বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চিকিৎসক ও শিক্ষকসহ নিহত পাঁচ

  • সড়ক দুর্ঘটনা

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় নওগাঁয় চিকিৎসক, মাদারীপুরে শিক্ষক, সিলেট যুবক, জয়পুরহাটে পথচারী ও রূপগঞ্জে অজ্ঞাত ব্যক্তি নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

নওগাঁ ॥ বৃহস্পতিবার বেলা ১১টায় মহাদেবপুর উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের রানীপুকুরের যাত্রীবাহী বাসের চাপায় তমিজ উদ্দীন (৮৫) নামে এক দন্ত চিকিৎসক নিহত হয়েছেন। নিহতের বাড়ি মহাদেবপুর উপজেলার ভীমপুর গ্রামে। তিনি দীর্ঘদিন ধরে নওগাঁ শহরের তুলাপট্টি মহল্লায় তার চেম্বারে দাঁতের চিকিৎসা দিয়ে আসছিলেন বলে স্থানীয়রা জানান। জানা গেছে, ঘটনার সময় চিকিৎসক তমিজ উদ্দীন সড়ক পার হচ্ছিলেন। এ সময় নওগাঁ থেকে রাজশাহীগামী একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় জীবিত আছেন মনে করে স্থানীয়রা তড়িঘড়ি করে চিকিৎসক তমিজকে নওগাঁ সদর হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু ঘটে।

মাদারীপুর ॥ ট্রাকের ধাক্কায় শহরের আল-জাবির হাই স্কুলের সাবেক সহকারী শিক্ষক কাজী আব্দুস সোবাহান (৬৮) নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে শহরের শহীদ সুফিয়া পৌর প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে। জানা গেছে, শহরের শহীদ মোহসীন সড়ক দিয়ে সকালে শরীরচর্চা শেষে ডিসি ব্রিজ থেকে নিজ বাড়ি হাজির হাওলা যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কা খেয়ে পড়ে যান কাজী আব্দুস সোবাহান। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সদর হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ সময় বিক্ষুব্ধ জনতা ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়।

সিলেট ॥ ফেঞ্চুগঞ্জ সড়কের কটালপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছে। নিহত যুবক কুলাউড়ার এলাইছ মিয়ার পুত্র রাহেল আহমেদ (২৭)। জানা যায়, প্রাইভেট কার একটি টেম্পোকে পেছন দিক থেকে ধাক্কা দিলে টেম্পোটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে টেম্পোচালক ঘটনাস্থলেই মারা যায়।

জয়পুরহাট ॥ পাঁচবিবি উপজেলার ধরন্জি সমসবাদ রাস্তায় বালুবাহী একটি মেসির ধাক্কায় একজন পথচারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দু’জন আহত হয়ে জেলা আধুনিক হাসপাতালে ভর্তি রয়েছে। এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার সকালে পাঁচবিবির ছোট যমুনা নদী থেকে বালু নিয়ে পাঁচবিবি বাজারে আসার সময় সমসবাদে নামক স্থানে বালুবাহী মেসিটি পছর আলী, সামিরুল, সানোয়ার এই তিন পথচারীকে ধাক্কা দিলে ঘটনাস্থলে পছর আলীর মৃত্যু হয়। আহত দুই জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রূপগঞ্জ ॥ রূপগঞ্জে গাড়িচাপায় অজ্ঞাত ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার পূর্বাচল উপশহরের কাঞ্চন-কুড়িল বিশ^রোড সড়কের পর্শি বৌরারটেক এলাকায় ঘটে এ দুর্ঘটনা। রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল হক জানান, পূর্বাচল উপশহরের কাঞ্চন-কুড়িল বিশ^রোড সড়কের পর্শি বৌরারটেক এলাকায় অজ্ঞাত ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই মরদেহটি উদ্ধার করে।

শীর্ষ সংবাদ:
‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         প্রথম দিনে সেফুদার বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ হয়নি         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ