সোমবার ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সীমান্তে সংঘর্ষে নিহত এক ॥ আহত তিন

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ সীমান্তে চোরাকারবারীদের সঙ্গে বিজিবি সদস্যদের সংঘর্ষে ১ বিজিবি সদস্য আহত ও গুলিবিদ্ধ ১ চোরাকারবারী ভারতীয় নাগরিক নিহত ও ২জন আহত হয়েছেন। বিরামপুর উপজেলার দাউদপুর বিজিবি ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার আব্দুল মালেক জানান, বুধবার দিবাগত রাত সোয়া ১২টায় দক্ষিণ দাউদপুর সীমান্তের মেইন পিলার ২৯০ এর সাব পিলার ৪ ও ৫ এর মধ্যবর্তী স্থানে ভারতীয় মাদক চোরাকারবারীরা টহলরত ২০ ব্যাটালিয়ন বিজিবি সদস্যদের ওপর হামলা চালালে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। হামলায় বিজিবি সদস্য নবাব আলী আহত হন। এ সময় বিজিবি ৩ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

তবে বিএসএফ’র পক্ষ থেকে দাবি করা হয় গুলি বর্ষণে ১ ভারতীয় নাগরিক নিহত ও ২জন গুরুতর আহত হয়েছেন। অভিযানের সময় ৪৫ থেকে ৫০জনের ভারতীয় মাদক চোরাকারবারীকে ধাওয়া করলে তারা ৯১ বোতল ফেন্সিডিল ফেলে ভারতীয় ভূখ-ে প্রবেশ করে। কিছুক্ষণ পর চোরাকারবারীরা এক জোট হয়ে বিজিবির ওপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়।

টাঙ্গাইলে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ৮ ফেব্রুয়ারি ॥ সদর উপজেলার কাকুয়া ইউনিয়নের রাঙ্গাচিরা গ্রামে ছোট ভাই খালেক ফকিরের ছুরির আঘাতে বড় ভাই ছানোয়ার হোসেন ফকির (৬০) নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এই হত্যাকা- ঘটেছে।

জানা যায়, দীর্ঘদিন ধরে দুই ভাইয়ের মধ্যে জমি নিয়ে বিরোধ চলছিল। বৃহস্পতিবার সকালে ওই জমিতে ছানোয়ার হোসেন ফকির যাওয়ার পর ক্ষিপ্ত হয়ে ছোট ভাই খালেক ফকির ছুরি দিয়ে বড় ভাইয়ের বুকের মধ্যে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

শীর্ষ সংবাদ:
রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের         প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু         পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         রাজধানীতে ট্রাকে পণ্য বিক্রি করবে না টিসিবি         জাফরুল্লাহ চৌধুরীর ‘জাতীয় সরকার’ প্রস্তাবে বিব্রত বিএনপি         মঙ্গলবার আত্মসমর্পণ করে জামিন চাইবেন সম্রাট