বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

পাবনায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, পাবনা ॥ এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে এ অভিযোগ করেছে নিহতের পরিবার। ওই গৃহবধুর নাম শিপ্রা রানী দাস। বুধবার সকাল ১১ টার দিকে শহরের শালগাড়িয়া মহল্লার গোডাউনপাড়ায় এ ঘটনা ঘটেছে। নিহত শিপ্রা রানী দাস (২৮) ওই মহল্লার মানিক দাসের স্ত্রী ও নারায়ন চন্দ্র দাসের মেয়ে। এ ঘটনার পর থেকেই স্বামী পলাতক রয়েছে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানিয়েছেন, সকাল ১১ টার দিকে স্থানীয়দের খবর পেয়ে গোডাউন পাড়ার এক বাসা থেকে ফ্যানের সাথে ফাঁস লাগানো এক গৃহবধূ শিপ্রা রানী দাসের লাশ উদ্ধার করা হয়। এলাকাবাসি ও নিহতের স্বজনদের দাবি তাকে পিটিয়ে হত্যার পর লাশটি ঘরের ফ্যানের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। নিহত শিপ্রার ৭ বছরের একটি কন্যা শিশু রয়েছে।

নিহত শিপ্রার বাবা নারায়ন চন্দ্র দাস জানান, গত ৯ বছর পূর্বে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকেই অভাব অনটন আর নেশাগ্রস্থ স্বামীর কারণে তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। এক পর্যায়ে তাদের মেয়ে স্কয়ার গ্রুপে চাকুরি নেয়। এরপর জামাই নেশার টাকা না পেলে তার মেয়েকে ব্যাপক মারপিট করত। এরই ধারাবাহিকতায় বুধবার সকালে নেশার টাকা না দেয়ায় নারায়ন চন্দ্র তার মেয়েকে ব্যাপক মারধোর করে হত্যা করে। তিনি তার মেয়ে হত্যার সুষ্ঠু বিচার চান। নিহতের মৃতদেহ পাবনা জেনারেল হাসপাতালে ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।

শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা