শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনায় ৫টি আগ্নেয়াস্ত্রসহ আটক ২

পাবনায় ৫টি আগ্নেয়াস্ত্রসহ আটক ২

নিজস্ব সংবাদদাতা, পাবনা ॥ র‌্যাবের এক অভিযান চালিয়ে ৫টি আগ্নেয়াস্ত্র গুলি, মাদকসহ দুই অস্ত্র ব্যবসায়িকে আটক করেছে। রবিবার রাতে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫টি আগ্নেয়াস্ত্র, ৯ রাউন্ড গুলিসহ বেশকিছু মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। আটক দুইজন হলো, ঈশ্বরদী উপজেলার মধ্য অরনকোলা আলহাজ্ব ক্যাম্প এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে আব্দুল্লাহ আল মামুন ওরফে আব্দুল্লাহ (৩৫) এবং পূর্বটেংরী গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মফিকুল ইসলাম ওরফে মুকুল (৪২)।

সোমবার দুপুরে র‌্যাবের-১২ পাবনা ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব -১২ পাবনার কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট মো: রুহুল আমিন বিএনভিআর। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল পাবনার ঈশ্বরদীতে অভিযান চালায়। অভিযানে প্রথমে মধ্য অরনকোলা আলহাজ্ব ক্যাম্প এলাকা থেকে আব্দুল্লাহ আল মামুন ওরফে আব্দুল্লাহ কে আটক করা হয়। এ সময় তার বসতবাড়ি থেকে একটি বিদেশী পিস্তল, একটি পিস্তলের ম্যাগজিন, ছয় রাউন্ড গুলি, একটি ওয়াকিটকি উদ্ধার করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে আব্দুল্লাহ’র দেয়া তথ্য অনুযায়ি ঈশ্বরদী শহরের আরজু মার্কেটের তৃতীয় তলার একটি কক্ষ থেকে মফিকুল ইসলাম ওরফে মুকুলকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় তিনটি বিদেশী পিস্তল, একটি বিদেশী রিভলবার, তিন রাউন্ড গুলি, চারটি পিস্তলের ম্যাগজিন, তিন বোতল বিদেশী মদ, ১৫ পিস ইয়াবা, একটি টুলবক্স ও দু’টি মোবাইল ফোন। র‌্যাবের দাবি, আটক দুইজন চিহ্নিত সন্ত্রাসী এবং অস্ত্র ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে অস্ত্র ও মাদক ব্যবসা করে আসছিল। তাদের বিরুদ্ধে বেশকিছু হত্যা ও অস্ত্র মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
যুক্তরাষ্ট্রের বিদায়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান বিপাকে         রাষ্ট্রপতির ভাই করোনায় আক্রান্ত ॥ ভর্তি সিএমএইচে         নতুন রোগ মাল্টিসিস্টেম ইনফ্লেমেটরি সিনড্রোম বাংলাদেশে         করোনায় ব্রাজিলে মৃত্যু ৭০ হাজার ছাড়াল         একদিনে এর আগে বিশ্বে এত মানুষ আক্রান্ত হয়নি         ৯ হাজার কর্মী ছাঁটাইয়ের ঘোষণা দিল এমিরেটস         ডব্লিইএইচও’র টিআইএমবি বোর্ড সদস্য হলেন সেজুঁতি         ফ্রান্সে নতুন স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ চেয়ে নারীদের বিক্ষোভ         সিঙ্গাপুর নির্বাচনে ক্ষমতাসীন দলের নিরঙ্কুশ জয়         তুরস্কের হাজিয়া সোফিয়ায় ৮৬ বছর পর আজানের ধ্বনি         সিরিয়ায় মানবিক সাহায্য প্রদানে চীন-রাশিয়ার ভেটো         আলোচনায় না বসে সুযোগ হাতছাড়া করছে ইরান ॥ ব্রায়ান হুক         সোলাইমানি নিয়ে জাতিসংঘের রিপোর্টে আমেরিকা অপমানিত হয়েছে ॥ পম্পেও         লিবিয়ায় সামরিক হস্তক্ষেপের হুমকি দিলেন সিসি ॥ ত্রিপোলির জবাব         ‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর        
//--BID Records