বৃহস্পতিবার ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পার্বতীপুরে সুমনের এইচএসসি পরীক্ষা দেয়া হলো না

নিজস্ব সংবাদদাতা, পার্বতীপুর ২ এপ্রিল ॥ এইচএসসি পরীক্ষার্থী সুমন হত্যাকা-ের ১০দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত তার ক্লু উদ্ধার করতে পারেনি পুলিশ। বেঁচে থাকলে নিহত সুমন সোমবার এইচএসসি পরীক্ষা দিত। তার পুরো নাম শাহাদত জামান ওরফে সুমন। পিতা মৃত মতিয়ার রহমান। উপজেলার চন্ডিপুর ইউনিয়নের বড় চন্ডিপুর চৈতাপাড়ায় বাড়ি ।

সূত্রমতে গত ২২ মার্চ সকালে উপজেলার বেলাইচন্ডী ইউনিয়নের দেবীডুবা বিলের কচুরিপানার ভেতরে বস্তাবন্দী লাশ ভেসে উঠে। পুলিশ গলিত লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। তার পরনের জিন্সের প্যান্ট, পিছনের ডান পকেটের মানিব্যাগে তার মা, জেঠা ও এক মহিলার ছবি পাওয়া যায়। এসব দেখে তার স্বজনরা লাশ শনাক্ত করে। সোমবার সকালে সরেজমিনে গিয়ে জানা গেছে একমাস পূর্বে বাড়ি থেকে বের হয়ে সুমন নিখোঁজ হয়। সম্ভাব্য ঠিকানায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান মিলেনি। সুমন পার্বতীপুর আদর্শ ডিগ্রী কলেজে অধ্যয়নের পাশাপাশি মাঝেমধ্যে ঢকায় গিয়ে রংয়ের কাজ করত। পরিবারে মা , এক ভাই ও এক বোন রয়েছে। তার পিতা অটোবাইক চালাত। ব্যাটারি চার্জ দিতে গিয়ে ২০১৬ সালে বিদ্যুতস্পৃষ্ট হয়ে মারা যায়।

শীর্ষ সংবাদ:
কুমিল্লা সিটি নির্বাচনে ছয় মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা         বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ         সহসাই গ্যাস পাচ্ছেন না কামরাঙ্গীরচরের বাসিন্দারা         করোনা : ২৪ ঘণ্টায় শনাক্ত ৩৫         আন্দোলনের কোন বিকল্প নেই ॥ মির্জা ফখরুল         দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও বৈশ্বিক অর্থনৈতিক অস্থিরতা মোকাবেলায় বিশেষ বৈঠকের নির্দেশ প্রধানমন্ত্রীর         জুনের শেষ সপ্তাহে পদ্মা সেতুর উদ্বোধন : মন্ত্রিপরিষদ সচিব         হিডেন স্পাই ওয়্যারলেস কিট দিয়ে নিয়োগের প্রশ্নপত্র সমাধান, চুক্তি ১৫ লাখে         খোলাবাজারে কমেছে ডলারের দাম         ডিকভেলা আর চান্দিমালের দৃঢ়তায় নায়ক হয়ে উঠতে পারেননি তাইজুল         রন্দ্রে রন্দ্রে অনিয়ম : ভোক্তার ডিজি         অসুস্থ বন্ধুর জন্য আর্থিক সাহায্যের আবেদন জবি শিক্ষার্থীদের         শুক্রবার ভোটার তালিকা হালনাগাদ উদ্বোধন         সুনামগঞ্জের তাহিরপুরে বজ্রপাতে নিহত ৩, আহত ১৫         সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত         আবদুল গাফফার চৌধুরীর বর্ণাঢ্য জীবন