রবিবার ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত তিন

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ দক্ষিণ সুরমার লালাবাজার সাতমাইল এলাকায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও ৩০ জন আহত হয়েছেন। নিহতরা হলেন- লালাবাজার সাতমাইল এলাকার আসক আলীর ছেলে মাহবুবুল আলম (৩০), জৈন্তাপুর উপজেলার ঠাকুরেরমাটির অমল পাত্রের ছেলে কাজল পাত্র (৪৫) ও ওসমানীনগর উপজেলার তাজপুরের জ্যোতিন বিশ্বাস চক্রবর্তীর স্ত্রী শিউলি চক্রবর্তী (৫০)। জানা যায়, রবিবার দুপুরে সাতমাইল নামক স্থানে দুটি বাস, একটি ট্রাক ও মোটরসাইকেলের চতুর্মুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৩জন নিহত ও ৩০ জন আহত হন।

.

যশোরে চা দোকানি

স্টাফ রিপোর্টার যশোর অফিস জানায়, প্রাইভেটকারের ধাক্কায় রজিবুল ইসলাম (৫০) নামে এক চা দোকানি নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে শহরের পালবাড়ি-চাচড়া সড়কের ধর্মতলা এলাকায়। নিহত দোকানি শহরতলির খোলাডাঙ্গা গ্রামের মৃত হবিবর সিকদারের ছেলে। নিহত দোকানি রজিবুল ইসলামের ছেলে রিয়াজ ইসলাম জানান, তার বাবা রজিবুল ইসলামের শহরতলির তিন খাম্বার মোড়ের পাশে শিশু আদ্-দ্বীন হাসপাতালের সামনে চায়ের দোকান রয়েছে। দুপুরে বাইসাইকেলযোগে তিনি বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ধর্মতলায় পৌঁছলে পেছন থেকে প্রাইভেটকারের ধাক্কায় তিনি নিহত হন।

.

দিনাজপুরে আরোহী

স্টাফ রিপোর্টার দিনাজপুর থেকে জানান, বিরামপুর উপজেলায় ট্রাকের ধাক্কায় কামরুজ্জামান কামু (৪৩) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার রাতে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে উপজেলার দুর্গাপুরে চ-িপুর হাফিজিয়া মাদরাসা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কামরুজ্জামান দিনাজপুরের হাকিমপুর উপজেলার ডাঙ্গাপাড়া এলাকার শামসুল আলমের ছেলে।

.

বাগেরহাটে ভ্যানচালক

স্টাফ রিপোর্টার বাগেরহাট থেকে জানান, কচুয়ায় সড়ক দুর্ঘটনায় মুনসুর পাইক(৬০) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। রবিবার সকালে বাগেরহাট-পিরোজপুর সড়কের যুগিবাড়ীর পোল এলাকায় মালবাহী পিকআপ ও ব্যাটারি চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। নিহত মুনসুর পাইক উপজেলার আফরা গ্রামের মোহাম্মদ পাইকের ছেলে।

.

মাদারীপুরে পল্লী বিদ্যুতকর্মী

নিজস্ব সংবাদদাতা মাদারীপুর থেকে জানান, জেলার শিবচরে রাস্তার পাশে বিদ্যুতের খুঁটি স্থাপনের সময় দ্রুতগামী বাসের চাপায় পল্লীবিদ্যুত ঠিকাদারের কর্মচারী রিপন ফকির (৩০) নামের এক শ্রমিক নিহত হয়েছে।

জানা গেছে, রবিবার সকাল ৯টার দিকে শিবচরের কাঁঠালবাড়ি ঘাটে রাস্তার পাশে পল্লীবিদ্যুতের খুঁটি স্থাপন করছিল ওয়েস্টার্ন বিল্ডার্স নামের এক ঠিকাদার প্রতিষ্ঠানের শ্রমিকরা। এ সময় পেছন থেকে আসা বিএম পরিবহন রিপন ফকিরকে চাপা দেয়। আহত অবস্থায় তাকে শিবচর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

.

ভালুকায় পথচারী

নিজস্ব সংবাদদাতা ভালুকা, ময়মনসিংহ থেকে জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কাঁঠালি মল্লিকবাড়ি মোড় নামকস্থানে রবিবার দুপুরে ময়মনসিংহগামী এনা পরিবহনের একটি বাস চাপা দিলে সুশীল কর্মকার (৪৮) নামে এক মিল শ্রমিক ঘটনাস্থলেই মারা যায় । এ ঘটনার জের ধরে উত্তেজিত জনতা এনা পরিবহনের অপর একটি বাস আগুনে পুড়িয়ে দেয় । স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় ওই স্থান দিয়ে রাস্তা পার হওয়ার সময় ময়মনসিংহগামী এনা পরিবহনের একটি বাস নেত্রকোনা জেলার মদন থানার মানিকা কলমশ্রী গ্রামের চন্দ্র ধরের ছেলে সুশীল কর্মকারকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। ঘাতক বাসটি ভালুকা মডেল থানা পুলিশ আটক করেছে। এ ঘটনায় স্থানীয় জনতা ক্ষিপ্ত হয়ে ময়মনসিংহগামী অপর একটি এনা পরিবহনের বাস আগুনে পুড়িয়ে ফেলে।

.

কক্সবাজারে বৃদ্ধ

স্টাফ রিপোর্টার কক্সবাজার থেকে জানান, চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় হাবিবুজাম্মান নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

রবিবার সকালে চকরিয়া খুটাখালী নয়াপাড়া স্টেশনে এ ঘটনা ঘটে। স্থানীয়রা বলেন, সকালে বৃদ্ধ হাবিবুজাম্মান মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এসময় ঈদগাঁওমুখী বেপরোয়া পিকআপ গাড়ি রাস্তার পূর্ব পাশে ফুটপাথে গিয়ে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে মালুমঘাট খ্রীস্টান হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

শীর্ষ সংবাদ:
দৃষ্টান্তমূলক শাস্তি চাই         শ্রীলঙ্কাকে হারিয়ে শুরুর প্রত্যাশা বাংলাদেশের         বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি ॥ কাদের         কৃষি উদ্যোক্তা তৈরিতে সেল গঠন করা হবে ॥ কৃষিমন্ত্রী         পীরগঞ্জের ঘটনার হোতাসহ দুজন গ্রেফতার         ডেমু এখন গলার কাঁটা, ৬৫৪ কোটি টাকাই পানিতে         আজ ভারত পাকিস্তান মহারণ         গোপালগঞ্জ ও হবিগঞ্জে মন্দিরে হামলা, আগুন ভাংচুর         মন্ডপে হামলাকারীদের ট্রাইব্যুনালে বিচার দাবি         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত হিন্দুদের ৫০ লাখ টাকা অনুদান         বিএফইউজে নির্বাচন : সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ         আগামী বছরই দেশের সাব-রেজিস্ট্রি অফিসগুলোতে ই-রেজিস্ট্রেশন চালু হবে : আইনমন্ত্রী         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         করোনা : বাংলাদেশিদের জন্য সীমান্ত খুলে দিল সিঙ্গাপুর         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘