বৃহস্পতিবার ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সেলফি তোলার সময় ভারতে বিরোধী দলনেতাকে ছুরিকাঘাত

সেলফি তোলার সময় ভারতে বিরোধী দলনেতাকে ছুরিকাঘাত

অনলাইন ডেস্ক ॥ বিশাখাপত্তনম বিমানবন্দরে ছুরিবিদ্ধ হলেন জগনমোহন রেড্ডি।সেলফি তোলার অনুরোধ নিয়ে এক ব্যক্তি কাছে এসে তাঁর হাতে ছুরি চালিয়ে দেয়। অন্ধ্রপ্রদেশ বিধানসভার বিরোধী দলনেতা ও ওয়াই এস আর কংগ্রেস নেতা জগনমোহন হায়দরাবাদ যাওয়ার জন্য বিমানবন্দরে এসেছিলেন । সেই সময় ঘটনাটি ঘটে।জগনমোহনের হাতে ক্ষত তৈরি হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, হামলাকারী বিমানবন্দরেরই ক্যান্টিন কর্মী। তার নাম শ্রীনিবাস।

বিশাখাপত্তনম বিমানবন্দরে ৪৫ বছরের জগন রেড্ডিকে বাঁ হাতে রক্ত লাগা অবস্থায় দেখতে পাওয়া যায়। একটি ছুরিও উদ্ধার করা হয় শ্রীনিবাস নামের ব্যক্তির কাছে। ছুরিটি মোরগ লড়াইয়ের ছুরি বলেই প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।

জিজ্ঞাসাবাদে জানা গিয়েছে, ওই ব্যক্তি বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে ঢুকে জগন রেড্ডির সঙ্গে সেলফি তুলতে চান। সেলফি তুলতে জগন রেড্ডি রাজি হলে তাঁর কাছে গিয়ে হঠাৎ করেই ছুরি চালান তিনি। উপস্থিত নিরাপত্তারক্ষীরা পরিস্থিতি সামাল দিলেও প্রশ্ন উঠেছে বিমানবন্দরের সামগ্রিক নিরাপত্তা পরিস্থিতি নিয়ে।

জানা গিয়েছে, হামলাকারী কোনও ভাবেই চায় না আগামী নির্বাচনে জগন ক্ষমতায় আসুন। সেই কারণেই হামলা চালায় সে। ওয়াই এস আর কংগ্রেসের তরফে জানানো হয়েছে, তেলুগু দেশম পার্টির মদতেই এই হামলার ষড়যন্ত্র করা হয়েছে। জগন রেড্ডির ওপর হামলার ঘটনাকে দুর্ভাগ্যজনক বলেছেনতেলুগু দেশম নেতা ও অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
২০ আসামির মৃত্যুদণ্ড ॥ চাঞ্চল্যকর আবরার হত্যা মামলা         অনেক উদারতা দেখিয়েছি, আর কত?         কপ্টার দুর্ঘটনায় বিপিন রাওয়াতসহ ১৩ জন নিহত         রায় দ্রুত কার্যকর চান বুয়েট ভিসি         মুরাদের অশালীন বক্তব্যের ২৭২ ভিডিও চিহ্নিত         ওষুধেও পিছিয়ে নেই, ৯৮ ভাগ দেশেই তৈরি হচ্ছে         ৫০ বছরে বাংলাদেশের অর্জন সারাবিশ্বে প্রশংসিত ॥ অর্থমন্ত্রী         খালেদা জিয়াকে অবিলম্বে বিদেশে পাঠানো প্রয়োজন ॥ ফখরুল         নেপাল ভুটানে জলবিদ্যুত উৎপাদন করে উপকৃত হতে পারে ঢাকা-দিল্লী         ছয় মাস ধরে খোঁজ নেই সাবেক এমপি করিম উদ্দিন ভরসার         ট্রেনে কাটা পড়ে ৩ ভাই-বোনসহ চারজনের মৃত্যু         জাপানে রফতানি বেড়েছে ১৩ শতাংশ         তিনদিন ধরে খুঁজছি পাচ্ছি না আমার কলিজারে         শীত মৌসুমের চিরন্তন লোককাল শুরু         ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় ৪৩তম শেখ হাসিনা         খুব শীঘ্রই খালেদার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত : আইনমন্ত্রী         ভারতের প্রতিরক্ষাপ্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহতের সংখ্যা বেড়ে ১৩         করোনা : একদিনে ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৭         স্কুলে ভর্তির আবেদনের সময় বাড়ালো মাউশি         বিশ্বের কোনও গণতন্ত্রই নিখুঁত নয় : শিক্ষামন্ত্রী