শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাতক্ষীরায় ট্রাকচাপায় মোটরসাইকেল চালক নিহত

স্টাফ রিপোর্টার. সাতক্ষীরা ॥ শহরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সিরাজুল ইসলাম (৫৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। বুধবার দুপুর ১২টার দিকে শহরের জজকোর্টের সামনের সড়কে এ ঘটনাটি ঘটে। নিহত সিরাজুল ইসলাম শহরের কাটিয়া এলাকার রওশান আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিরাজুল ইসলাম মোটরসাইকেল চালিয়ে জজকোর্টের সামনে দিয়ে যাওয়ার সময় পেছন দিক থেকে দ্রুতগতি সম্পন্ন একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। সিরাজুল মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে চাকায় পিষ্ট হয়ে মারাত্মক আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার

স্টাফ রিপোর্টার কক্সবাজার থেকে জানান, টেকনাফ মহাসড়কের মরিচ্যা এলাকায় মিনিবাস-টমটম সংঘর্ষে মোঃ সোলতান নামে একজন নিহত ও দুই যাত্রী আহত হয়েছে। বুধবার দুপুরে মরিচ্যা এলাকায় এ ঘটনা ঘটে। আহত নুরুল ইসলাম ও বেলাল উদ্দিনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত সোলতান উখিয়া ডেইলপাড়ার বাসিন্দা বলে জানা গেছে।

অপমান সইতে না পেরে ছাত্রীর আত্মহনন

নিজস্ব সংবাদদাতা, ফটিকছড়ি, ৯ মে ॥ হাটহাজারী বুড়িশ্চর শেখ মোহাম্মদ সিটি কর্পোরেশন কলেজের এইচএসসি পরীক্ষার্থী জান্নাতুন নুর ফাহিমা (১৮) গায়ে কেরোসিন ঢেলে অগ্নিসংযোগ করে আত্মহনন করেছে। জানা গেছে, এক গৃহশিক্ষকের প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ফেসবুকে একটি ফেক আইডি খুলে ওই ছাত্রীর আপত্তিকর ছবি আপলোড করে। এ অপমান সহ্য করতে না পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় বাথরুমে গিয়ে ফাহিমা নিজের গায়ে কেরোসিন ঢেলে অগ্নিসংযোগ করে আত্মহননের চেষ্টা করে। পরে তার স্বজনরা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করে। বুধবার ভোরে সে হাসপাতালে প্রাণ হারায়। সে দক্ষিণ বুড়িশ্চরের কালা মিয়াবাড়ীর জনৈক শাহজাহান মিয়ার কন্যা।

শীর্ষ সংবাদ:
তালেবানকে জাতিসংঘে আসন না দেওয়ার আকুতি আফগান নারীদের         কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১০, আহত ২০         জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ         অভিনেতা শামীম ভিস্তি মারা গেছেন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ১৮৬ জন         সুপার টুয়েলভে ॥ টাইগারদের চমৎকার নৈপুণ্য         সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে নজরদারি বাড়ান         জনকণ্ঠ ডিজিটাল প্ল্যাটফর্ম         বিশ্বকাপে সর্বোচ্চ উইকেটের রেকর্ড সাকিবের         অবশেষে কুমিল্লাকাণ্ডের হোতা ইকবাল গ্রেফতার         মূল্যস্ফীতি বাড়ছে         হঠাৎ বন্যায় তিস্তাপাড়ে ১৫ হাজার মানুষ পানিবন্দী         শেখ হাসিনার হাতের ছোঁয়ায় উন্নত হচ্ছে রাজবাড়ী         সরকারের ধারাবাহিকতা থাকায় অভ‚তপূর্ব উন্নয়ন ॥ প্রধানমন্ত্রী         সন্ধ্যার পর ভাসানচর থেকে নৌযান চলাচল বন্ধ         বানরের শরীরে সফল ট্রায়াল, সব ভেরিয়েন্টে কার্যকর বঙ্গভ্যাক্স