সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জালিয়াতি মামলায় রাগীব আলী ও তার ছেলে মুক্ত

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ তারাপুর চা-বাগানের ভূমি আত্মসাতে ভূমি মন্ত্রণালয়ের স্মারক (চিঠি) জালিয়াতি মামলায় দ- প্রাপ্ত শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে আবদুল হাই সিলেট কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন। রবিবার বেলা ১টা ২০ মিনিটে সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান তারা। গত বৃহস্পতিবার তাদের জামিনের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের করা আপীল উচ্চ আদালতে খারিজ হওয়ায় তাদের জামিন আদেশ বহাল থাকে। গত দুই ফেব্রুয়ারি সিলেটের তারাপুর চা-বাগান লিজের ক্ষেত্রে ভূমি মন্ত্রণালয়ের স্মারক জালিয়াতির বিষয়ে দায়ের করা মামলায় ব্যবসায়ী রাগীব আলী ও তার ছেলে আব্দুল হাইকে ১৪ বছরের কারদ- দেন আদালত। আসামিদের বিরুদ্ধে সন্দেহাতীতভাবে অভিযোগ প্রমাণিত হওয়ায় চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ৪৬৬ ধারায় রাগীব আলী ও তার ছেলেকে ৬ বছরের সশ্রম কারাদ-, ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের কারাদ-, ৪৬৮ ধারায় সমপরিমাণ সাজা প্রদান করেন।

হামলাকারীদের বিচার দাবিতে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ২৯ অক্টোবর ॥ শেরপুরে জেলা পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য সাবেক ছাত্রলীগ নেতা জাকারিয়া বিষুর ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলা রেকর্ড না করার প্রতিবাদে এবং ওই ঘটনায় জড়িতদের বিচার দাবিতে শহরে বিক্ষোভ মিছিল হয়েছে। রবিবার দুপুরে ‘বিক্ষুব্ধ নবীনগর এলাকাবাসীর ব্যানারে আয়োজিত ওই মিছিলটি শহর প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে গিয়ে জড়ো হয়। পরে মিছিলে অংশ নেয়া নেতৃবৃন্দ জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার খালিদ বিন নুরের কাছে স্মারকলিপি প্রদান করেন।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records