শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হারের পর যা বললেন মাশরাফি

হারের পর যা বললেন মাশরাফি

অনলাইন ডেস্ক ॥ প্রভিডেন্সে শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ ওভারে বাংলাদেশে কাছ থেকে জয় ছিনিয়ে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। হেটমায়ারদের দেওয়া ২৭২ রানের লক্ষ্যটা টপকে যাওয়ার খুব কাছে গিয়েও তরী ডুবিয়েছে মাশরাফি বাহিনী।

৬ উইকেট হাতে রেখেও শেষ ওভারে ৮ রানের সমীকরণ মেলাতে না পারার খেসারত দিতে হল সাব্বির-মোসাদ্দেককে। এমন হারকে হতাশার বলছেন অধিনায়ক মাশরাফি।

ম্যাচ শেষে সংবাদ মাধ্যমের সামনে টাইগার অধিনায়ক বললেন, ‘অবশ্যই এ ধরনের ম্যাচ হারা হতাশার। ১৩ বলে ১৪ রান লাগবে, ৬ উইকেট হাতে, সেখান থেকে ম্যাচ হারার আসলেই কথা না। দলের এমন ম্যাচগুলো ইতিবাচক ফলের মধ্য দিয়ে শেষ করে আসা উচিত ছিল।

তিনি আরও বলেন, ‘আর এটা এমন না যে প্রথমবার হচ্ছে। রিসেন্টলি বেশ কয়েকবার হয়েছে। এটা আসলেই হতাশার। সহজেই খেলাটা শেষ করা উচিত ছিল। যেটা আমরা পারিনি।’

ওয়েস্ট ইন্ডিজে এক ম্যাচ হাতে রেখেই তিন ওয়ানডের সিরিজ জিতে নেয়ার সুযোগটা আপাতত হাতছাড়া করল বাংলাদেশ। বৃহস্পতিবার সকালে শেষ ওভারের ব্যর্থতায় মাত্র ৩ রানের জন্য জয় মেলেনি। প্রথম ওয়ানডেতে ৪৮ রানে জিতে এগিয়ে ছিল মাশরাফির দল। সুযোগ এখনও আছে। শনিবার ১-১এ সমতায় থেকে সিরিজ নির্ধারণীতে নামবে দুদল।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৬১৪         রবিবার থেকে ভার্চুয়ালিও চলবে সব অধস্তন আদালত         করোনা টেস্ট ॥ চাপ বাড়ছে হাসপাতালে         বর্তমানে মজুদ রয়েছে ৯ কোটি টিকা ॥ তথ্যমন্ত্রী         দেখানোর জন্য নয়, নিজের স্বার্থেই পরতে হবে মাস্ক         বরিশাল বিশ্ববিদ্যালয়ে সশরীরে চলবে পরীক্ষা, খোলা থাকবে হল         ভ্যাট ও টাক্স আদায়ে হয়রানি বন্ধের দাবি তৃণমূল ব্যবসায়ীদের         মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন ৯০ হাজার কোটি টাকা         অতিরিক্ত আইজিপি হলেন ৭ কর্মকর্তা         রাজধানীতে ৯ কেজি গাঁজাসহ আটক ১         ইয়েমেনের কারাগারে সৌদি হামলায় নিহত ৭০         ৩ বিভাগে বৃষ্টির পূ্র্বাভাস         একসঙ্গে করোনার দুই ডোজ টিকা, যন্ত্রণায় কাতরাচ্ছে চতুর্থ শ্রেণির ছাত্রী         ফরিদগঞ্জে একটি উচ্চ বিদ্যালয়ে ৩শ শিক্ষার্থীদের করোনার টিকা নিতে অর্থ আদায়         মাগুরায় চিনি মিশ্রিত খেজুর গুড় পাটালী বিক্রি হচ্ছে, প্রতারিত হচ্ছে ক্রেতা         মুম্বাইয়ে বহুতল ভবনে আগুন, নিহত ৭         নীলক্ষেত থেকে সরে গেলেন শিক্ষার্থীরা         মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া         প্রতারকের খপ্পরে পড়ে ১৮ দিনের সন্তান বিক্রি         রাজধানীতে জাল টাকাসহ গ্রেফতার ১