন্সর প্রতিষ্ঠান এসআইবিএল-এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও কাজী ওসমান আলী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় বাংলাদেশ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক আবদুস সাদেক ও ফেডারেশনের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records