রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লক্ষ্মীপুরে যুবলীগের দুই গ্রুপে সংঘর্ষ ॥ আহত চার

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ২৮ অক্টোবর ॥ রামগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে যুবলীগের দুই কর্মী গুলিবিদ্ধসহ চারজন আহত হয়েছে। শুক্রবার রাতে রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের আথাকরা বাজারে জেলা যুবলীগের সদস্য ও স্থানীয় ইউপি চেয়ারম্যান বশির আহমেদ মানিক ও ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মহিন উদ্দিনের সমর্থকদের মাঝে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে গুলিবিদ্ধ হয় স্থানীয় যুবলীগ কর্মী কবির হোসেন ও এমরান হোসেন। আশঙ্কাজনক অবস্থায় রাতেই উন্নত চিকিৎসার জন্য তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঢাকায় পাঠানো হয়।

এ দিকে যুবলীগ নেতা মহিন বলেন, ঘটনার সময় তার বালুবাহী পিকআপভ্যান বিষ্ণুপুর যাওয়ার পথে প্রতিপক্ষের লোকজন গতিরোধ করে। ওই সময় মানিকের গ্রুপের ইলিয়াছ, নোমান হোসেন ও খোরশেদ আলম কয়েকজন গাড়িচালক কবির হোসেনকে নামিয়ে এলোপাথাড়ি মারধর করে ও বাম পায়ে গুলি করে পালিয়ে যায়। পরে ভাগিনা আলম হোসেনকে মারধর করা হয়। এদিকে বিষয়টি জানাজানি হলে মহিনের অনুসারীরা ক্ষুব্ধ হয়ে ওঠে। তারা বশির আহমেদ মানিকের অনুসারী এমরান হোসেনকে আটক করে মারধর করে। এক পর্যায়ে তার বুকে গুলি করে পালিয়ে যায়। বশির আহমেদ মানিক বলেন, মহিন ড্রাইভারের নেতৃত্বে একদল সন্ত্রাসী পরিকল্পিতভাবে আমার লোকজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। এর আগেও ওই সন্ত্রাসী ইউপি সদস্যকে উপর্যুপরি কুপিয়েছে।স্থানীয় সূত্রে আরও জানা গেছে, গত ১১ অক্টোবর হাতিয়া থেকে আনা এক যুবতিকে গণধর্ষণ মামলায় বশির আহমেদ মানিকের ছোট ভাই নাছির উদ্দিন প্রকাশ এলজি নাছিরকে আসামি করার প্রতিবাদে তিনদিন পূর্বে মানিকের গ্রুপ মানববন্ধনের আয়োজন করে। মানববন্ধনে যুবলীগ নেতা মহিনের গ্রুপ বাধা দেয়। এ ঘটনার জের ধরে বশির আহমেদ মানিকের গ্রুপ এ হামলা চালায়।

শীর্ষ সংবাদ:
তৃতীয় ধাপের ইউপি নির্বাচন : চলছে গণনার কাজ         বাংলাদেশে বিনিয়োগ সুবিধা লুফে নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ৭৪ রোগী হাসপাতালে         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সবচেয়ে মারাত্মক ॥ গবেষণা