সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটিয়ায় ছয় মাংসের দোকানিকে জরিমানা

পটিয়ায় ছয় মাংসের দোকানিকে জরিমানা

নিজস্ব সংবাদদাতা, পটিয়া ॥ দোকানে মূল্য তালিকা না টাঙানো ও ওজনে কম দেওয়ার জন্য বাটখারা সিল ব্যবহারের অপরাধে চট্টগ্রামের পটিয়ায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে গরুর মাংস ও মুরগী বিক্রেতাকে ১৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভুমি) মিল্টন রায় এই জরিমানা করেন। ভোক্তা অধিকার আইনের ৩৮ ধারা মতে ৬ দোকানি ১৩ হাজার টাকা জরিমানা করা হয়। তার মধ্যে সোনা মিয়া সওদাগরকে ২ হাজার টাকা, হাজী আবদুল আহাদকে ২ হাজার টাকা, আবুল বশরকে ২ হাজার টাকা, মো. সেলিমকে ২ হাজার টাকা, মো. সোহেলকে ১ হাজার টাকা, মো. সাগরকে ২ হাজার ও মো. ইসমাইলকে টাকা জরিমানা করা হয়। পরে মুন্সেফ বাজারের সবজি বাজার পর্যবেক্ষন করেন।

ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট ও পটিয়া উপজেলার ভারপ্রাপ্ত ইউএনও মিল্টন রায় বলেন, পৌর সদরের বাজারগুলোতে মূল্য তালিকা না টাঙানো ও ওজনে কম দেওয়ার জন্য বাটখারা সিল দিয়ে মাংস পরিমাপ করার ফলে ক্রেতারা প্রায়সময় ঠকছে। ভোক্তা অধিকার আইনের ৩৮ ধারা মতে জরিমানা করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records