মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আন্দোলন কর্মসূচী নিয়ে বিএনপি সিনিয়র নেতাদের আলোচনা

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শনিবারের বৈঠকের প্রস্তুতি নিয়ে বৃহস্পতিবার রাতে খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে বৈঠক করেছেন সিনিয়র নেতারা। বৈঠকে এ ছাড়াও ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার মামলার রায়ের দিনে রাজধানীতে শোডাউন করা ও আন্দোলন কর্মসূচীসহ দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়। পরে বৈঠকে আলোচনার বিষয় সম্পর্কে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে অবহিত করা হয়েছে বলে জানা গেছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে দলের সিনিয়র নেতাদের বৈঠক রাত সোয়া আটটায় শুরু হয়ে শেষ হয় রাত সাড়ে নয়টায়। বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী প্রমুখ।

বিএনপি নেতা আটক ॥ বিএনপির সহকারী বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনাকুল হককে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাতে তাকে শাহবাগ এলাকা থেকে আটক করা হয়েছে বলে র‌্যাব সূত্রে জানা গেছে। এ ছাড়া বিএনপির নির্বাহী কমিটির সদস্য মশিউর রহমান বিপ্লব ও স্বেচ্ছাসেবক দলের নেতা সুমনকে গ্রেফতার করা হয়েছে বলে বিএনপি অভিযোগ করেছে।

আমিনুলের বাসায় তল্লাশি ॥ বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল ইসলামের বাসায় পুলিশ তল্লাশি চালিয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি। বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ছয়টার দিকে তার পল্লবীর বাসায় তল্লাশি চালানো হয় এবং এ সময় আমিনুল বাসায় ছিলেন না বলে বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার সাংবাদিকদের জানান।

শীর্ষ সংবাদ:
নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন         কাশ্মীরে শুটিং করতে গিয়ে দুর্ঘটনায় আহত সামান্থা ও বিজয়         পিএইচডিতে ইনক্রিমেন্ট স্থগিতাদেশ প্রত্যাহারের দাবি ইবি শিক্ষক সমিতির         মুশফিক অপরাজিত ১৭৫, বাংলাদেশ অলআউট ৩৬৫         নাইজেরিয়ায় জঙ্গী হামলায় ৫০ জন নিহত         দ্বিতীয় দিনের লাঞ্চ বিরতিতে বাংলাদেশ ৩৬১/৯, মুশফিক ১৭১         কুমিল্লার নাশকতার মামলায় স্থায়ী জামিন খালেদার         সার্বিয়ান পররাষ্ট্রমন্ত্রী আজ ঢাকায় আসছেন         আত্মসমর্পণ করে জামিন চাইলেন সম্রাট         বাংলাদেশে কোনো মাঙ্কিপক্স রোগী শনাক্ত হয়নি ॥ উপাচার্য         ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে উত্তপ্ত ঢাবি, আহত ৩০         হাইকোর্টের সাজার বিরুদ্ধে হাজী সেলিমের আপিল