মঙ্গলবার ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আগামী নির্বাচন সহিংসতা মুক্ত হবে ॥ কাদের

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী, ১৮ জুলাই ॥ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের টঙ্গীতে এক সভায় বলেছেন, বাংলাদেশের প্রতিটি নির্বাচন কোন প্রকার সহিংসতা ও রক্তপাত ছাড়াই অনুষ্ঠিত হচ্ছে। আগামী জাতীয় নির্বাচনও এমনভাবেই অনুষ্ঠিত হবে। তিনি বিএনপির প্রতি ইঙ্গিত করে বলেন, বিএনপি নির্বাচনের আগেই হেরে যায়। বিগত বছরগুলোতে বিএনপি বারবার হুঙ্কার দিলেও তারা কোন আন্দোলন গড়ে তুলতে পারেনি। তিনি বলেন, আগামী কুরবানি ঈদে মহাসড়কগুলোর দু’পাশে কোন ধরনের পশুরহাট বসানো যাবে না। ওবায়দুল কাদের বুধবার দুপুরে টঙ্গী বাজার সংলগ্ন সড়ক ও জনপথ বিভাগের কার্যালয়ে আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে মহাসড়কে যানজট নিরসনকল্পে করণীয় নির্ধারণ বিষয়ক সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলে। সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মোঃ নজরুল ইসলাম, গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র মোঃ জাহাঙ্গীর আলম, হাইওয়ে রেঞ্জের ডিআইজি মোঃ আতিকুল ইসলাম, সড়ক ও জনপথ বিভাগের ঢাকা অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ সবুজ উদ্দিন খান, গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদসহ সিরাজগঞ্জ জেলার জেলা প্রশাসক, পুলিশ সুপার, সড়ক জনপথ বিভাগের কর্মকর্তা, সড়ক পরিবহন মালিক ও শ্রমিক সমিতির কর্মকর্তাগণ মতবিনিময় সভায় অংশ নেন। রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের নির্বাচনী প্রচারে ককটেল বিস্ফোরণ তাদের নিজেদের করা গভীর ষড়যন্ত্রের একটি অংশ।

বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে এখন যে কোন বিষয়কে ইস্যু হিসেবে পাওয়ার

জন্য ক্রেজি হয়ে গেছে, উন্মাদ হয়ে গেছে। বাংলাদেশ ব্যাংকের ভল্ট থেকে স্বর্ণ লুটের বিষয়ে সেতুমন্ত্রী বলেন, বিএনপি এটাকে একটা ইস্যু হিসেবে দাঁড় করাতে যাচ্ছে। তারা তথ্য যাচাই না করেই বাংলাদেশ ব্যাংকের ভল্ট থেকে স্বর্ণ লুট করে নিয়ে গেছে, এমন কথা বলে বেড়াচ্ছে। আসলে এটা একটা ক্লারিক্যাল (কারণিক ভুল)। ভল্টের স্বর্ণ ভল্টেই রয়েছে। বাংলাদেশ ব্যাংক কর্তৃপক্ষ আমাদের সেটা নিশ্চিত করেছে।

সেতুমন্ত্রী বিআরটিএর প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন, কোন অজুহাতেই যত্রতত্র নির্মাণসামগ্রী ফেলে রাখা যাবে না। কোথাও রাস্তা ও ড্রেনের কোন সøাব উল্টে রাখা যাবে না। সংস্কার কাজের নামে সড়ক-মহাসড়কে যেন যানজটের সৃষ্টি না হয় সেদিকে সংশ্লিষ্ট সকলকে দৃষ্টি রাখতে হবে। কথায় নয় কাজ করে দেখাতে হবে। আসন্ন ঈদ-উল-আযহার অন্তত ১০ দিন পূর্ব থেকে সড়ক-মহাসড়কের নির্মাণ ও সংস্কার কাজ বন্ধ রাখার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেন সেতুমন্ত্রী।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৪৫৩৩২৫৬
আক্রান্ত
১৫৬৭৯৮১
সুস্থ
২২১৫৪৬২২৬
সুস্থ
১৫৩১৭৪০
শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হবে : বাণিজ্যমন্ত্রী         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ