মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তিন হাজার শিক্ষার্থীর বাল্যবিয়েকে লাল কার্ড প্রদর্শন

তিন হাজার শিক্ষার্থীর বাল্যবিয়েকে লাল কার্ড প্রদর্শন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ গজারিয়ায় প্রায় তিন হাজার শিক্ষার্থী মাদক, ইভটিজিং ও বাল্যবিয়েকে লাল কার্ড প্রদর্শন করেছে। মঙ্গলবার সকাল ১০টায় গজারিয়া উপজেলার ভবেরচর ওয়াজীর আলী বহুমুখি উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রঙ্গনে লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে এই লাল কার্ড প্রদর্শন করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসনিম জেবিন বিনতে শেখ। বিদ্যালয়টির প্রধান শিক্ষক আকতার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা জাকির হোসেন, গজারিয়া থানার ওসি হারুন অর রশিদ ও লাল সবুজ উন্নয়ন সংঘের কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম প্রমুখ।

পরে সত্যবাদিতা, মানবতা ও দেশপ্রেমকে ধারন করে সবুজ কার্ড প্রদশনের মাধ্যমে মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক নিয়ে শিক্ষার্থীদের সাথে উন্মক্ত আলোচনা সভার মাধ্যমে আয়োজনে সমাপনী টানা হয়।

উল্লেখ্য লাল সবুজ উন্নয়ন সংঘের ভ্রাম্যমান কার্যক্রমটি চলতি সনের ৮মার্চ পঞ্চগড় জেলার তেতুলিয়া থেকে শুরু হয়ে আজ ৩৯তম জেলা মুন্সীগঞ্জের গজারিয়ায় আয়োজন করা হলো।

শীর্ষ সংবাদ:
পদত্যাগ করেছেন যুক্তরাষ্ট্রের শীর্ষ আফগানিস্তান দূত খলিলজাদ         ডিজিটাল নিরাপত্তা আইনে মেয়র আতিকের বিরুদ্ধে মামলা         অস্ট্রেলিয়া-নিউ জিল্যান্ডের দারুণ লড়াই         তাসনিম ও সামিসহ ৪ জনের সম্পত্তি ক্রোকের আদেশ         নাটোরে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত         বৃষ্টি থাকবে আরও দুই দিন         সেন্টমার্টিনে আটকে থাকা পর্যটকরা টেকনাফে ফিরছেন         মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৭         উত্তর কোরিয়া আবারও ব্যালিস্টিক মিসাইল নিক্ষেপ করেছে         সাম্প্রদায়িক হামলা ॥ সারাদেশে ৭১ মামলা, গ্রেফতার ৪৫০         নাইজেরিয়ার বন্দুকধারীদের গুলিতে ৪৩ জন নিহত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৪ হাজার ৬৬৮ জন         আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম