বুধবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পার্বতীপুরে সুমনের এইচএসসি পরীক্ষা দেয়া হলো না

নিজস্ব সংবাদদাতা, পার্বতীপুর ২ এপ্রিল ॥ এইচএসসি পরীক্ষার্থী সুমন হত্যাকা-ের ১০দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত তার ক্লু উদ্ধার করতে পারেনি পুলিশ। বেঁচে থাকলে নিহত সুমন সোমবার এইচএসসি পরীক্ষা দিত। তার পুরো নাম শাহাদত জামান ওরফে সুমন। পিতা মৃত মতিয়ার রহমান। উপজেলার চন্ডিপুর ইউনিয়নের বড় চন্ডিপুর চৈতাপাড়ায় বাড়ি ।

সূত্রমতে গত ২২ মার্চ সকালে উপজেলার বেলাইচন্ডী ইউনিয়নের দেবীডুবা বিলের কচুরিপানার ভেতরে বস্তাবন্দী লাশ ভেসে উঠে। পুলিশ গলিত লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। তার পরনের জিন্সের প্যান্ট, পিছনের ডান পকেটের মানিব্যাগে তার মা, জেঠা ও এক মহিলার ছবি পাওয়া যায়। এসব দেখে তার স্বজনরা লাশ শনাক্ত করে। সোমবার সকালে সরেজমিনে গিয়ে জানা গেছে একমাস পূর্বে বাড়ি থেকে বের হয়ে সুমন নিখোঁজ হয়। সম্ভাব্য ঠিকানায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান মিলেনি। সুমন পার্বতীপুর আদর্শ ডিগ্রী কলেজে অধ্যয়নের পাশাপাশি মাঝেমধ্যে ঢকায় গিয়ে রংয়ের কাজ করত। পরিবারে মা , এক ভাই ও এক বোন রয়েছে। তার পিতা অটোবাইক চালাত। ব্যাটারি চার্জ দিতে গিয়ে ২০১৬ সালে বিদ্যুতস্পৃষ্ট হয়ে মারা যায়।

শীর্ষ সংবাদ:
লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা         পণ্যের দাম নিয়ন্ত্রণের উপায় খুঁজছে সরকার         অর্থপাচারকারীরা কোন দেশে গিয়েই শান্তি পাবে না         সিলেটে কয়েক লাখ মানুষ পানিবন্দী         সড়ক যেন ধান শুকানোর চাতাল, প্রাণ গেল বাইক আরোহীর         অবশেষে তথ্য অধিকার আইনে তথ্য দিল পুলিশ         ভোলায় বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাক অটোরিক্সা খালে         ১১ ডিজিটের নতুন নম্বরে বিপাকে গ্রাহক         কিউআর কোড দিয়ে ভুয়া নিয়োগপত্র দিত ওরা         জিআই সনদ পেলো বাগদা চিংড়ি         জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         বাস্তব শিক্ষার সঙ্গে শিক্ষার্থীদের সম্পৃক্ত করার আহ্বান শিক্ষা উপমন্ত্রীর         ডলারের দাম ১০২ টাকার বেশি         সিলেটে বন্যার আরও অবনতির আশঙ্কা         কানের ভেন্যুতে ‘মুজিব’-এর পোস্টার