বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিমান চুরি করল দুই কিশোর!

বিমান চুরি করল দুই কিশোর!

অনলাইন ডেস্ক ॥ দুই বন্ধুর মাথায় হঠাৎ বুদ্ধি খেলে তারা বিমান চুরি করবে। দু’জনে মিলে পরিকল্পনাও শুরু করে। বিমান বহন করার জন্য জোগাড় করে একটা ট্রাক্টর। এরপর ছোট একটি এয়ারক্রাফট চুরি করে ট্র্যাক্টরে করে নিয়ে পালিয়ে যায়।

ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের উইনাট কাউন্টিতে। গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, গত বৃহস্পতিবার মার্কিন যুক্তরাষ্ট্রের উইনাট কাউন্টির অফিস থেকে একটি ছোট বিমান চুরি হয়ে গেছে। আর যে দুই কিশোর বিমানটি চুরি করেছে তাদের বয়স যথাক্রমে ১৪ ও ১৫।

অবশ্য পরে ওই দুই কিশোরকে আটক করে পুলিশ। ঘটনার তদন্ত করে তারা জানতে পারে, বিমান চুরি করা ওই দুই কিশোর একটি ট্র্যাক্টর জোগাড় করে উইনাট কাউন্টির অফিসে চলে আসে। সেখান থেকে একটি সিঙ্গল ইঞ্জিন স্পোর্টস এয়ারক্রাফট চুরি করে পালিয়ে যায়।

উইনাট শহর থেকে মাত্র ৩২ মাইল দূরে বিমানটিকে উড়তে দেখে পুলিশের সন্দেহ হলে তার অভিযান চালিয়ে দুই কিশোরকে আটক করে পুলিশ।

পুলিশের কাছে দেয়া জবানবন্দীতে ওই দুই কিশোর জানায়, তারা বিমানটি নিয়ে ওয়াশাচ শহরে পাড়ি দেওয়ার মতলবে ছিল। কিন্তু শেষ মুহূর্তে এ পরিকল্পনা পাল্টে ফেলে তারা। বর্তমানে স্প্লিট মাউন্টেন ডিটেনশন সেন্টারে রাখা হয়েছে ওই দুই কিশোরকে।

শীর্ষ সংবাদ:
আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         ঢাকায় সেফুদার আনুষ্ঠানিক বিচার শুরু         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ         আমিরাতে হুতিদের ড্রোন হামলায় বাংলাদেশের নিন্দা         সুপ্রিম কোর্টে ভার্চ্যুয়াল বিচার কাজ শুরু         কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ         ভিসি প্রত্যাহার দাবিতে শাবিতে আন্দোলন অব্যাহত