বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্বশুর বাড়িতে রণবীর (ভিডিও)

শ্বশুর বাড়িতে রণবীর (ভিডিও)

অনলাইন ডেস্ক ॥ নতুন বরকে সঙ্গে নিয়ে বাবার বাড়ি বেঙ্গালুরে গেছেন দীপিকা পাড়ুকোন। বুধবার দ্য লীলা প্যালেসে দীপিকার পরিবারের পক্ষ থেকে রিসেপশন অনুষ্ঠানের আয়োজন করা রয়েছে।

এর আগে ইতালির লেক কোমোর ভিল দ্য বালবিয়ানেলে গত বুধবার কনকানি রীতি মেনে বিয়ে হয় রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের। পরদিন বৃহস্পতিবার সিন্ধি রীতিতে বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় এই তারকা জুটি।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, গত মঙ্গলবার দিনে ছিল দীপবীরের মেহেদি অনুষ্ঠান, রাতে আংটিবদল। গত রবিবার সকালে ইতালির মিলান থেকে মুম্বাই ফিরেছেন নবদম্পতি রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন। ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে স্বামীর সঙ্গে বলিউডের ‘পদ্মাবতী’ সরাসরি চলে যান শ্বশুরবাড়িতে।

ভিডিওতে দেখা যাচ্ছে, দীপিকা পরেছেন সাদা আনারকলি, গলায় মঙ্গলসূত্র আর হাতে চূড়া। রণবীর সিংকেও আজ দারুণ লেগেছে। তিনি পরেছেন সাদা শেরওয়ানির ওপর জ্যাকেট। বিমানবন্দরে তাদের বেশ খোশমেজাজে দেখা যায়। বিমানবন্দরে ছিল উৎসুক জনতার ভিড়। বণবীর হাত নেড়ে তাদের শুভেচ্ছা জানান।

শীর্ষ সংবাদ:
আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         ঢাকায় সেফুদার আনুষ্ঠানিক বিচার শুরু         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ         আমিরাতে হুতিদের ড্রোন হামলায় বাংলাদেশের নিন্দা         সুপ্রিম কোর্টে ভার্চ্যুয়াল বিচার কাজ শুরু         কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ         ভিসি প্রত্যাহার দাবিতে শাবিতে আন্দোলন অব্যাহত