বৃহস্পতিবার ৬ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সেলফি তোলার সময় ভারতে বিরোধী দলনেতাকে ছুরিকাঘাত

সেলফি তোলার সময় ভারতে বিরোধী দলনেতাকে ছুরিকাঘাত

অনলাইন ডেস্ক ॥ বিশাখাপত্তনম বিমানবন্দরে ছুরিবিদ্ধ হলেন জগনমোহন রেড্ডি।সেলফি তোলার অনুরোধ নিয়ে এক ব্যক্তি কাছে এসে তাঁর হাতে ছুরি চালিয়ে দেয়। অন্ধ্রপ্রদেশ বিধানসভার বিরোধী দলনেতা ও ওয়াই এস আর কংগ্রেস নেতা জগনমোহন হায়দরাবাদ যাওয়ার জন্য বিমানবন্দরে এসেছিলেন । সেই সময় ঘটনাটি ঘটে।জগনমোহনের হাতে ক্ষত তৈরি হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, হামলাকারী বিমানবন্দরেরই ক্যান্টিন কর্মী। তার নাম শ্রীনিবাস।

বিশাখাপত্তনম বিমানবন্দরে ৪৫ বছরের জগন রেড্ডিকে বাঁ হাতে রক্ত লাগা অবস্থায় দেখতে পাওয়া যায়। একটি ছুরিও উদ্ধার করা হয় শ্রীনিবাস নামের ব্যক্তির কাছে। ছুরিটি মোরগ লড়াইয়ের ছুরি বলেই প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।

জিজ্ঞাসাবাদে জানা গিয়েছে, ওই ব্যক্তি বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে ঢুকে জগন রেড্ডির সঙ্গে সেলফি তুলতে চান। সেলফি তুলতে জগন রেড্ডি রাজি হলে তাঁর কাছে গিয়ে হঠাৎ করেই ছুরি চালান তিনি। উপস্থিত নিরাপত্তারক্ষীরা পরিস্থিতি সামাল দিলেও প্রশ্ন উঠেছে বিমানবন্দরের সামগ্রিক নিরাপত্তা পরিস্থিতি নিয়ে।

জানা গিয়েছে, হামলাকারী কোনও ভাবেই চায় না আগামী নির্বাচনে জগন ক্ষমতায় আসুন। সেই কারণেই হামলা চালায় সে। ওয়াই এস আর কংগ্রেসের তরফে জানানো হয়েছে, তেলুগু দেশম পার্টির মদতেই এই হামলার ষড়যন্ত্র করা হয়েছে। জগন রেড্ডির ওপর হামলার ঘটনাকে দুর্ভাগ্যজনক বলেছেনতেলুগু দেশম নেতা ও অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
টি-টোয়েন্টি : বড় জয়ে সুপার টুয়েলভে বাংলাদেশ         শ্লীলতাহানির মামলা : কাউন্সিলর চিত্তরঞ্জন দাসের জামিন         দাম কমল পেঁয়াজের         রাইড শেয়ারিং : রাজধানীতে আবারও মোটরসাইকেলে আগুন         কুমিল্লা হবে ‘মেঘনা’, ফরিদপুর ‘পদ্মা’ বিভাগ : প্রধানমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ১০ জনের মৃত্যু, শনাক্ত ২৪৩         শতভাগ কার্যকর বাংলাদেশে তৈরি বঙ্গভ্যাক্স : ড. মোহাম্মদ মহিউদ্দিন         ডিএমপির ৭ পরিদর্শক বদলি         অবসরে যাচ্ছেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম         যারা স্বাধীনতা মেনে নিতে পারেনি তারাই সাম্প্রদায়িক অপতৎপরতা চালাচ্ছে ॥ মাহমুদ আলী এমপি         মাগুরায় যে ঘটনা ঘটেছে এটা ন্যাক্কারজনক ॥ প্রধান নির্বাচন কমিশনার         ‘কুমিল্লায় ঘটনায় নির্দেশিত হয়েই লোকটি কাজ করেছে’         একটি শক্তিশালী বিরোধী দল সরকারও চায় ॥ কাদের         পরবর্তী পর্বে যাওয়ার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ         বিএনপি, জামাত সরকারের আমলে রেলপথের কোন উন্নয়ন হয়নি ॥ রেলপথ মন্ত্রী         শাহরুখ খানের মুম্বাইয়ের বাড়িতে তল্লাশি চালিয়েছে গোয়েন্দারা         মুগদা জেনারেল হাসপাতালে আগুন, আহত ৫         কুমিল্লার ঘটনাটি খুবই দুঃখজনক, অপরাধীর বিচার করা হবে         ‘দেশে অন্ধত্ব ও ছানিতজনিত সমস্যা আগের তুলনায় কমেছে’