শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খাগড়াছড়িতে অপহৃত চার ব্যবসায়ী উদ্ধার

পার্বত্যাঞ্চল প্রতিনিধি, খাগড়াছড়ি ॥ খাগড়াছড়ি শহরের মহাজনপাড়া থেকে গত সোমবার অপহৃত ৪ ব্যবসায়ীকে মুক্তি দিয়েছে অপহরণকারীরা। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় খাগড়াছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে একটি অটোরিক্সা থেকে তাদের উদ্ধার করে পুলিশ। এর আগে সকাল থেকে তাদের মুক্তির দাবিতে খাগড়াছড়ি-পানছড়ি আঞ্চলিক সড়কের বিভিন্নস্থানে রড ও লাঠিসোটা নিয়ে বিক্ষোভ করে বিক্ষুব্ধ গ্রামবাসী। সকাল সাড়ে ৯টায় জেলা সদরের পেরাছড়া এলাকা থেকে বিক্ষোভ মিছিল নিয়ে চেঙ্গী স্কয়ার মোড়ে অবস্থান নেয় বিক্ষোভকারীরা। অপহৃতদের মুক্তির খবর শুনে বেলা ১২টায় গ্রামবাসী রাস্তা ছেড়ে দিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

খাগড়াছড়ি সদর থানার ওসি সাহাদত হোসেন টিটো বলেন, অপহৃতদের উদ্ধারের পর থানা থেকে স্বজন ও স্থানীয় জনপ্রতিনিধিদের জিম্মায় হস্তান্তর করা হয়েছে। জিজ্ঞাসাবাদে অপহৃতরা জানান, অপরিচিত কয়েক যুবক তাদের মহাজনপাড়া থেকে খাগড়াপুরে নিয়ে যায়। মঙ্গলবার সকালে তাদের ছেড়ে দেয়।

ভাইবোনছড়া ইউপি চেয়ারম্যান পরিমল ত্রিপুরা বলেন, এলাকার ৪ ব্যবসায়ীকে উদ্ধারের পর পুলিশ স্বজনদের কাছে বুঝিয়ে দেয়।

গত ৮ আগস্ট খাগড়াছড়ি-পানছড়ি সড়কের বিভিন্ন বাজারে দোকানপাট বন্ধ করে দেয় আঞ্চলিক সংগঠনের সন্ত্রাসীরা।

প্রশাসনের হস্তক্ষেপ চেয়ে সোমবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি দিয়ে ফেরার পথে খাগড়াছড়ি শহরের মহাজনপাড়া থেকে ২নং গাছবান এলাকার ব্যবসায়ী সিন্ধু রায় ত্রিপুরা, সোহেল ত্রিপুরা, সুখেন্দু ত্রিপুরা ও বিমল কান্তি ত্রিপুরাকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

শীর্ষ সংবাদ:
রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৫ জনকে গ্রেফতার         চট্টগ্রামে মণ্ডপে হামলার ঘটনায় দশজনকে গ্রেফতার করেছে পুলিশ         তালেবানকে জাতিসংঘে আসন না দেওয়ার আকুতি আফগান নারীদের         কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১০, আহত ২০         জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ         অভিনেতা শামীম ভিস্তি মারা গেছেন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ১৮৬ জন         সুপার টুয়েলভে ॥ টাইগারদের চমৎকার নৈপুণ্য         সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে নজরদারি বাড়ান         জনকণ্ঠ ডিজিটাল প্ল্যাটফর্ম         বিশ্বকাপে সর্বোচ্চ উইকেটের রেকর্ড সাকিবের         অবশেষে কুমিল্লাকাণ্ডের হোতা ইকবাল গ্রেফতার         মূল্যস্ফীতি বাড়ছে         হঠাৎ বন্যায় তিস্তাপাড়ে ১৫ হাজার মানুষ পানিবন্দী         শেখ হাসিনার হাতের ছোঁয়ায় উন্নত হচ্ছে রাজবাড়ী         সরকারের ধারাবাহিকতা থাকায় অভ‚তপূর্ব উন্নয়ন ॥ প্রধানমন্ত্রী