বৃহস্পতিবার ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হারের পর যা বললেন মাশরাফি

হারের পর যা বললেন মাশরাফি

অনলাইন ডেস্ক ॥ প্রভিডেন্সে শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ ওভারে বাংলাদেশে কাছ থেকে জয় ছিনিয়ে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। হেটমায়ারদের দেওয়া ২৭২ রানের লক্ষ্যটা টপকে যাওয়ার খুব কাছে গিয়েও তরী ডুবিয়েছে মাশরাফি বাহিনী।

৬ উইকেট হাতে রেখেও শেষ ওভারে ৮ রানের সমীকরণ মেলাতে না পারার খেসারত দিতে হল সাব্বির-মোসাদ্দেককে। এমন হারকে হতাশার বলছেন অধিনায়ক মাশরাফি।

ম্যাচ শেষে সংবাদ মাধ্যমের সামনে টাইগার অধিনায়ক বললেন, ‘অবশ্যই এ ধরনের ম্যাচ হারা হতাশার। ১৩ বলে ১৪ রান লাগবে, ৬ উইকেট হাতে, সেখান থেকে ম্যাচ হারার আসলেই কথা না। দলের এমন ম্যাচগুলো ইতিবাচক ফলের মধ্য দিয়ে শেষ করে আসা উচিত ছিল।

তিনি আরও বলেন, ‘আর এটা এমন না যে প্রথমবার হচ্ছে। রিসেন্টলি বেশ কয়েকবার হয়েছে। এটা আসলেই হতাশার। সহজেই খেলাটা শেষ করা উচিত ছিল। যেটা আমরা পারিনি।’

ওয়েস্ট ইন্ডিজে এক ম্যাচ হাতে রেখেই তিন ওয়ানডের সিরিজ জিতে নেয়ার সুযোগটা আপাতত হাতছাড়া করল বাংলাদেশ। বৃহস্পতিবার সকালে শেষ ওভারের ব্যর্থতায় মাত্র ৩ রানের জন্য জয় মেলেনি। প্রথম ওয়ানডেতে ৪৮ রানে জিতে এগিয়ে ছিল মাশরাফির দল। সুযোগ এখনও আছে। শনিবার ১-১এ সমতায় থেকে সিরিজ নির্ধারণীতে নামবে দুদল।

শীর্ষ সংবাদ:
দেশে সব ধর্মের মানুষ সর্বোচ্চ সুযোগ-সুবিধা নিয়ে ধর্মীয় অধিকার ভোগ করছে : আইনমন্ত্রী         কুমিল্লা সিটি নির্বাচনে ছয় মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা         বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ         সহসাই গ্যাস পাচ্ছেন না কামরাঙ্গীরচরের বাসিন্দারা         করোনা : ২৪ ঘণ্টায় শনাক্ত ৩৫         আন্দোলনের কোন বিকল্প নেই ॥ মির্জা ফখরুল         দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও বৈশ্বিক অর্থনৈতিক অস্থিরতা মোকাবেলায় বিশেষ বৈঠকের নির্দেশ প্রধানমন্ত্রীর         জুনের শেষ সপ্তাহে পদ্মা সেতুর উদ্বোধন : মন্ত্রিপরিষদ সচিব         হিডেন স্পাই ওয়্যারলেস কিট দিয়ে নিয়োগের প্রশ্নপত্র সমাধান, চুক্তি ১৫ লাখে         খোলাবাজারে কমেছে ডলারের দাম         ডিকভেলা আর চান্দিমালের দৃঢ়তায় নায়ক হয়ে উঠতে পারেননি তাইজুল         রন্দ্রে রন্দ্রে অনিয়ম : ভোক্তার ডিজি         অসুস্থ বন্ধুর জন্য আর্থিক সাহায্যের আবেদন জবি শিক্ষার্থীদের         শুক্রবার ভোটার তালিকা হালনাগাদ উদ্বোধন         সুনামগঞ্জের তাহিরপুরে বজ্রপাতে নিহত ৩, আহত ১৫         সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত