রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সেলফি তোলার সময় ভারতে বিরোধী দলনেতাকে ছুরিকাঘাত

সেলফি তোলার সময় ভারতে বিরোধী দলনেতাকে ছুরিকাঘাত

অনলাইন ডেস্ক ॥ বিশাখাপত্তনম বিমানবন্দরে ছুরিবিদ্ধ হলেন জগনমোহন রেড্ডি।সেলফি তোলার অনুরোধ নিয়ে এক ব্যক্তি কাছে এসে তাঁর হাতে ছুরি চালিয়ে দেয়। অন্ধ্রপ্রদেশ বিধানসভার বিরোধী দলনেতা ও ওয়াই এস আর কংগ্রেস নেতা জগনমোহন হায়দরাবাদ যাওয়ার জন্য বিমানবন্দরে এসেছিলেন । সেই সময় ঘটনাটি ঘটে।জগনমোহনের হাতে ক্ষত তৈরি হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, হামলাকারী বিমানবন্দরেরই ক্যান্টিন কর্মী। তার নাম শ্রীনিবাস।

বিশাখাপত্তনম বিমানবন্দরে ৪৫ বছরের জগন রেড্ডিকে বাঁ হাতে রক্ত লাগা অবস্থায় দেখতে পাওয়া যায়। একটি ছুরিও উদ্ধার করা হয় শ্রীনিবাস নামের ব্যক্তির কাছে। ছুরিটি মোরগ লড়াইয়ের ছুরি বলেই প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।

জিজ্ঞাসাবাদে জানা গিয়েছে, ওই ব্যক্তি বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে ঢুকে জগন রেড্ডির সঙ্গে সেলফি তুলতে চান। সেলফি তুলতে জগন রেড্ডি রাজি হলে তাঁর কাছে গিয়ে হঠাৎ করেই ছুরি চালান তিনি। উপস্থিত নিরাপত্তারক্ষীরা পরিস্থিতি সামাল দিলেও প্রশ্ন উঠেছে বিমানবন্দরের সামগ্রিক নিরাপত্তা পরিস্থিতি নিয়ে।

জানা গিয়েছে, হামলাকারী কোনও ভাবেই চায় না আগামী নির্বাচনে জগন ক্ষমতায় আসুন। সেই কারণেই হামলা চালায় সে। ওয়াই এস আর কংগ্রেসের তরফে জানানো হয়েছে, তেলুগু দেশম পার্টির মদতেই এই হামলার ষড়যন্ত্র করা হয়েছে। জগন রেড্ডির ওপর হামলার ঘটনাকে দুর্ভাগ্যজনক বলেছেনতেলুগু দেশম নেতা ও অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         তৃতীয় ধাপে ঠাকুরগাঁওয়ের শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে         গাজীপুর সিটিতে আজ দায়িত্ব নিচ্ছেন ভারপ্রাপ্ত মেয়র কিরন         করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সবচেয়ে মারাত্মক ॥ গবেষণা         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার ২২ আসামি আদালতে         চট্রগ্রাম টেস্টে তৃতীয় দিনের প্রথম সেশনে বাংলাদেশের ভালো কিছুর প্রত্যাশা         তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোটগ্রহণ চলছে         ওমিক্রন ঠেকাতে হবে ॥ করোনার আফ্রিকান ধরনে নতুন আতঙ্ক         বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশের নারী ক্রিকেট দল         শিক্ষার্থীদের অবরোধ যানজট, ভোগান্তি         তেল চুরির নেশায় তারা ময়লাবাহী গাড়ি চালাত         এক হাজার ইউপি’তে আজ ভোট ॥ সকল প্রস্তুতি সম্পন্ন         অর্থপাচার নিয়ে সংসদে ক্ষোভ, কমিশন দাবি         পারিবারিক আদালত অবমাননা ॥ কঠিন শাস্তি দিতে হবে         জাল রুপী তৈরি হয় পাকিস্তানে, পাচার হয় ভারতে         বরাদ্দ পেয়েও বাসায় উঠতে পারছেন না পুলিশ সদস্যরা         খালেদা জিয়ার মূল সমস্যা পরিপাকতন্ত্রে রক্তক্ষরণ ॥ ফখরুল         ২৭শ’ বছরের প্রাচীন প্রতœতাত্ত্বিক নিদর্শনের সন্ধান         অবৈধ দখলদারদের কবলে চট্টগ্রামের সড়ক ও ফুটপাথ         হেফাজতের নির্দোষ নেতাদের ছেড়ে দেয়া হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী