শনিবার ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজাপুরে সেনা সদস্য আটক

রাজাপুরে সেনা সদস্য আটক

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি ॥ ঝালকাঠির রাজাপুরে চাঁদাদাবির অভিযোগে মো. মনির সিকদার (৩৬) নামে এক সেনা সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলা সদরের বাসা থেকে তাকে আটক করা হয়। এসময় তাঁর কাছ থেকে একটি পিস্তলের কাভার, একটি খেলনা পিস্তল ও এক জোড়া (পায়ে ব্যবহৃত) গার্ড জব্দ করে পুলিশ।

আটক মনির উপজেলার ছোট কৈবর্তখালী গ্রামের মৃত আব্দুল হক সিকদারের ছেলে। মনির বর্তমানে রাঙ্গামাটির কাপ্তাই সেনানিবাসে কর্মরত রয়েছে। ইতিপূর্বে সে র্যাবে কর্মরত ছিল। উপজেলার বড় কৈবর্তখালী গ্রামের কৃষক মো. মোতালেব সিকদারের একটি লিখিত অভিযোগের ভিত্তিতে সেনা সদস্য মনিরকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

অভিযোগে মোতালেব জানায়, ২২ মার্চ থেকে ২৪ মার্চের মধ্যে তাঁর কাছে সেনা সদস্য মনির একধিকবার মোবাইলে কল করে। এসময় তাকে বলা হয়, ‘তোমার বিরুদ্ধে বরিশাল র্যাব-৮ এর কাছে মাদক ব্যবসা, অস্ত্র ব্যবসা ও জঙ্গিবাদের সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে। এক লাখ টাকা দিলে অভিযোগটি ছিড়ে ফেলা হবে।’ বিষয়টি লিখিত ভাবে কৃষক মোতালেব রাজাপুর থানা পুলিশকে জানালে শনিবার রাতে রাজাপুর সদরের দক্ষিণ বাজার এলাকার নিজের বাসা থেকে সেনা সদস্য মনিরকে আটক করে পুলিশ।

রাজাপুর থানা ওসি মো. শামসুল আরেফিন বলেন, আমরা বিষয়টি সেনা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়েছি। সম্ভবত সেনা আইনে তাঁর বিচার হবে। সেনা বাহিনীর একটি দল মনিরকে নিতে আসার কথা।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩২৭৯৪৪০৭
আক্রান্ত
৩৫৭৮৭৩
সুস্থ
২৪১৯৩২৯৩
সুস্থ
২৬৮৭৭৭
শীর্ষ সংবাদ:
বেসরকারি প্রতিষ্ঠান থেকে করোনা ভাইরাসের সনদ নেয়া ৩২ জনকে রেখে গেল সাউদিয়া         পাবনা-৪ আসনে ৭৫ কেন্দ্রের বেসরকারী ফলাফলে আওয়ামীলীগের নুরুজ্জামানের জয়         সবার সুরক্ষা চাই ॥ বিশ্বসভায় প্রধানমন্ত্রী         সোমবার প্রধানমন্ত্রীর জন্মদিনে ১০ টিভিতে ‘হাসিনা: অ্যা ডটারস টেল’         ভাঙলো গণফোরাম ॥ ২৬ ডিসেম্বর কাউন্সিলের ঘোষণা সাইয়িদ-মন্টু পক্ষের         ডোপ টেস্ট পজিটিভ হওয়ায় ২৬ পুলিশ সদস্যকে চাকরিচ্যুত করা হবে-ডিএমপি কমিশনার         করোনা ভাইরাসে আরও ৩৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১০৬         ছাত্রাবাসে গণধর্ষণ ॥ প্রতিবাদে উত্তাল এমসি কলেজ         দেশকে উন্নয়নের পথে এনেছেন আজকের প্রধানমন্ত্রী॥ পররাষ্ট্রমন্ত্রী         পাবনা-৪ আসনের উপনির্বাচন ॥ বাতিলের দাবি বিএনপি প্রার্থীর         অতিরিক্ত সচিবে পদোন্নতি করা হল ৯৮ যুগ্ম-সচিবকে         এমসি কলেজে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় ৯ জনের বিরুদ্ধে মামলা         বাংলাদেশিসহ ২২ জন উদ্ধার, ১৬ জনের মৃত্যুর আশঙ্কা         আগামী ৩ দিন ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা         জাতীয় সংসদের হুইপ, শেরপুর-১ আসনের সাংসদ আতিক করোনায় আক্রান্ত         হয়তো কয়েক মাসেও জানা যাবে না জয়ী কে ॥ ট্রাম্প         নীলা হত্যা মামলার প্রধান আসামি মিজানুর গ্রেফতার         পাবনার উপনির্বাচনে কেন্দ্রে বিএনপির এজেন্ট প্রবেশ করতে দেয়া হয়নি- রিজভী         ইউক্রেনে সামরিক বিমান বিধ্বস্ত হয়ে নিহত ২৫