রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলাপাড়ায় দুই জেডিসি পরীক্ষার্থী এক মাস ধরে নিখোঁজ

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ১৯ অক্টোবর ॥ জেডিসি পরীক্ষার্থী আবদুল হামিম ও আসমা বেগম এক মাস ধরে নিখোঁজ রয়েছে। হামিমের বাবা হাবিবুর রহমানের অভিযোগ তার ছেলেকে এলাকার মেম্বার দুলাল সিকদার নিয়ে জোর করে বাল্যবিয়ে দিয়েছেন। অপরদিকে আসমার বাবা হারুনের দাবি তার মেয়েকে জোর করে নেয়া হয়েছে। বর্তমানে এ নিয়ে এলাকায় এক ধরনের উৎকণ্ঠা বিরাজ করছে। কুয়াকাটার মম্বিপাড়ার ঘটনা। মহিপুর থানায় হাবিবুর রহমান একটি লিখিত অভিযোগ দিয়েছেন। মুসল্লিয়াবাদ মাদ্রাসার জেডিসির এই দুই শিক্ষার্থীর নিখোঁজকে পুলিশের উপ-পরিদর্শক এনায়েত বলছেন স্বেচ্ছায় প্রেমের টানে এরা উধাও হয়েছে। তবে ইউপি মেম্বার দুলাল সিকদার ঘটনার সময় পুলিশ কিংবা উপজেলা প্রশাসনকে অবহিত করলে এমনটি ঘটত না।

তারপরও তারা দুই শিক্ষার্থীকে উদ্ধারের পদক্ষেপ নিয়েছেন বলে জানান। হাবিবুর রহমানের দাবি ১৯ সেপ্টেম্বর তার ছেলে হামিমকে জোর করে নিয়ে বিয়ে দেয়া হয়েছে। এমনকি ওই বিয়েতে তাকে উপস্থিত থাকার জন্য মেম্বার দুলাল সিকদার ফোনে চাপ দেয়। তিনি নিজে নিরাপত্তাহীন রয়েছেন। আছেন আতঙ্কের মধ্যে। ইউপি মেম্বার দুলাল সিকদার জানান, এ বিষয় আমি এইটুকু জানি ছেলে-মেয়ে কই যেন গেছে। আমি বিয়ের ঘটনা জানি না।

শীর্ষ সংবাদ:
‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত         আবরার হত্যা মামলা ॥ ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ         বিপর্যস্ত তিস্তা অববাহিকা পরিদর্শনে বাপাউবোর প্রতিনিধি দল         অপরাধী যেই দলেরই হোক তার বিচার হবে ॥ আইনমন্ত্রী         বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো ঘুরে দাঁড়াবে ॥ শিক্ষামন্ত্রী         পায়রা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         আমিরাত গেলেন অর্ধলক্ষাধিক যাত্রী         নোয়াখালীতে মন্দিরে হামলা ॥ ৩ আসামির ‘স্বীকারোক্তিমূলক’ জবানবন্দি         চাঁদা না দেওয়ায় মোটরসাইকেল শো-রুমে ডাকাতি করেন চক্রটি         শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান