সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিমান চুরি করল দুই কিশোর!

বিমান চুরি করল দুই কিশোর!

অনলাইন ডেস্ক ॥ দুই বন্ধুর মাথায় হঠাৎ বুদ্ধি খেলে তারা বিমান চুরি করবে। দু’জনে মিলে পরিকল্পনাও শুরু করে। বিমান বহন করার জন্য জোগাড় করে একটা ট্রাক্টর। এরপর ছোট একটি এয়ারক্রাফট চুরি করে ট্র্যাক্টরে করে নিয়ে পালিয়ে যায়।

ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের উইনাট কাউন্টিতে। গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, গত বৃহস্পতিবার মার্কিন যুক্তরাষ্ট্রের উইনাট কাউন্টির অফিস থেকে একটি ছোট বিমান চুরি হয়ে গেছে। আর যে দুই কিশোর বিমানটি চুরি করেছে তাদের বয়স যথাক্রমে ১৪ ও ১৫।

অবশ্য পরে ওই দুই কিশোরকে আটক করে পুলিশ। ঘটনার তদন্ত করে তারা জানতে পারে, বিমান চুরি করা ওই দুই কিশোর একটি ট্র্যাক্টর জোগাড় করে উইনাট কাউন্টির অফিসে চলে আসে। সেখান থেকে একটি সিঙ্গল ইঞ্জিন স্পোর্টস এয়ারক্রাফট চুরি করে পালিয়ে যায়।

উইনাট শহর থেকে মাত্র ৩২ মাইল দূরে বিমানটিকে উড়তে দেখে পুলিশের সন্দেহ হলে তার অভিযান চালিয়ে দুই কিশোরকে আটক করে পুলিশ।

পুলিশের কাছে দেয়া জবানবন্দীতে ওই দুই কিশোর জানায়, তারা বিমানটি নিয়ে ওয়াশাচ শহরে পাড়ি দেওয়ার মতলবে ছিল। কিন্তু শেষ মুহূর্তে এ পরিকল্পনা পাল্টে ফেলে তারা। বর্তমানে স্প্লিট মাউন্টেন ডিটেনশন সেন্টারে রাখা হয়েছে ওই দুই কিশোরকে।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records