শনিবার ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রকাশ্য জ্যাসলিনের কাণ্ড!

প্রকাশ্য জ্যাসলিনের  কাণ্ড!

অনলাইন ডেস্ক ॥ এই দুজনের সম্পর্ক নিয়ে বিগ বসে ১২-এর সিজনে জোর সমালোচনা শুরু হয়েছে। ৬৫ বছরের অনুপ জালোটা কীভাবে ২৮-এর জ্যাসলিন মাথারুর সঙ্গে সম্পর্কে জড়ান, তা নিয়ে বসের ঘরের সদস্যদেরও আগ্রহের অন্ত নেই। কিন্তু, সমালোচনা যেমনই হোক না কেন যেভাবেই হোক না কেন, জ্যাসলিন মাথারু কিন্তু কোনও কিছুতেই বিচলিত নন একেবারে।

যে ভিডিওতে দেখা যাচ্ছে, সেজেগুজে অনুপজির সামনে এসে হাজির হন জ্যাসলিন মাথারু। ‘অনুপজি কেমন লাগছে?’ বলে জ্যাসলিন প্রশ্ন করেন ভজন ‘সম্রাট’-কে। জ্যাসলিনকে যে তাঁর ‘অসাধারণ’ লাগছে, তা স্পষ্ট বুঝিয়ে দেন অনুপ জালোটা। এরপর আচমকাই অনুপ জালোটাকে চুম্বন করে বসেন জ্যাসলিন।

প্রথমে কপালে ও পরে গালে। জ্যাসলিন যেভাবে বসের ঘরের সদস্যদের সামনে ভালবাসার মানুষকে আদর করেন, তা দেখে অবাক হয়ে যান অনেকেই। বিশেষ করে সৌরভ একই রকম ভাবে তাকিয়ে থাকেন জ্যাসলিনের দিকে।

অনুপ জালোটা এবং জ্যাসলিন মাথারুর ভালোবাসা দেখে তাঁদের দিকে এগিয়ে আসেন করণবীর ভোরা। জ্যাসলিনের আদর একটু কম হয়ে গিয়েছে বলে মন্তব্য করেন করণ। এরপর জ্যাসলিন যাতে অনুপ জালোটাকে আরও একটু বেশি করে আদর করে দেন, সেই কথাই বলেন করণবীর। জিনিউজ

শীর্ষ সংবাদ:
উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর         চট্টগ্রামে হরতাল প্রত্যাহারের ঘোষণা, চলছে বিসর্জন         আফগানিস্তানে জুমার সময় শিয়া মসজিদে বিস্ফোরণ, নিহত বেড়ে ৩২         মোবাইলে থ্রিজি-ফোরজি ইন্টারনেট সচল         ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত         দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা         কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিকেজি পেঁয়াজে দাম কমেছে ১৫-২০ টাকা