বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সনদ দিয়ে বাউফলে চাকরি করছেন সিইসির ছোট ভাই...!

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ২৬ নবেম্বর ॥ বিএড ডিগ্রীর ভুয়া সনদ দিয়ে একটি হাইস্কুলে চাকরি করছেন প্রধান নির্বাচন কমিশনারের ছোট ভাই কেএম নাসির উদ্দিন। বিষয়টি প্রকাশ পাওয়ার পর তোলপাড় শুরু হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদার ছোট ভাই কেএম নাসির উদ্দিন বজলুর রহমান ফাউন্ডেশন গার্লস সেমিনারির সহকারী শিক্ষক থাকাকালীন ২০০৬ ও ২০০৮ সালে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে পটুয়াখালী টিচার্স ট্রেনিং কলেজ থেকে বিএড প্রশিক্ষণে অংশ নিয়ে অকৃতকার্য হন। পরে তিনি ২০১০-১১ শিক্ষাবর্ষে পুনরায় বিএড প্রশিক্ষণ নেয়ার জন্য বিদ্যালয় ম্যানেজিং কমিটির কাছে ১ বছরের ছুটির আবেদন করেন। ম্যানেজিং কমিটি ২০১০ সালের জুন থেকে ২০১১ সালের মে মাস পর্যন্ত প্রশিক্ষণের জন্য তার ১ বছরের ছুটি অনুমোদন করে। পরে কেএম নাসির উদ্দিন আরও ৬ মাস ছুটি বাড়ানোর আবেদন করলে ম্যানেজিং কমিটি তাও মঞ্জুর করে। এরপরও তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে বিএড প্রশিক্ষণে অংশ নিয়ে উত্তীর্ণ হতে পারেননি। পরে দারুল ইহসান বিশ্ববিদ্যালয় থেকে ২০০৮ সালে বিএড প্রশিক্ষণে উত্তীর্ণ হওয়ার একটি সনদপত্র তিনি বিদ্যালয় কর্তৃপক্ষের কাছে জমা দেন। এরপরই প্রশিক্ষণের জন্য ছুটির সন, সময় ও পাসের সনদ নিয়ে বিতর্কের ঝড় উঠলে পটুয়াখালীর জেলা শিক্ষা কর্মকর্তা তদন্ত করে তার বিএড ডিগ্রীর সনদপত্র ভুয়া বলে নিশ্চিত হন। এদিকে বিএড ডিগ্রীর ভুয়া ওই সনদপত্র দিয়ে কেএম নাসির উদ্দিন বজলুর রহমান ফাউন্ডেশন গার্লস সেমিনারির সহকারী শিক্ষক পদ থেকে ২০১৬ সালের ৩ জানুয়ারি নওমালা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে নিয়োগ নিয়ে বর্তমানে চাকরি করছেন ।

শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা