বুধবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে তারুণ্যের মিলনমেলা

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ২৯ সেপ্টেম্বর ॥ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ঠাকুরগাঁওয়ে সম্ভাব্য এবং মনোনয়ন প্রত্যাশী প্রার্থীগণ ব্যাপক গণসংযোগ কর্মসূচী শুরু করেছেন। নতুন প্রার্থীগণ তরুণ ভোটারদের টার্গেট করে মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন। প্রার্থীগণ তাদের তরুণ সর্থকদের উৎসাহিত করতে মোটরসাইকেল র‌্যালি ও সমাবেশ দৃষ্টি আকর্ষণীয় কর্মসূচী পালন করছেন। এরই অংশ হিসেবে শনিবার ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় ‘নৌকার তরে তারুণ্যের মেলা’ শিরোনামে ব্যতিক্রমী এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ঠাকুরগাঁও ২ আসনের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মোস্তাক আলম টুলুর সমর্থকগণ হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে যাদুরাণী বালিকা উচ্চ চত্বরে এ সমাবেশের আয়োজন করেন। সমাবেশে উপস্থিত হয়েছিল একঝাঁক তরুণ। যে তরুণেরাই একদিন বাংলাদেশ পরিচালনার দায়িত্ব পালন করবে। সেইসব তরুণদের নিয়েই ছিল ব্যতিক্রম উদ্যোগ। একঝাঁক তরুণকে একত্রিত করায় সমাবেশস্থল হয়ে উঠে মিলনমেলায়। তরুণের এ মেলায় সবার সামনে প্রধান অতিথি হিসেবে এ্যাডভোকেট মোস্তাক আলম টুলু তুলে ধরেন দেশের বর্তমান এবং আগামীর উন্নয়নে আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচী। তিনি বলেন, তরুণদের জানা দরকার আওয়ামী লীগ দেশের উন্নয়নে কি করেছে। আওয়ামী লীগ বাংলাদেশে শিক্ষা, বিদ্যুত, কৃষি, খাদ্য, রাস্তা-ঘাটসহ সব সেক্টরে কেমন উন্নয়ন করেছে। আমরা আওয়ামী লীগের উন্নয়নের বার্তাগুলো তরুণের মাধ্যমে জনগণের মাঝে ছড়িয়ে দিতে চাই। এই তরুণ সমাজ যদি আমাদের সঙ্গে থাকে তাহলে নৌকাকে কেউ পরাজিত করতে পারবে না। সমাবেশে আগত তরুণেরাও মন্ত্রমুগ্ধ হয়ে গভীর মনোযোগের সঙ্গে শোনেন দেশের উন্নয়নে আওয়ামী লীগের বিভিন্ন পদক্ষেপ। এ সময় তিনি মুক্তিযুদ্ধের সপক্ষের সংগঠন আওয়ামী লীগের উন্নয়নের বার্তা সকল তরুণ ভোটারের কাছে পৌঁছে দিয়ে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।

আমগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ হাফিজুর রহমানের সভাপতিত্বে এ মেলায় আরও বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউল হাসান মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মোজাফ্ফর আহমেদ মানিক, তথ্য ও গবেষণা বিষয়কসম্পাদক আব্দুল কাইয়ুম পুষ্প প্রমুখ। এ সময় তরুণ ইব্রাহিম আলী, সোলেমান আলী বলেন, ‘বাংলাদেশে এত উন্নয়ন হয়েছে তা তাদের অজানা ছিল এবং তা তাদের ধারণাতেই ছিল না। তরুণের এ মিলন মেলায় আওয়ামী লীগের অজানা অসংখ্য উন্নয়ন কর্মসূচী জানা সম্ভব হয়েছে। দেশ আরও এগিয়ে যাক এই প্রত্যাশা তাদের সবার।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী