শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পার্বতীপুরে সুমনের এইচএসসি পরীক্ষা দেয়া হলো না

নিজস্ব সংবাদদাতা, পার্বতীপুর ২ এপ্রিল ॥ এইচএসসি পরীক্ষার্থী সুমন হত্যাকা-ের ১০দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত তার ক্লু উদ্ধার করতে পারেনি পুলিশ। বেঁচে থাকলে নিহত সুমন সোমবার এইচএসসি পরীক্ষা দিত। তার পুরো নাম শাহাদত জামান ওরফে সুমন। পিতা মৃত মতিয়ার রহমান। উপজেলার চন্ডিপুর ইউনিয়নের বড় চন্ডিপুর চৈতাপাড়ায় বাড়ি ।

সূত্রমতে গত ২২ মার্চ সকালে উপজেলার বেলাইচন্ডী ইউনিয়নের দেবীডুবা বিলের কচুরিপানার ভেতরে বস্তাবন্দী লাশ ভেসে উঠে। পুলিশ গলিত লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। তার পরনের জিন্সের প্যান্ট, পিছনের ডান পকেটের মানিব্যাগে তার মা, জেঠা ও এক মহিলার ছবি পাওয়া যায়। এসব দেখে তার স্বজনরা লাশ শনাক্ত করে। সোমবার সকালে সরেজমিনে গিয়ে জানা গেছে একমাস পূর্বে বাড়ি থেকে বের হয়ে সুমন নিখোঁজ হয়। সম্ভাব্য ঠিকানায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান মিলেনি। সুমন পার্বতীপুর আদর্শ ডিগ্রী কলেজে অধ্যয়নের পাশাপাশি মাঝেমধ্যে ঢকায় গিয়ে রংয়ের কাজ করত। পরিবারে মা , এক ভাই ও এক বোন রয়েছে। তার পিতা অটোবাইক চালাত। ব্যাটারি চার্জ দিতে গিয়ে ২০১৬ সালে বিদ্যুতস্পৃষ্ট হয়ে মারা যায়।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৬১৪         রবিবার থেকে ভার্চুয়ালিও চলবে সব অধস্তন আদালত         করোনা টেস্ট ॥ চাপ বাড়ছে হাসপাতালে         বর্তমানে মজুদ রয়েছে ৯ কোটি টিকা ॥ তথ্যমন্ত্রী         প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে উপজেলা ভাইস চেয়ারম্যানসহ গ্রেফতার ১০         দেখানোর জন্য নয়, নিজের স্বার্থেই পরতে হবে মাস্ক         বরিশাল বিশ্ববিদ্যালয়ে সশরীরে চলবে পরীক্ষা, খোলা থাকবে হল         ভ্যাট ও টাক্স আদায়ে হয়রানি বন্ধের দাবি তৃণমূল ব্যবসায়ীদের         মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন ৯০ হাজার কোটি টাকা         অতিরিক্ত আইজিপি হলেন ৭ কর্মকর্তা         রাজধানীতে ৯ কেজি গাঁজাসহ আটক ১         ইয়েমেনের কারাগারে সৌদি হামলায় নিহত ৭০         ৩ বিভাগে বৃষ্টির পূ্র্বাভাস         একসঙ্গে করোনার দুই ডোজ টিকা, যন্ত্রণায় কাতরাচ্ছে চতুর্থ শ্রেণির ছাত্রী         ফরিদগঞ্জে একটি উচ্চ বিদ্যালয়ে ৩শ শিক্ষার্থীদের করোনার টিকা নিতে অর্থ আদায়         মাগুরায় চিনি মিশ্রিত খেজুর গুড় পাটালী বিক্রি হচ্ছে, প্রতারিত হচ্ছে ক্রেতা         মুম্বাইয়ে বহুতল ভবনে আগুন, নিহত ৭         নীলক্ষেত থেকে সরে গেলেন শিক্ষার্থীরা         মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া         প্রতারকের খপ্পরে পড়ে ১৮ দিনের সন্তান বিক্রি