বৃহস্পতিবার ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খাগড়াছড়িতে অপহৃত চার ব্যবসায়ী উদ্ধার

পার্বত্যাঞ্চল প্রতিনিধি, খাগড়াছড়ি ॥ খাগড়াছড়ি শহরের মহাজনপাড়া থেকে গত সোমবার অপহৃত ৪ ব্যবসায়ীকে মুক্তি দিয়েছে অপহরণকারীরা। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় খাগড়াছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে একটি অটোরিক্সা থেকে তাদের উদ্ধার করে পুলিশ। এর আগে সকাল থেকে তাদের মুক্তির দাবিতে খাগড়াছড়ি-পানছড়ি আঞ্চলিক সড়কের বিভিন্নস্থানে রড ও লাঠিসোটা নিয়ে বিক্ষোভ করে বিক্ষুব্ধ গ্রামবাসী। সকাল সাড়ে ৯টায় জেলা সদরের পেরাছড়া এলাকা থেকে বিক্ষোভ মিছিল নিয়ে চেঙ্গী স্কয়ার মোড়ে অবস্থান নেয় বিক্ষোভকারীরা। অপহৃতদের মুক্তির খবর শুনে বেলা ১২টায় গ্রামবাসী রাস্তা ছেড়ে দিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

খাগড়াছড়ি সদর থানার ওসি সাহাদত হোসেন টিটো বলেন, অপহৃতদের উদ্ধারের পর থানা থেকে স্বজন ও স্থানীয় জনপ্রতিনিধিদের জিম্মায় হস্তান্তর করা হয়েছে। জিজ্ঞাসাবাদে অপহৃতরা জানান, অপরিচিত কয়েক যুবক তাদের মহাজনপাড়া থেকে খাগড়াপুরে নিয়ে যায়। মঙ্গলবার সকালে তাদের ছেড়ে দেয়।

ভাইবোনছড়া ইউপি চেয়ারম্যান পরিমল ত্রিপুরা বলেন, এলাকার ৪ ব্যবসায়ীকে উদ্ধারের পর পুলিশ স্বজনদের কাছে বুঝিয়ে দেয়।

গত ৮ আগস্ট খাগড়াছড়ি-পানছড়ি সড়কের বিভিন্ন বাজারে দোকানপাট বন্ধ করে দেয় আঞ্চলিক সংগঠনের সন্ত্রাসীরা।

প্রশাসনের হস্তক্ষেপ চেয়ে সোমবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি দিয়ে ফেরার পথে খাগড়াছড়ি শহরের মহাজনপাড়া থেকে ২নং গাছবান এলাকার ব্যবসায়ী সিন্ধু রায় ত্রিপুরা, সোহেল ত্রিপুরা, সুখেন্দু ত্রিপুরা ও বিমল কান্তি ত্রিপুরাকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

শীর্ষ সংবাদ:
২০ আসামির মৃত্যুদণ্ড ॥ চাঞ্চল্যকর আবরার হত্যা মামলা         অনেক উদারতা দেখিয়েছি, আর কত?         কপ্টার দুর্ঘটনায় বিপিন রাওয়াতসহ ১৩ জন নিহত         রায় দ্রুত কার্যকর চান বুয়েট ভিসি         মুরাদের অশালীন বক্তব্যের ২৭২ ভিডিও চিহ্নিত         ওষুধেও পিছিয়ে নেই, ৯৮ ভাগ দেশেই তৈরি হচ্ছে         ৫০ বছরে বাংলাদেশের অর্জন সারাবিশ্বে প্রশংসিত ॥ অর্থমন্ত্রী         খালেদা জিয়াকে অবিলম্বে বিদেশে পাঠানো প্রয়োজন ॥ ফখরুল         নেপাল ভুটানে জলবিদ্যুত উৎপাদন করে উপকৃত হতে পারে ঢাকা-দিল্লী         ছয় মাস ধরে খোঁজ নেই সাবেক এমপি করিম উদ্দিন ভরসার         ট্রেনে কাটা পড়ে ৩ ভাই-বোনসহ চারজনের মৃত্যু         জাপানে রফতানি বেড়েছে ১৩ শতাংশ         তিনদিন ধরে খুঁজছি পাচ্ছি না আমার কলিজারে         শীত মৌসুমের চিরন্তন লোককাল শুরু         ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় ৪৩তম শেখ হাসিনা         খুব শীঘ্রই খালেদার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত : আইনমন্ত্রী         ভারতের প্রতিরক্ষাপ্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহতের সংখ্যা বেড়ে ১৩         করোনা : একদিনে ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৭         স্কুলে ভর্তির আবেদনের সময় বাড়ালো মাউশি         বিশ্বের কোনও গণতন্ত্রই নিখুঁত নয় : শিক্ষামন্ত্রী