শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লালগালিচায় সারা-ক্যাসিয়াস

স্পোর্টস রিপোর্টার ॥ কয়েক বছর আগেও স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের প্রধান গোলকিপার বলে বিবেচিত হওয়া স্প্যানিশ ফুটবলার ইকার ক্যাসিয়াস বর্তমানে খেলেন পর্তুগীজ ক্লাব পোর্তোতে। শুধু রিয়াল মাদ্রিদের প্রধান গোলরক্ষক বললে ভুল বলা হবে, কেননা কয়েক বছর আগে একই সঙ্গে রিয়াল মাদ্রিদ এবং স্পেন জাতীয় দলের অপরিহার্য সদস্যও ছিলেন তিনি।

কিন্তু ২০১৫ সালে ফর্মহীনতার কারণে দীর্ঘদিনের ক্লাব রিয়াল মাদ্রিদের সঙ্গে ১৬ বছরের সম্পর্ক ছিন্ন করতে হয় তাকে। এক সময়ের স্পেন জাতীয় দলের এই অধিনায়কের এখন সুযোগ হয় না জাতীয় দলেও। ২০১৫ সাল থেকে খেলছেন পর্তুগীজ ক্লাব পোর্তোতে।

বৃহস্পতিবার ছিল ইকার ক্যাসিয়াসের বর্তমান ক্লাব পোর্তোর বার্ষিক অনুষ্ঠান। এদিন জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানের আয়োজন করে পর্তুগালের প্রথম সারির ক্লাবটি। নিজ ক্লাবের এ অনুষ্ঠানে নিজের প্রিয়তমা স্ত্রী সারা ক্যারভোনেরোকে নিয়ে উপস্থিত হন ক্যাসিয়াস।

২০১৬ সালে ভালবেসে স্প্যানিশ ক্রীড়া সাংবাদিক এবং উপস্থাপিকা সারা ক্যারভোনেরোর সঙ্গে বিয়ের বন্ধনে জড়িয়েছেন ক্যাসিয়াস। এরপর থেকে যে কোন অনুষ্ঠানে এ সুন্দরীকে নিয়েই উপস্থিত হন তিনি। বৃহস্পতিবারও এর ব্যতিক্রম হয়নি। এদিন পোর্তোর আয়োজনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে উপস্থিত সবার দৃষ্টি ছিল ক্যাসিয়াস এবং ক্যারভোনেরো দম্পতির দিকে। প্রিয়তমার সঙ্গে এদিন ফটো সাংবাদিকদের তোলা বেশ কিছু ছবিতে ক্যামেরাবন্দী হন সাবেক রিয়াল মাদ্রিদ গোলকিপার।

শীর্ষ সংবাদ:
‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার         রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় এক পরিবারের ৩ জন নিহত         তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে