সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

সিরাজদিখানে কঙ্কালসহ এক ব্যাক্তি আটক

সিরাজদিখানে কঙ্কালসহ এক ব্যাক্তি আটক

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের সিরাজদিখানে মানুষের কঙ্কালসহ মো. সাইফুল ইসলাম (৪০) নামের এক ব্যাক্তিকে আটক করেছে সিরাজদীখান থানা পুলিশ। শুক্রবার সকালে উপজেলার মালখানগর চৌরাস্তা থেকে তাকে আটক করা হয়। সে ময়মনসিংহ জেলার ময়মনসিংহ সদর থানার বিদ্যাগন আবাসন-০২ এলাকার মৃত আবুল হোসেনের ছেলে।

সিরাজদিখান থানার ওসি (প্রশাসন) মো. ফরিদ উদ্দিন জানান, মাদকের একটি বড় চালান আসছে এমন সংবাদে আমাদের একটি টিম মালখানগর চৌরাস্তায় ভোর রাত থেকে অবস্থান করে। সকালে একটি সিএনজিতে করে ৩ যাত্রী যাচ্ছিল।

পুলিশ গাড়িটি থামালে ২ জন দৌড়ে পালিয়ে যায়। একটি বস্তায় কঙ্কালসহ একজনকে আটক করা হয়। আটক সাইফুল স্বীকার করেছে টঙ্গিবাড়ি উপজেলার বেতকা ইউনিয়নের কোন একটি কবর স্থান থেকে এই কঙ্কাল চুরি করে এনেছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

শীর্ষ সংবাদ:
শাহজালালে সাড়ে ৮ কোটি টাকা মূল্যের স্বর্ণ বার জব্দ         রাজধানীর বংশালে নারীর রহস্যজনক মৃত্যু         রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি         তিনদিনের মধ্যে দক্ষিণাঞ্চলে বৃষ্টিপাত বাড়তে পারে         মিরপুরে ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু         ভারতকে ১০ উইকেটে হারিয়ে ইতিহাস গড়ল পাকিস্তান         রাজধানীতে ইয়াবাসহ আটক ৫৯, মামলা ৫১         ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         সুদানের প্রধানমন্ত্রী আবদুল্লাহ হামদুককে গৃহবন্দী         ক্যালিফোর্নিয়া বিপর্যস্ত ঝড়-বন্যা-ভূমিধসে (ডিডিও)         সৌদি জোটের দাবি ইয়েমেনে অন্তত ২৬০ বিদ্রোহী নিহত         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল