রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খাগড়াছড়িতে অপহৃত চার ব্যবসায়ী উদ্ধার

পার্বত্যাঞ্চল প্রতিনিধি, খাগড়াছড়ি ॥ খাগড়াছড়ি শহরের মহাজনপাড়া থেকে গত সোমবার অপহৃত ৪ ব্যবসায়ীকে মুক্তি দিয়েছে অপহরণকারীরা। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় খাগড়াছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে একটি অটোরিক্সা থেকে তাদের উদ্ধার করে পুলিশ। এর আগে সকাল থেকে তাদের মুক্তির দাবিতে খাগড়াছড়ি-পানছড়ি আঞ্চলিক সড়কের বিভিন্নস্থানে রড ও লাঠিসোটা নিয়ে বিক্ষোভ করে বিক্ষুব্ধ গ্রামবাসী। সকাল সাড়ে ৯টায় জেলা সদরের পেরাছড়া এলাকা থেকে বিক্ষোভ মিছিল নিয়ে চেঙ্গী স্কয়ার মোড়ে অবস্থান নেয় বিক্ষোভকারীরা। অপহৃতদের মুক্তির খবর শুনে বেলা ১২টায় গ্রামবাসী রাস্তা ছেড়ে দিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

খাগড়াছড়ি সদর থানার ওসি সাহাদত হোসেন টিটো বলেন, অপহৃতদের উদ্ধারের পর থানা থেকে স্বজন ও স্থানীয় জনপ্রতিনিধিদের জিম্মায় হস্তান্তর করা হয়েছে। জিজ্ঞাসাবাদে অপহৃতরা জানান, অপরিচিত কয়েক যুবক তাদের মহাজনপাড়া থেকে খাগড়াপুরে নিয়ে যায়। মঙ্গলবার সকালে তাদের ছেড়ে দেয়।

ভাইবোনছড়া ইউপি চেয়ারম্যান পরিমল ত্রিপুরা বলেন, এলাকার ৪ ব্যবসায়ীকে উদ্ধারের পর পুলিশ স্বজনদের কাছে বুঝিয়ে দেয়।

গত ৮ আগস্ট খাগড়াছড়ি-পানছড়ি সড়কের বিভিন্ন বাজারে দোকানপাট বন্ধ করে দেয় আঞ্চলিক সংগঠনের সন্ত্রাসীরা।

প্রশাসনের হস্তক্ষেপ চেয়ে সোমবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি দিয়ে ফেরার পথে খাগড়াছড়ি শহরের মহাজনপাড়া থেকে ২নং গাছবান এলাকার ব্যবসায়ী সিন্ধু রায় ত্রিপুরা, সোহেল ত্রিপুরা, সুখেন্দু ত্রিপুরা ও বিমল কান্তি ত্রিপুরাকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

শীর্ষ সংবাদ:
করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সবচেয়ে মারাত্মক ॥ গবেষণা         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার ২২ আসামি আদালতে         চট্রগ্রাম টেস্টে তৃতীয় দিনের প্রথম সেশনে বাংলাদেশের ভালো কিছুর প্রত্যাশা         তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোটগ্রহণ চলছে         ওমিক্রন ঠেকাতে হবে ॥ করোনার আফ্রিকান ধরনে নতুন আতঙ্ক         বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশের নারী ক্রিকেট দল         শিক্ষার্থীদের অবরোধ যানজট, ভোগান্তি         তেল চুরির নেশায় তারা ময়লাবাহী গাড়ি চালাত         এক হাজার ইউপি’তে আজ ভোট ॥ সকল প্রস্তুতি সম্পন্ন         অর্থপাচার নিয়ে সংসদে ক্ষোভ, কমিশন দাবি         পারিবারিক আদালত অবমাননা ॥ কঠিন শাস্তি দিতে হবে         জাল রুপী তৈরি হয় পাকিস্তানে, পাচার হয় ভারতে         বরাদ্দ পেয়েও বাসায় উঠতে পারছেন না পুলিশ সদস্যরা         খালেদা জিয়ার মূল সমস্যা পরিপাকতন্ত্রে রক্তক্ষরণ ॥ ফখরুল         ২৭শ’ বছরের প্রাচীন প্রতœতাত্ত্বিক নিদর্শনের সন্ধান         অবৈধ দখলদারদের কবলে চট্টগ্রামের সড়ক ও ফুটপাথ         হেফাজতের নির্দোষ নেতাদের ছেড়ে দেয়া হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         ওমিক্রন ঠেকাতে সরকারকে যে পরামর্শ দেবে জাতীয় কমিটি         রবিবার তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোট         গোষ্ঠীগত ও জমিজমার বিরোধে নির্বাচনী সহিংসতা : আইনমন্ত্রী